FreePrograms.me

স্কাইপে একজন ব্যক্তির সাথে চিঠিপত্র কীভাবে মুছবেন?

Как в программе Skype удалить переписку с одним человеком?

এটা কি বলুন স্কাইপ প্রোগ্রাম, কোন প্রয়োজন নেই, যেহেতু এই প্রোগ্রামটি আজ অত্যন্ত জনপ্রিয়। আমরা শুধুমাত্র নোট করতে পারি যে স্কাইপ ব্যবহার করে আপনি ভয়েস কল, ভিডিও কল, বার্তা বিনিময়, ফাইল পাঠাতে এবং আরও অনেক কিছু করতে পারেন। আজ আমরা নিম্নলিখিত প্রশ্নটি বের করার চেষ্টা করব: স্কাইপে একজন ব্যক্তির সাথে চিঠিপত্র কীভাবে মুছবেন? প্রথম নজরে, এই প্রশ্নটি খুব আদিম মনে হয়। প্রকৃতপক্ষে, অন্যান্য জনপ্রিয় তাত্ক্ষণিক বার্তাবাহকগুলিতে একজন ব্যক্তির সাথে চিঠিপত্র মুছে ফেলার ক্ষেত্রে কোনও সমস্যা নেই। কিন্তু স্কাইপে সবকিছু আলাদা।

যদি আপনি একটি নির্দিষ্ট সঙ্গে চিঠিপত্র মুছে ফেলতে চান স্কাইপে যোগাযোগ করুন, তাহলে আপনি একটি সমস্যায় পড়বেন। এই প্রোগ্রামটি কেবল এই ধরনের একটি ফাংশন নেই. সম্ভবত স্কাইপ বিকাশকারীরা প্রোগ্রামের ভবিষ্যতের সংস্করণগুলিতে এটি বাস্তবায়ন করবে, তবে আজ এমন কোনও ফাংশন নেই।

স্কাইপের সমস্ত পরিচিতির ইতিহাস মুছে ফেলার ক্ষমতা রয়েছে। এটি করার জন্য, আপনাকে যেতে হবে "যন্ত্র"এবং এতে আইটেমটিতে যান"সেটিংস". পরবর্তী আপনাকে বিভাগে যেতে হবে "চ্যাট এবং এসএমএস"এবং তারপরে" বোতামে ক্লিক করুনউন্নত সেটিংস খুলুনএবং এখানে আপনি বোতামে ক্লিক করে আপনার বার্তা ইতিহাস মুছে ফেলতে পারেন "ইতিহাস সাফ করুন". এটি বিবেচনা করা উচিত যে এই বোতামটি ক্লিক করার পরে, স্কাইপের সম্পূর্ণ যোগাযোগের ইতিহাস (সমস্ত পরিচিতি সহ) মুছে ফেলা হবে৷
Как в программе Skype удалить переписку с одним человеком?


ইন্টারনেটে এমন প্রোগ্রাম রয়েছে যা আপনাকে স্কাইপে শুধুমাত্র একটি পরিচিতির সাথে চিঠিপত্র মুছে ফেলতে সাহায্য করতে পারে। কিন্তু আজ আমরা স্কাইপের ক্ষমতার মাধ্যমে একচেটিয়াভাবে কথা বলব, যা এই সমস্যাটি বাস্তবায়নে সাহায্য করতে পারে। এবং যে প্রোগ্রামগুলি এই ফাংশনটি বাস্তবায়নের প্রস্তাব দেয় সেগুলি সর্বদা আত্মবিশ্বাসকে অনুপ্রাণিত করে না।

স্কাইপের শুধুমাত্র একজন ব্যক্তির সাথে চিঠিপত্র মুছে ফেলার ক্ষমতা আছে। এটি করার জন্য, আপনি যার সাথে চিঠিপত্র মুছতে চান তাকে মুছে ফেলতে হবে। এই সমস্যাটি বাস্তবায়নের জন্য স্কাইপের অন্য কোন বিকল্প নেই। আপনি যদি একটি নির্দিষ্ট পরিচিতির সাথে চিঠিপত্র মুছতে চান, তবে আপনাকে যোগাযোগটি নিজেই মুছে ফেলতে হবে (এর সাথে চিঠিপত্রটিও অদৃশ্য হয়ে যাবে), এবং তারপরে এটি আবার যুক্ত করতে হবে। এর বিপুল জনপ্রিয়তা সত্ত্বেও, কিছু ফাংশন কার্যত স্কাইপে প্রয়োগ করা হয় না। শুধুমাত্র একটি পরিচিতির সাথে চিঠিপত্র মুছে ফেলা এর প্রমাণ।
06 আগস্ট, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 13:09
    কিন্তু আমার কাছে মনে হচ্ছে আপনি হোয়াটসঅ্যাপের মতই সাম্প্রতিক বার্তাগুলো মুছে ফেলতে পারবেন।