FreePrograms.me

Android OS এর জন্য Mobogenie প্রোগ্রাম


প্রতিটি ব্যবহারকারী পুরোপুরি জানেন যে আজ কম্পিউটারের জন্য বিপুল সংখ্যক প্রোগ্রাম তৈরি করা হয়েছে। স্মার্টফোন সম্পর্কেও একই কথা বলা যেতে পারে। আজ আপনি আপনার স্মার্টফোনকে কয়েক ডজন দরকারী প্রোগ্রাম দিয়ে সজ্জিত করতে পারেন। আজ আমরা মোবোজেনি প্রোগ্রাম সম্পর্কে কথা বলব। মোবোজেনি একের মধ্যে দুটি অ্যাপ্লিকেশন। এটি ব্যবহার করে, আপনি মিডিয়া ফাইলগুলি ডাউনলোড করতে পারেন এবং এই প্রোগ্রামটিকে একটি অ্যাপ্লিকেশন স্টোর হিসাবে ব্যবহার করতে পারেন। আপনি সম্ভবত পরিচিত প্লে মার্কেট অ্যাপ স্টোর. সুতরাং, Mobogenie এর কার্যকারিতাতে প্লে মার্কেটের কথা মনে করিয়ে দেয়, শুধুমাত্র এটি এক ধাপ কম।

এটিও লক্ষণীয় যে মোবোজেনি প্রোগ্রামে লুকিয়ে থাকা আরও একটি বৈশিষ্ট্য রয়েছে। আপনি যদি এই প্রোগ্রামটি একটি কম্পিউটারে ব্যবহার করেন, তবে এতে আপনি একটি ফোন পরিচালনা পরিষেবা, পাশাপাশি অন্যান্য আকর্ষণীয় বৈশিষ্ট্যগুলি পাবেন।

আপনার পরিচালনা স্মার্টফোন বা অ্যান্ড্রয়েড ওএস চালিত একটি ট্যাবলেট, বিভিন্ন অ্যাপ্লিকেশন ইনস্টল এবং আনইনস্টল করা, পরিচিতিগুলি সম্পাদনা করা, এসএমএস বার্তাগুলির সাথে কাজ করা, ডেটার ব্যাকআপ কপি তৈরি করা - এটি মোবোজেনি প্রোগ্রামের ক্ষমতা এবং কার্যকারিতার একটি সম্পূর্ণ তালিকা নয়। এটিও লক্ষণীয় যে এই প্রোগ্রামে থাকা সমস্ত ফাংশনগুলি খুব সুবিধাজনকভাবে সংগঠিত।

উপরে লেখা সমস্ত কিছু থেকে, আমরা উপসংহারে আসতে পারি যে Mobogenie প্রোগ্রামটি একগুচ্ছ দরকারী ফাংশন সহ একটি চমৎকার ইউটিলিটি। তবে সবকিছু এত ভালো নয়। অনেক ব্যবহারকারী অত্যন্ত এই প্রোগ্রাম অপছন্দ. এবং এই জন্য কারণ আছে.

প্রথম কারণ Mobogenie ইনস্টল করার পরে অবিলম্বে প্রদর্শিত হবে. কিছু অ্যান্টিভাইরাস প্রোগ্রাম এটিতে "শপথ" শুরু করে। যেমন অ্যান্টিভাইরাস থামো, ESET NOD 32 и ডাঃ ওয়েব Mobogenie প্রোগ্রামে ভাইরাস খুঁজুন। অন্যান্য অ্যান্টিভাইরাস এতে সন্দেহজনক কিছু খুঁজে পায় না।

দ্বিতীয় কারণ হল যে Mobogenie ব্যবহারকারীর অজান্তেই নিজেকে ইনস্টল করতে পারে। অন্য কথায়, এই প্রোগ্রামটি প্রায়শই কিছু বিনামূল্যের সফ্টওয়্যার দিয়ে বিতরণ করা হয়। এটা অনুমান করা কঠিন নয় যে পরে Mobogenie প্রোগ্রামটি অপসারণ করা অত্যন্ত কঠিন হবে, কিন্তু, তবুও, এটি সম্ভব। আপনি দেখতে পাচ্ছেন, মোবোজেনি প্রোগ্রামটি বেশ বিতর্কিত। তবে এর বর্ণনা এবং বিকাশকারীদের কাছ থেকে বিবৃতির ভিত্তিতে, এটি শক্তিশালী কার্যকারিতা অন্তর্ভুক্ত করে। আপনি যদি আপনার অ্যান্ড্রয়েড ফোনে এই প্রোগ্রামটি ব্যবহার করতে চান তবে আপনি নীচের লিঙ্ক থেকে Mobogenie ডাউনলোড করতে পারেন।

Mobogenie বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.mobogenie.com/ru/ থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
জুন 10, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:07
    কম্পিউটারের মাধ্যমে আপনার ফোনে কাজ করার জন্য একটি আকর্ষণীয় প্রোগ্রাম।