FreePrograms.me

জিমব্রা মেইল

Почта Zimbra

এই ধরনের মেইলের সুবিধা হল এটি হ্যাক করা কঠিন। এছাড়াও, আপনি দূর থেকে এই ধরনের একটি ইমেল অ্যাক্সেস করতে পারবেন না। আজ আমরা মেইল ​​সম্পর্কে কথা বলব, যাকে বলা হয় জিমব্রা। এই মেইলটি কর্পোরেট কাজের জন্য উপযুক্ত এবং এতে অনেক দরকারী ফাংশনও রয়েছে। জিমব্রা কোলাবরেশন সার্ভার একটি এন্টারপ্রাইজ-গ্রেড ইমেল সমাধান। এবং এটা শুধু মেইল ​​নয়। এই সফ্টওয়্যারটিতে একটি ক্যালেন্ডার, একটি সহযোগিতার সরঞ্জাম এবং আরও অনেক কিছু রয়েছে৷ জিমব্রা কোলাবরেশন সার্ভার বড় এবং ছোট উভয় কোম্পানির জন্য উপযুক্ত।

কাউন্সিল: মেইল ব্যবহার পরিদর্শন করতে ইয়ানডেক্স ব্রাউজার. প্রাপ্ত ইমেলগুলিতে ভাইরাল লিঙ্কগুলির বিরুদ্ধে এটির অতিরিক্ত সুরক্ষা রয়েছে।

জিমব্রা মেইলের একটি অত্যন্ত ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস রয়েছে। এই মেলটি মোবাইল ডিভাইস থেকে দূরবর্তীভাবে অ্যাক্সেস করা যায় তাও খুব সুবিধাজনক। অবশ্যই, এর আগে, কোম্পানিকে অবশ্যই সার্ভারে জিমব্রা মেল ইনস্টল করতে হবে এবং এটি কনফিগার করতে হবে।

জিমব্রা ব্যবহারকারীদের ইমেল ক্লায়েন্টদের সাথে কাজ করার অনুমতি দেয় যা POP/POPS এবং IMAP/IMAPS সমর্থন করে। ওয়েব ইন্টারফেসের মাধ্যমে এই ধরনের মেল অ্যাক্সেস করাও সম্ভব। জিমব্রা মেইলে উচ্চ স্প্যাম-বিরোধী সুরক্ষা রয়েছে। তার উপরে, ব্যবহারকারীর মেল সংগ্রহ কনফিগার করার ক্ষমতা রয়েছে অন্যান্য মেইলবক্স থেকে জিমব্রা ইমেইলে। জিমব্রা মেল দৈর্ঘ্যে বর্ণনা করা যেতে পারে। এটি অ্যাক্সেস করতে, আপনার কোম্পানিকে অবশ্যই এটি সেট আপ করতে হবে এবং আপনাকে একটি লগইন এবং পাসওয়ার্ড প্রদান করতে হবে৷ এই সব বাস্তবায়িত হলে, আপনি ওয়েব ইন্টারফেসের মাধ্যমে এই ইমেলটি অ্যাক্সেস করতে পারেন, যথা লিঙ্কের মাধ্যমে https://mail.iks.ru.
ফেব্রুয়ারী 19, 2016 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. marsel.salikhov
    marsel.salikhov
    4 জানুয়ারী, 2022 18:39
    আমি আমার বাড়ির কম্পিউটার থেকে আমার ইমেল লগ ইন করতে পারি না.

    আমি আমার ইমেল লগ ইন করতে পারছি না.
    1. vtb69
      11 জানুয়ারী, 2022 10:46
      আপনার কি ধরনের মেইল ​​আছে?
  2. novel0902
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    চমৎকার পোস্ট, আমি সত্যিই এটা পছন্দ. লেখককে ধন্যবাদ।