FreePrograms.me

একটি JPEG ফাইলকে PDF ফরম্যাটে রূপান্তর করা হচ্ছে

Конвертируем файл JPEG в формат PDF

একই ধরণের ডেটার সাথে কাজ করা যা বিভিন্ন ফরম্যাট রয়েছে খুব কঠিন হতে পারে। বিশেষ করে যদি আপনার একটি প্রোগ্রাম থাকে যা শুধুমাত্র একটি নির্দিষ্ট ডেটা বিন্যাসের সাথে কাজ করে। উদাহরণস্বরূপ, আপনার কম্পিউটারে মাইক্রোসফ্ট ওয়ার্ড অফিস স্যুট রয়েছে এবং আপনাকে একটি ইলেকট্রনিক নথি পাঠানো হয়েছে পিডিএফ ফরম্যাট. এই ধরনের পরিস্থিতিতে, একটি বিশেষ রূপান্তরকারী ছাড়া করার কোন উপায় নেই। প্রতিটি ব্যবহারকারী আজ সম্ভবত বিভিন্ন গ্রাফিক ফাইল দিয়ে কাজ করে। এই সব ফাইল বিভিন্ন ফরম্যাট আছে. বর্তমানে সবচেয়ে জনপ্রিয় গ্রাফিক্স ফাইল ফরম্যাটগুলির মধ্যে একটি হল JPEG ফরম্যাট। আমরা এই বিন্যাসের বিশদ বিবরণে থাকব না, তবে কেবল নিম্নলিখিত প্রশ্নের উত্তর দেব: "কীভাবে একটি JPEG ফাইল PDF এ রূপান্তর করবেন?" এই প্রশ্নের উত্তর সুস্পষ্ট: আপনাকে কিছু ধরণের রূপান্তরকারী ব্যবহার করতে হবে।

কোনো ফাইল রূপান্তর করার জন্য, আপনি একটি প্রোগ্রাম বা একটি অনলাইন পরিষেবা ব্যবহার করতে পারেন। আজ আমরা এমন একটি প্রোগ্রাম দেখব যা JPEG ফাইলগুলিকে PDF ফরম্যাটে রূপান্তর করতে সক্ষম। এই প্রোগ্রামের নাম সহজ, কিন্তু এটি সম্পূর্ণভাবে বলে যে প্রোগ্রামটি কী করে। এটাকে JPEG থেকে PDF বলা হয়।

এই প্রোগ্রামটি কম্পিউটারে কাজ করে উইন্ডোজ ওএস ইনস্টল করা আছে. ইন্টারফেস ভাষা ইংরেজি। কিন্তু এটি ব্যবহারকারীদের কোন অসুবিধা সৃষ্টি করবে না, যেহেতু প্রোগ্রাম ইন্টারফেস অত্যন্ত স্বজ্ঞাত এবং বোধগম্য।

JPEG থেকে PDF সহজে একটি JPEG ইমেজ ফাইলকে PDF ফরম্যাটে রূপান্তর করে। কিন্তু এটি এই প্রোগ্রামের একমাত্র বৈশিষ্ট্য নয়। এটি অন্যান্য গ্রাফিক ফরম্যাটগুলিকে PDF এ রূপান্তর করতে পারে। এবং, যাইহোক, প্রোগ্রামটি পরিচালনা করতে পারে এমন চিত্র বিন্যাসের সংখ্যা বেশ বড়। JPEG থেকে PDF অ্যাপটি প্রায় 87টি গ্রাফিক্স ফরম্যাট সমর্থন করে। এগুলো খুবই চিত্তাকর্ষক পরিসংখ্যান।

এটি লক্ষনীয় যে এই প্রোগ্রামটি দ্রুত এবং দক্ষতার সাথে রূপান্তর সম্পাদন করে। এখানে আমরা এটাও বলতে পারি যে জেপিইজি থেকে পিডিএফ প্রোগ্রামের মাধ্যমে আপনি অংশ এবং সম্পূর্ণ ছবি উভয়কেই পিডিএফ ফরম্যাটে রূপান্তর করতে পারেন। রূপান্তরিত ফাইলের সাথে কাজ করার জন্য প্রোগ্রামটি অতিরিক্ত সেটিংসে পূর্ণ। একটি JPEG গ্রাফিক ফাইল PDF এ রূপান্তর করার জন্য, আপনি বিভিন্ন পদ্ধতি ব্যবহার করতে পারেন। এই ধরনের একটি পদ্ধতি এই নিবন্ধে উপস্থাপন করা হয়.

বিনামূল্যে JPEG থেকে PDF ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.softportal.com/getsoft-27465-jpeg-to-pdf-2.html থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
03 মে, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    5 ডিসেম্বর 2023 17:02
    কনভার্টার লিঙ্কের জন্য ধন্যবাদ, আমার কাজের জন্য জরুরিভাবে এটি প্রয়োজন।