FreePrograms.me

সম্পূর্ণরূপে আপনার কম্পিউটার থেকে BlueStacks অপসারণ


আপনার অজান্তে আপনার কম্পিউটারে ইনস্টল করা বিভিন্ন বিনামূল্যের প্রোগ্রাম অপসারণ করা খুবই কঠিন। বিভিন্ন অ্যান্টিভাইরাস প্রোগ্রাম অপসারণ করা আরও কঠিন হতে পারে। আজ আমরা একটি সম্পূর্ণ সাধারণ প্রোগ্রাম আনইনস্টল করার প্রক্রিয়া সম্পর্কে কথা বলব। ডাকল BlueStacks প্রোগ্রাম. আমাদের ওয়েবসাইট ইতিমধ্যেই BlueStacks প্রোগ্রাম নিয়ে বিস্তারিত আলোচনা করেছে এবং এটি ব্যবহার করার উপায়. আমরা শুধুমাত্র আপনাকে মনে করিয়ে দিতে পারি যে এই প্রোগ্রামটি একটি কম্পিউটারের জন্য অ্যান্ড্রয়েড মোবাইল অপারেটিং সিস্টেমের একটি এমুলেটর। তাই কিভাবে আপনি আপনার কম্পিউটার থেকে এই প্রোগ্রাম অপসারণ করবেন?

যথারীতি, প্রথম ধাপ হল কন্ট্রোল প্যানেলের মাধ্যমে এই প্রোগ্রামটি আনইনস্টল করার চেষ্টা করা। এটি করতে, এটিতে যান এবং নির্বাচন করুন "একটি প্রোগ্রাম সরানো হচ্ছে".
Полное удаление программы BlueStacks с компьютера


একটি উইন্ডো খোলা উচিত যেখানে আপনি আপনার কম্পিউটারে থাকা সমস্ত প্রোগ্রামগুলির একটি তালিকা দেখতে পাবেন। আপনাকে 2টি প্রোগ্রাম অপসারণ করতে হবে, যথা "Bluestacks অ্যাপস প্লেয়ার"এবং"Bluestacks বিজ্ঞপ্তি কেন্দ্রএটি নীচের স্ক্রিনশটে আরও বিশদে দেখানো হয়েছে৷


আনইনস্টল প্রক্রিয়া চলাকালীন, ব্লুস্ট্যাকস বিজ্ঞপ্তি কেন্দ্র আপনাকে এইরকম একটি বার্তা দেবে: "আপনি কি ইনস্টল করা অ্যাপ্লিকেশন রাখতে চান?"যেহেতু আপনাকে আপনার কম্পিউটার থেকে এই প্রোগ্রামটি সম্পূর্ণরূপে অপসারণ করতে হবে, আমরা নেতিবাচক বিকল্পটি বেছে নিই৷

এখন আপনাকে BlueStacks প্রোগ্রাম থেকে সিস্টেম রেজিস্ট্রি পরিষ্কার করতে হবে। রেজিস্ট্রি সম্পাদকে যাওয়ার সবচেয়ে সহজ উপায় হল "শব্দটি প্রবেশ করানোregedit". রেজিস্ট্রি এডিটর উইন্ডোতে যেটি খোলে, " ট্যাবে যান৷সংশোধন"এবং এতে আইটেমটিতে ক্লিক করুন"আবিষ্কার".


অনুমান করা কঠিন নয় যে আপনাকে অনুসন্ধান বারে আমাদের প্রোগ্রামের নাম লিখতে হবে, যথা " Bluestacks". তারপর বোতামে ক্লিক করুন"পরবর্তী খুঁজে".

এখন সমস্ত রেজিস্ট্রি এন্ট্রি মুছুন, যেখানে BlueStacks শব্দটি উপস্থিত হয়। অপসারণের পরে, আপনাকে আপনার কম্পিউটার পুনরায় চালু করতে হবে। এটি BlueStacks প্রোগ্রাম আনইনস্টল করার প্রক্রিয়াটি সম্পূর্ণ করে। যে কোনো প্রোগ্রাম সম্পূর্ণরূপে আপনার কম্পিউটার থেকে সরানো যেতে পারে. এটি করার জন্য আপনাকে একটু সময় ব্যয় করতে হবে।
সেপ্টেম্বর 22, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. qwe45
    qwe45
    2 ডিসেম্বর 2023 13:51
    সম্পূর্ণরূপে সবকিছু মুছে ফেলা হয়েছে, নিবন্ধের জন্য ধন্যবাদ
  2. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 17:45
    Bluestax একটি ভাল প্রোগ্রাম, কিন্তু এটি কম্পিউটার থেকে সম্পূর্ণরূপে সরানো পছন্দ করে না।