FreePrograms.me

প্রতিলিপি সহ ইংরেজি-রাশিয়ান অনুবাদক

Англо-русский переводчик с транскрипцией

আপনি ইতিমধ্যে বুঝতে পেরেছেন, আজ আমরা সম্পর্কে কথা বলতে হবে অনলাইন অনুবাদক. আমাদের ওয়েবসাইট ইতিমধ্যে প্রচুর সংখ্যক বিভিন্ন অনলাইন পরিষেবা পর্যালোচনা করেছে, যার জন্য ধন্যবাদ আপনি দ্রুত এবং দক্ষতার সাথে পাঠ্যগুলিকে অনুবাদ করতে পারেন বিশ্বের বিভিন্ন ভাষা. কিন্তু আজ আমরা অনুরূপ পরিষেবাগুলির বিষয়ে কথা বলব যা শুধুমাত্র একটি প্রদত্ত পাঠ্যকে অনুবাদ করতে পারে না, তবে আপনাকে ব্যবহারকারী-নির্দিষ্ট পাঠ্যে অন্তর্ভুক্ত শব্দগুলির প্রতিলিপি খুঁজে বের করতে সহায়তা করে। এর সাইট দিয়ে শুরু করা যাক, যেখানে অবস্থিত http://myefe.ru. এখানে আপনি বড় ভলিউমে পাঠ্য অনুবাদ করতে সক্ষম হবেন না, তবে আপনি 10টি শব্দ পর্যন্ত অনুবাদ করতে পারবেন। একই সময়ে, আপনি আপনার প্রবেশ করা সমস্ত শব্দের প্রতিলিপি শিখবেন। কিন্তু একটা জিনিস আছে। অনুবাদক শুধুমাত্র নিম্নলিখিত দিক থেকে কাজ করে: ইংরেজি থেকে অন্য যেকোনো ভাষায়। অর্থাৎ, আপনি যদি ইংরেজি থেকে রাশিয়ান ভাষায় অনুবাদ করতে চান, তাহলে আপনাকে অনুবাদের দিকনির্দেশ "ইংরেজি-রাশিয়ান" নির্বাচন করতে হবে।

এই পরিষেবাটি ব্যবহার করতে আপনাকে উপরে নির্দেশিত সাইটে যেতে হবে। তারপর শুধু নির্বাচন করুন "ইংরেজি প্রতিলিপি, উচ্চারণ এবং শব্দের অনুবাদ".

আরেকটি পরিষেবা যা আপনাকে কেবল পাঠ্যের অনুবাদই নয়, এর প্রতিলিপিও দেবে, এখানে অবস্থিত http://en-umbrella.ru/onlajn-perevodchik-slovar-s-transkriptsiej-anglo-russkij-i-drugie-yazy-ki/(এই লিঙ্কটি অনুসরণ করে, আপনাকে সরাসরি আপনার প্রয়োজনীয় বিভাগে নিয়ে যাওয়া হবে)। এখানেও সবকিছু সহজ। আপনাকে অনুবাদক লাইনে পছন্দসই শব্দ লিখতে বা অনুলিপি করতে হবে। তারপরে আউটপুটে আপনি শব্দের অনুবাদ, এর প্রতিলিপি এবং অন্যান্য দরকারী তথ্য পাবেন। ট্রান্সক্রিপশন ফাংশন সহ অনেক অনুবাদকের নীতি খুব একই রকম। অতএব, এই নিবন্ধটি শুধুমাত্র দুটি পরিষেবা উপস্থাপন করে যা এই ধরনের একটি ফাংশন প্রদান করে। কিন্তু ভুলে যাবেন না যে এই ধরনের পরিষেবার মাধ্যমে বড় আকারের পাঠ্য অনুবাদ করা এবং প্রতিটি শব্দের প্রতিলিপি পাওয়া সম্ভব হবে না।
জুলাই 08, 2015 5
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. মারিয়া
    মারিয়া
    অক্টোবর 5, 2015 17:43
    উহ উহ উহ উহ উহ উহ উহ উহ উহ উহ উহ উহ উহ উহ উহ উহ
  2. ক্যাথরিন
    ক্যাথরিন
    ফেব্রুয়ারি 20, 2016 15:03
    কিছুই পরিষ্কার নয়
  3. Kait.15
    ফেব্রুয়ারি 21, 2016 12:29
    একতেরিনা, তোমার ঠিক কী সমস্যা হচ্ছে?
  4. ksenia_otvaga
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    ইংরেজির বিষয়ে, আমাদেরকে একটি ট্রান্সক্রিপশন থেকে একটি অনুবাদ লিখতে বলা হয়েছিল, আমি এটি কোথাও খুঁজে পাইনি, আমি এটি এই সাইটে পেয়েছি, সাইটের জন্য ধন্যবাদ৷ তুমি আমাকে বাঁচালে! 
  5. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:40
    এই প্রথম আমি অনুবাদকের মধ্যে অন্তর্নির্মিত ট্রান্সক্রিবার দেখেছি। খুব আরামে।