FreePrograms.me

অ্যাপল মিউজিক পরিষেবার সদস্যতা অক্ষম করা হচ্ছে


ইতিমধ্যে নাম থেকে আপনি অনুমান করতে পারেন যে পরিষেবাটি সঙ্গীতের উদ্দেশ্যে। বিকাশকারীদের মতে, পরিষেবাটি ব্যবহারকারীর সমস্ত চাহিদা বিবেচনায় নেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। এই পরিষেবাটি ব্যবহার করার জন্য, আপনাকে সদস্যতা নিতে হবে, যা পরে অর্থপ্রদান করা হয়। এই কারণেই নির্দিষ্ট ব্যবহারকারীরা প্রয়োজনে তাদের অ্যাপল মিউজিক সাবস্ক্রিপশন কীভাবে বাতিল করবেন তা নিয়ে আগ্রহী। আপনার অ্যাপল মিউজিক সাবস্ক্রিপশন অক্ষম করার বিভিন্ন উপায় আছে। আমরা আপনাকে বলব কিভাবে এটি দ্রুত করা যায়। এটি করার জন্য আপনার সাথে একটি কম্পিউটার লাগবে ইনস্টল করা উইন্ডোজ অপারেটিং সিস্টেম বা ম্যাক কম্পিউটার। এবং এটি প্রয়োজন হবে আইটিউনস প্রোগ্রাম, বিশেষত কমপক্ষে সংস্করণ 12.2.0।

আইটিউনস চালু করুন এবং আপনার কম্পিউটারকে ইন্টারনেটে সংযুক্ত করুন। এখন আপনাকে আপনার অ্যাকাউন্ট সেটিংসে যেতে হবে। এটি মেনুর মাধ্যমে করা যেতে পারে "হিসাব"অথবা কাস্টম মেনু ব্যবহার করে, যা অনুসন্ধানের বাম দিকে অবস্থিত। আপনাকে লগ ইন করতে হবে।
Отключаем подписку на сервис  Apple Music


তারপর নিচে স্ক্রোল করুন যতক্ষণ না আপনি বিভাগটি দেখতে পান "সেটিংস". আইটেম জন্য দেখুন "সাবস্ক্রিপশন"এবং বোতাম টিপুন"পরিচালনা করা".


আপনার সদস্যতা সম্পর্কে বিশদ খোলা হবে. আমাদের অ্যাপল মিউজিক সাবস্ক্রিপশনের স্বয়ংক্রিয় পুনর্নবীকরণ নিষ্ক্রিয় করতে হবে। এবং এর জন্য, বিন্দুর বিপরীত "স্বয়ংক্রিয় আপডেট"শুধু বাক্সটি চেক করতে হবে"বন্ধ". আচ্ছা, আপনাকে বোতাম টিপে এই সব সম্পূর্ণ করতে হবে"সম্পন্ন করা হয়".
সুতরাং, আপনি অ্যাপল সঙ্গীত পরিষেবাতে আপনার সদস্যতা অক্ষম করতে পারেন। এবং এই পদ্ধতিতে খুব কম সময় লাগে।
08 মার্চ, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 13:24
    অনেক ধন্যবাদ! আমি অনেক দিন ধরে আনসাবস্ক্রাইব করতে পারিনি! নিবন্ধটি সাহায্য করেছে! 
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:42
    আমি আমার সাবস্ক্রিপশন বাতিল করেছি, আপনাকে অনেক ধন্যবাদ, এটি আমার চিন্তার চেয়ে সহজ হয়ে উঠেছে