FreePrograms.me

ব্লুস্ট্যাকস গেম ইনিশিয়ালাইজেশন - কিভাবে ঠিক করবেন?

Bluestacks инициализация игры - как исправить?

আজ, স্মার্টফোনের জন্য অনেকগুলি বিভিন্ন গেম প্রকাশিত হয়। উদাহরণস্বরূপ, একটি অ্যান্ড্রয়েড ফোনের জন্য যে কোনও গেম একটি বিশেষ মাধ্যমে ডাউনলোড করা যেতে পারে প্লে মার্কেট স্টোর. এবং এটি লক্ষণীয় যে এই জাতীয় গেমগুলি কম্পিউটারেও খেলা যায়। তবে এর জন্য আপনার কম্পিউটারে একটি বিশেষ এমুলেটর ইনস্টল করা দরকার, উদাহরণস্বরূপ, BlueStacks. আমরা ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে এই এমুলেটর সম্পর্কে বেশ কয়েকবার কথা বলেছি। আজ আমরা এটি সম্পর্কিত একটি নির্দিষ্ট বিষয় সম্পর্কে কথা বলব। এটি ঘটে যে আপনি যখন আপনার কম্পিউটারে BlueStacks খুলবেন, তখন শুরুর প্রক্রিয়া চলাকালীন অ্যাপ্লিকেশনটি হিমায়িত হয়ে যায়। আপনি এই অসীম শুরু কল করতে পারেন. এটা কিভাবে মোকাবেলা করতে?

প্রথমত, শুধু BlueStacks পুনরায় চালু করুন। আপনি আপনার কম্পিউটারের টাস্ক ম্যানেজার বা আপনার জন্য সুবিধাজনক অন্য কোনো উপায়ে এটি করতে পারেন। বেশিরভাগ ক্ষেত্রে, পুনরায় চালু করার পরে, BlueStacks অ্যাপ্লিকেশন স্বাভাবিকভাবে কাজ করা শুরু করে।

একটি দীর্ঘ অ্যাপ্লিকেশন আরম্ভ নির্দেশ করে যে আপনার কম্পিউটারে পর্যাপ্ত RAM নেই। এটা পরীক্ষা করুন. কিন্তু আধুনিক কম্পিউটারের জন্য এই ধরনের ত্রুটি প্রায় অসম্ভব।

এই সমস্যাটি সমাধান করার সবচেয়ে সহজ উপায় হল BlueStacks অ্যাপ্লিকেশনটি পুনরায় ইনস্টল করা। তবে তার আগে এটি প্রয়োজনীয় সম্পূর্ণরূপে পূর্ববর্তী সংস্করণ অপসারণ আপনার কম্পিউটার থেকে। এছাড়াও সুপারিশ করা হয় রেজিস্ট্রি পরিষ্কার করুন এই অ্যাপ্লিকেশনের ট্রেস থেকে. এটি চমৎকার সাহায্যে করা যেতে পারে CCleaner ইউটিলিটি. ব্লুস্ট্যাকস অ্যাপ্লিকেশনের অবিরাম সূচনা মোকাবেলায় আপনাকে সাহায্য করবে এমন সবচেয়ে কার্যকর পদ্ধতিগুলি এই নিবন্ধে দেওয়া হয়েছে।
ডিসেম্বর 27, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 00:28
    সবকিছু কাজ করে! নিবন্ধটি খুব দরকারী! আমি এটা পছন্দ করেছি!