FreePrograms.me

নোকিয়া লুমিয়া ফোনে কীভাবে রিংটোন সেট করবেন?

Как установить мелодию на звонок в телефоне Nokia Lumia?

অবশ্যই, আজ স্মার্টফোনকে অগ্রাধিকার দেওয়া হয়। একটি স্মার্টফোন কার্যত একটি মিনি-কম্পিউটার। এবং এটি হল স্মার্টফোনের ফাংশন এবং ক্ষমতাগুলির সেট যা আধুনিক ব্যবহারকারীদের প্রয়োজন। আজ আমরা এমন একটি সমস্যার কথা বলব যা প্রতিটি ব্যবহারকারীর সম্মুখীন হতে পারে। আমরা ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে এই সমস্যাটি সম্পর্কে বেশ কয়েকবার কথা বলেছি এবং প্রশ্নটি নিম্নরূপ: কীভাবে একটি ফোন কলের জন্য পছন্দসই সুর সেট করবেন। আজ আমরা নকিয়া লুমিয়া স্মার্টফোনের উদাহরণ ব্যবহার করে এই সমস্যাটি পরীক্ষা করব।

এটি অবিলম্বে লক্ষ করা যেতে পারে যে এই সমস্যাটি অনেক ব্যবহারকারীকে জর্জরিত করে যারা উইন্ডোজ ফোনের উপর ভিত্তি করে স্মার্টফোন কিনেছেন। আপনি যদি আপনার Nokia Lumia স্মার্টফোনে সেটিংস খুলে একটি রিংটোন সেট করার চেষ্টা করেন, তাহলে আপনি দেখতে পাবেন যে আপনি এর জন্য শুধুমাত্র স্ট্যান্ডার্ড রিংটোন ব্যবহার করতে পারবেন।

আসলে, নোকিয়া লুমিয়া ফোনে রিংটোন সেট করা অনেকটা একই রকম আইফোনে একটি রিংটোন সেট করার সাথে. এছাড়াও বেশ কিছু নিয়ম আছে যা রিংটোনকে অবশ্যই মেনে চলতে হবে।

প্রথমত, সুরের রেজোলিউশন অবশ্যই MP3 বা WMA ফরম্যাটে হতে হবে। দ্বিতীয়ত, রিংটোনে অবশ্যই DRM সুরক্ষা ইনস্টল থাকতে হবে। তৃতীয়ত, গানের সময়কাল 40 সেকেন্ডের বেশি হওয়া উচিত নয়। এবং চতুর্থত, সুরের আকার 1 মেগাবাইটের বেশি হওয়া উচিত নয়।

আপনি একটি বিশেষ প্রোগ্রামে বা বিশেষ অনলাইন পরিষেবাগুলিতে এমন একটি সুর তৈরি করতে পারেন যা কাজ করতে পারে v lyubom ব্রাউজার. প্রথম এবং দ্বিতীয় উভয়ই আমাদের ওয়েবসাইটে পাওয়া যাবে। একটি রিংটোন তৈরি করার পরে, আপনাকে এটি আপনার ফোনে আপলোড করতে হবে। এটি আপনার কম্পিউটার এবং ফোন সিঙ্ক্রোনাইজ করে করা হয়।

আপনি সিঙ্ক্রোনাইজ করতে Zune প্রোগ্রাম ব্যবহার করতে পারেন। আপনার কম্পিউটারে এই প্রোগ্রামটি চালান এবং একটি USB কেবল ব্যবহার করে আপনার ফোনটিকে পিসিতে সংযুক্ত করুন৷ কলের জন্য আপনি যে সুর তৈরি করেছেন তা টেনে আনতে হবে Zune প্রোগ্রামে. এটি সেখানে উপস্থিত হবে এবং একটি রিংটোনের মতো স্বাক্ষরিত হবে। এটা এই মত দেখতে হতে পারে.
Как установить мелодию на звонок в телефоне Nokia Lumia?


এর পরে, আপনাকে কেবল রিংটোন আইকনে ডান-ক্লিক করতে হবে এবং "পরিবর্তন" নির্বাচন করতে হবে। যে উইন্ডোটি খোলে, আপনি সুর সম্পর্কে ডেটা যোগ করতে পারেন, তবে "রীতি"আপনাকে একটি শব্দ লিখতে হবে রিংটোন. এর পরে, আপনাকে চাপতে হবে "প্রবেশ করান"বা বোতাম"ঠিক আছে".


এখন আপনাকে আপনার ফোনের সাথে রিংটোন সিঙ্ক করতে হবে। আবার, মেলোডিতে ডান-ক্লিক করুন এবং নির্বাচন করুন "সাথে সিঙ্ক করুন"এবং এখানে আপনাকে আপনার ফোনের মডেল নির্বাচন করতে হবে। এর পরে, সুরটি আপনার নোকিয়া লুমিয়াতে রিংটোনে সেট করা যেতে পারে এমন রিংটোনের তালিকায় উপস্থিত হবে। প্রথম নজরে, এই নির্দেশটি বড় এবং কঠিন বলে মনে হচ্ছে, কিন্তু আসলে এটি নোকিয়া লুমিয়া স্মার্টফোনে একটি রিংটোন সেট করা বেশ সহজ।
নভেম্বর 20, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 09:50
    আমি একটি শীতল ঘণ্টা ইনস্টল! শান্ত এবং পরিষ্কার নিবন্ধ! 
  2. NIKITA2613
    NIKITA2613
    5 ডিসেম্বর 2023 13:18
    আপনাকে ধন্যবাদ, আমি নকিয়া লুমিয়াতে কীভাবে একটি সুর সেট করতে হয় তা শিখেছি, সবকিছু কার্যকর হয়েছে