FreePrograms.me

অন্য ব্যক্তি যদি আপনাকে শুনতে না পায় তবে স্কাইপে কীভাবে একটি মাইক্রোফোন সেট আপ করবেন?

Как настроить микрофон в программе Skype, если вас не слышит собеседник?

Skype পাঠ্য বার্তা, ভিডিও কল এবং অডিও কলের পাশাপাশি বিভিন্ন ফাইল বিনিময়ের জন্য একটি অত্যন্ত সুবিধাজনক প্রোগ্রাম। বিশ্বজুড়ে লক্ষ লক্ষ মানুষ এই প্রোগ্রামটি ব্যবহার করে। অবশ্যই, এই প্রোগ্রামের মূল উদ্দেশ্য হল অডিও এবং ভিডিও কল বিনিময় করা। তবে এমন জনপ্রিয় প্রোগ্রামেও ত্রুটি রয়েছে। উদাহরণস্বরূপ, আপনি প্রায়শই নিম্নলিখিত প্রশ্নের মুখোমুখি হতে পারেন: "যদি আপনার কথা শোনা না যায় তবে স্কাইপে কীভাবে একটি মাইক্রোফোন সেট আপ করবেন?" চলুন এই দেখুন. শুরুর জন্য, এটা মূল্য আপনার মাইক্রোফোনের কার্যকারিতা পরীক্ষা করুন. এটি করতে, যথারীতি স্কাইপে লগ ইন করুন এবং "মেনু" এ যানযন্ত্র", তারপর"সেটিংস"এবং আইটেমটিতে ক্লিক করুন"শব্দ বিন্যাস"। একটি উইন্ডো খুলবে যেখানে আপনি একটি মাইক্রোফোন ভলিউম সূচক দেখতে পাবেন। আপনাকে যা করতে হবে তা হল আপনার মাইক্রোফোনে কয়েকটি শব্দ বলতে হবে। যদি নির্দেশক আলো জ্বলে, তাহলে মাইক্রোফোনের সাথে সবকিছু ঠিক আছে।
Как настроить микрофон в программе Skype, если вас не слышит собеседник?


যদি পূর্ববর্তী পর্যায়ে মাইক্রোফোনটি আপনার ভয়েসের প্রতি সাড়া না দেয়, তাহলে আইটেমটির বিপরীতে একই মেনুতে চেকবক্স আছে কিনা তা পরীক্ষা করুন "স্বয়ংক্রিয় মাইক্রোফোন সেটআপের অনুমতি দিন". যদি এটি সেখানে না থাকে তবে এটি ইনস্টল করতে ভুলবেন না এবং মাইক্রোফোনটি আবার পরীক্ষা করুন৷ সবকিছু কাজ করা উচিত৷


এগিয়ে যান। এই পর্যায়ে যদি কিছুই পরিবর্তিত না হয়, তাহলে কিছু সংরক্ষণ না করে স্কাইপ সেটিংস থেকে প্রস্থান করুন। এখন মাইক্রোফোনের শারীরিক সংযোগ পরীক্ষা করা মূল্যবান। এটা সম্ভব যে আপনার মাইক্রোফোনটি আপনার কম্পিউটারের সাথে সংযুক্ত নয়।

এখন আপনাকে উইন্ডোজ ওএস সেটিংসে যেতে হবে। কম্পিউটারের উদাহরণ দেখি। s ustanovlennoy উইন্ডোজ 7. আপনার কম্পিউটারের কন্ট্রোল প্যানেলে যান এবং তারপর "মেনু" খুলুনসরঞ্জাম এবং শব্দ"। এখানে আপনাকে কী খুঁজে বের করতে হবে? অবশ্যই, আপনার মাইক্রোফোন। প্রথমত, আপনাকে এটি চালু আছে কিনা তা পরীক্ষা করতে হবে। এটি অত্যন্ত সহজভাবে করা হয়: যদি ডিভাইসটি ধূসর হয়, তাহলে এটি বন্ধ করা হয়। সেই অনুযায়ী, আপনাকে এটি চালু করতে হবে।

এখন আরও একটি পয়েন্ট পরীক্ষা করুন। আপনার মাইক্রোফোনে ডান ক্লিক করুন এবং "এ যানСвойства". যে উইন্ডোটি খোলে, সেখানে " ট্যাবে যান৷মাত্রা"। একটি মাইক্রোফোন আইকন সহ একটি বোতাম থাকা উচিত। এটি সক্রিয় হওয়া উচিত। যদি এটি সক্রিয় না হয়, তাহলে এটিতে ক্লিক করুন।
যদি উপরে লেখা সবকিছু আপনাকে সাহায্য না করে, তাহলে স্কাইপের একটি ভিন্ন সংস্করণ ইনস্টল করার চেষ্টা করুন। অন্যথায়, সমস্যাটি কম্পিউটার বা মাইক্রোফোনেই থাকতে পারে এবং আপনি কেবলমাত্র একটি মানসম্পন্ন পরিষেবা কেন্দ্রে এটি সম্পর্কে জানতে পারেন।
অক্টোবর 13, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 19:08
    পরামর্শের জন্য ধন্যবাদ। আমি এখনও স্কাইপে মাইক্রোফোন সেট আপ করতে পারিনি।