FreePrograms.me

কিভাবে স্কাইপে উল্টো চিত্র ঠিক করবেন?

Как исправить перевернутое изображение в Skype?

সম্মত হন, যোগাযোগের জন্য সবচেয়ে জনপ্রিয় প্রোগ্রামগুলির মধ্যে একটি হল স্কাইপ অ্যাপ্লিকেশন। এটি সারা বিশ্বের লক্ষ লক্ষ মানুষ ব্যবহার করে। এবং এই সংখ্যাটি ন্যায্য, যেহেতু স্কাইপ তার ব্যবহারকারীদের দুর্দান্ত এবং উচ্চ-মানের সরঞ্জাম সরবরাহ করে। বিশেষ করে, এটি পাঠ্য বার্তা, অডিও এবং ভিডিও কলের মাধ্যমে যোগাযোগ। আপনি এই অ্যাপ্লিকেশন ব্যবহার করে বিভিন্ন ফাইল পাঠাতে পারেন. কিন্তু স্কাইপের সমস্ত ফাংশন ব্যবহার করার জন্য, এতে ঘটতে পারে এমন সমস্ত ত্রুটিগুলি দূর করা গুরুত্বপূর্ণ। অনেক ব্যবহারকারী নিম্নলিখিত সমস্যার মুখোমুখি হন: আপনি যখন স্কাইপ চালু করেন এবং একটি ভিডিও কল করার চেষ্টা করেন, তখন আপনার চিত্র উল্টে যায়। বেশিরভাগ ক্ষেত্রে, এই পরিস্থিতি ল্যাপটপে দেখা যায়, বিশেষ করে Asus ল্যাপটপে।

এই সমস্যাটি বিভিন্ন উপায়ে সমাধান করা যেতে পারে। বেশিরভাগ ক্ষেত্রে, আপনাকে আপনার ওয়েবক্যাম (ল্যাপটপ) প্রস্তুতকারকের ওয়েবসাইটে যেতে হবে এবং প্রয়োজনীয় বিভাগে ড্রাইভারগুলির সর্বশেষ সংস্করণ ডাউনলোড করতে হবে। এগুলি ইনস্টল করার পরে, আপনাকে আপনার কম্পিউটার পুনরায় চালু করতে হবে। যদি এটি সাহায্য না করে, তাহলে আপনার স্কাইপ পুনরায় ইনস্টল করা উচিত।
এটা বোঝা দরকার যে স্কাইপে একটি উল্টানো চিত্রের পরিস্থিতি ওয়েবক্যামের মধ্যেই রয়েছে। এই কারণেই নির্মাতার অফিসিয়াল ওয়েবসাইট থেকে ড্রাইভার আপডেট করে এই সমস্যাটি সমাধান করা যেতে পারে।
23 মে, 2016 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 21:47
    আমি কখনোই এরকম কিছুর সম্মুখীন হইনি, এই প্রথম আমি সাহায্যের জন্য এমন অনুরোধ দেখলাম।