FreePrograms.me

গান বার্ড মিডিয়া প্লেয়ার

Медиаплеер  Songbird

আপনার কম্পিউটারে সঙ্গীত চালানোর জন্য, আপনাকে বিশেষ প্রোগ্রাম ব্যবহার করতে হবে। এই ধরনের প্রোগ্রাম মিডিয়া প্লেয়ার বলা হয়. একটি মিডিয়া প্লেয়ার, প্রথমত, একটি মিউজিক এবং ভিডিও প্লেয়ার। আজ এই ধরণের প্রচুর প্রোগ্রাম রয়েছে, তবে আমরা অনেকগুলির মধ্যে একটি দেখব। আমরা গানবার্ড নামে একটি প্রোগ্রাম সম্পর্কে কথা বলব। গানবার্ড প্লেয়ার অবাধে উপলব্ধ। এটি উইন্ডোজ, লিনাক্স, ম্যাক ওএস এমনকি অ্যান্ড্রয়েড মোবাইল অপারেটিং সিস্টেমের অপারেটিং সিস্টেমের অধীনে কাজ করার জন্য ডিজাইন করা হয়েছে। এই প্লেয়ারের সর্বশেষ সংস্করণ 2013 এর শুরুতে প্রকাশিত হয়েছিল।

এটি অবিলম্বে উল্লেখ করা যেতে পারে যে Songbird প্রোগ্রামটি একটি খুব সুবিধাজনক এবং খুব কার্যকরী প্লেয়ার। এটিও উল্লেখ করা যেতে পারে যে এই প্লেয়ারটি মজিলার গেকো ইঞ্জিনের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, যা এর জন্য পরিচিত ফায়ারফক্স ব্রাউজার. এখানে আমরা এই প্লেয়ারের সহজ ইন্টারফেসটিও নোট করতে পারি। এটি কনফিগার করা সহজ এবং ব্যবহারকারীর বিভ্রান্ত হওয়ার সম্ভাবনা নেই।

অডিও ফরম্যাটের জন্য সমর্থনের জন্য, Songbird প্লেয়ার আপনাকে এই বিষয়ে খুশি করবে। এটি একটি মোটামুটি বড় সংখ্যক বিন্যাস সমর্থন করে। তাদের মধ্যে MP3, AAC, OGG, FLAC, WMA এবং WAV এর মতো ফরম্যাট রয়েছে। এটাও লক্ষনীয় যে Songbird ফোন এবং প্লেয়ারের সাথে সিঙ্ক্রোনাইজ করতে সক্ষম।

উপরে উল্লিখিত হিসাবে, Songbird প্লেয়ার এছাড়াও কাজ করে অপারেটিং সিস্টেম ম্যাক ওএস. কিন্তু আপনি জানেন, এই অপারেটিং সিস্টেমের নিজস্ব, কেউ বলতে পারে, মালিকানাধীন মিডিয়া প্লেয়ার, যা iTunes বলা হয়. গানবার্ড প্লেয়ারটি আইটিউনস থেকে আলাদা যে এটি কোনও নির্দিষ্ট নির্মাতার সাথে আবদ্ধ নয়, এবং সেই অনুযায়ী, ডিভাইসের সাথে। এই কারণেই কিছু ব্যবহারকারী গানবার্ড প্লেয়ার পছন্দ করেন।

যাইহোক, উপরে বলা হয়েছিল যে গানবার্ডটি মোজিলা থেকে জেকো ইঞ্জিনের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছিল। এখানে এটি বলা আরও সঠিক হবে যে Songbird প্লেয়ারটিতে একটি অন্তর্নির্মিত ব্রাউজার রয়েছে, যা উপরে উল্লিখিত ইঞ্জিনে তৈরি করা হয়েছিল। প্লাগইনগুলির জন্য সমর্থন, আইটিউনস থেকে মিডিয়া আমদানি করার ক্ষমতা, মিডিয়া ফাইলগুলির সাথে কাজ করার জন্য একটি অন্তর্নির্মিত লাইব্রেরি, একটি বহুভাষিক ইন্টারফেস এবং অন্যান্য অনেক ফাংশন সংবার্ড প্লেয়ারে পাওয়া যায়। এটি ডাউনলোড করুন এবং নিজের জন্য দেখুন।

গানবার্ড বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://getsongbird.net/ থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
02 মে, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    5 ডিসেম্বর 2023 16:57
    আমি গানবার্ড পছন্দ করি কারণ এটি জটিল নয় এবং এতে অপ্রয়োজনীয় ফাংশন নেই। শুধু সঙ্গীত।