FreePrograms.me

অনলাইন পরিষেবা ব্যবহার করে XLSX থেকে XLS এ রূপান্তর করুন

Конвертируем из XLSX в XLS с помощью онлайн-сервисов


তদুপরি, এটি প্রায়শই ঘটে: কিছু বিন্যাস প্রায় অভিন্ন। একমাত্র জিনিস যা তাদের আলাদা করে তা হল প্রোগ্রামগুলির সংস্করণ যেখানে তারা ব্যবহার করা হয়। উদাহরণস্বরূপ, এই সমস্ত সম্পর্কিত বিন্যাস সম্পর্কে বলা যেতে পারে XLSX и এক্সএলএস. আজ আমরা তাদের সম্পর্কে কথা বলব।

XLSX এবং XLS হল মাইক্রোসফ্ট এক্সেল প্রোগ্রামের ফর্ম্যাট যা অন্তর্ভুক্ত মাইক্রোসফট অফিস স্যুটে. এই প্রোগ্রামটি স্প্রেডশীটের সাথে কাজ করার জন্য ডিজাইন করা হয়েছে। এই ফরম্যাটের মধ্যে পার্থক্য হল যে এগুলি মাইক্রোসফ্ট এক্সেলের বিভিন্ন সংস্করণে ব্যবহৃত হয়। এই কারণেই কিছু ব্যবহারকারীকে একটি ফর্ম্যাটকে অন্য ফর্ম্যাটে রূপান্তর করতে হবে।

আপনি বিশেষ প্রোগ্রাম বা পরিষেবা ব্যবহার করে এই ফর্ম্যাটগুলি রূপান্তর করতে পারেন। এটি অনলাইন পরিষেবা সম্পর্কে যা আমরা কথা বলব।

স্ট্যান্ডার্ড কনভার্টার


XLSX কে XLS ফরম্যাটে রূপান্তর করার প্রথম সাইটটিকে স্ট্যান্ডার্ড কনভার্টার বলা হয়। আপনাকে সাইটে যেতে হবে। রূপান্তরের জন্য প্রয়োজনীয় বিন্যাস নির্বাচন করুন এবং তারপর ফাইলটি আপলোড করুন। এর পরে, আপনাকে কেবল "এ ক্লিক করতে হবে"রূপান্তর করুন".

 http://convertstandard.com/ru/Xlsx2Xls.aspx ওয়েবসাইটে যান

Convertio


আরেকটি খুব সুবিধাজনক সাইট। পূর্ববর্তী পরিষেবার তুলনায় ইন্টারফেসটি সহজ, তবে কার্যকারিতা খারাপ নয়। অপারেশন নীতি একই। আপনি যে ফাইলটি রূপান্তর করতে চান সেটি আপলোড করুন এবং রূপান্তর প্রক্রিয়া শুরু করতে বোতামটিতে ক্লিক করুন।
 
 https://convertio.co/ru/xlsx-xls/ ওয়েবসাইটে যান

আমরা শুধুমাত্র দুটি পরিষেবা পর্যালোচনা করেছি যা আপনাকে XLSX-এ XLS ফর্ম্যাটে রূপান্তর করতে দেয়৷ আপনি আরও পরিষেবাগুলি বর্ণনা করতে পারেন, তবে তাদের অপারেশনের নীতি একই। এবং এই নিবন্ধে বর্ণিত পরিষেবাগুলির সহজতম এবং সবচেয়ে স্বজ্ঞাত ব্যবহারকারী ইন্টারফেস রয়েছে।

22 মার্চ, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 14:51
    খুব সুবিধাজনক এবং উচ্চ মানের ফাইল রূপান্তর! অনেক ধন্যবাদ! 
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:17
    আমি সহজেই xlsx কে XLS এ রূপান্তর করতে সক্ষম হয়েছি, আপনাকে অনেক ধন্যবাদ