FreePrograms.me

eM ক্লায়েন্ট 10.0.3117

ইএম ক্লায়েন্ট প্রোগ্রামটি সুবিধাজনক নিয়ন্ত্রণ সহ একটি মোটামুটি আকর্ষণীয় ইমেল ক্লায়েন্ট এটিতে কেবল একটি ক্যালেন্ডার, পরিচিতি এবং কাজ নেই, আপনি তাত্ক্ষণিক বার্তাও বিনিময় করতে পারেন। প্রোগ্রামটি উইন্ডোজের জন্য তৈরি করা হয়েছিল, লঞ্চ করার পরে আপনি একটি আকর্ষণীয় ইন্টারফেস এবং দরকারী ফাংশন পাবেন যা যে কোনও স্তরের ব্যবহারকারীদের কাছে আবেদন করবে কারণ আপনি কোনও সমস্যা ছাড়াই এটি বের করতে পারবেন।

প্রোগ্রামটিতে আপনার মেলবক্সের উচ্চ-মানের এবং সুবিধাজনক ব্যবহারের জন্য সমস্ত মৌলিক বিকল্প রয়েছে - গ্রহণ করা, পড়া, উত্তর দেওয়া, চিঠি পাঠানো ইত্যাদি।
এই অ্যাপ্লিকেশনটি প্রায় সমস্ত ইমেল সার্ভারকে সমর্থন করে এবং আপনাকে অন্যান্য জনপ্রিয় ইমেল প্রোগ্রাম যেমন Outlook, Windows Live Mail এবং Thunderbird থেকে বিদ্যমান ডেটা আমদানি করার অনুমতি দেয়। প্রোগ্রাম ইন্টারফেসটি খুব সুবিধাজনক, এবং এমনকি যদি ব্যবহারকারী পূর্বে কোনো ই-মেইল ক্লায়েন্টের সম্মুখীন না হয়, তবে ইএম ক্লায়েন্টের কার্যকারিতা আয়ত্ত করা কঠিন হবে না, আপনাকে যতটা সম্ভব সুবিধাজনকভাবে মেইলারটিকে কাস্টমাইজ করার অনুমতি দেয়।
বিনামূল্যের সংস্করণ আপনাকে 2টি স্বাধীন বাক্সের সাথে কাজ সংগঠিত করতে দেয়।
ক্লায়েন্ট আপনাকে ডেটা ব্যাকআপ এবং পুনরুদ্ধার করার অনুমতি দেবে, থান্ডারবার্ড, মাইক্রোসফ্ট এবং অন্যদের মতো প্রোগ্রামগুলি থেকে তথ্য আমদানি করতে পারে, বিপরীতে, মেল রপ্তানি করতে পারে, একটি অনুসন্ধান সিস্টেম এবং একটি মুভ ফাংশন রয়েছে।
সম্প্রতি, eM ক্লায়েন্ট রাশিয়ান ভাষা সমর্থন করে, তাই আপনি যদি একটি Russifier খুঁজে বের করার পরিকল্পনা করেন, তাহলে আপনার রাশিয়ান সংস্করণের সাথে আপনার সামনে এটি করা উচিত নয়, যদিও সবকিছু অনুবাদ করা হয়নি, তবে বেশিরভাগই সঠিক। প্রোগ্রামটি একটি মাঝারি পরিমাণ সিস্টেম সংস্থান গ্রহণ করে, বেশ দ্রুত কাজ করে এবং সংযোগের ত্রুটিগুলি সমাধান করার ক্ষেত্রে, আপনার সর্বদা এটির উপর নির্ভর করা উচিত নয়, যেহেতু সমস্ত ত্রুটিগুলি প্রোগ্রাম দ্বারা সঠিকভাবে প্রক্রিয়া করা যায় না।
এখানে প্রোগ্রামের প্রধান ফাংশনগুলির একটি সংক্ষিপ্ত বিবরণ রয়েছে:

  • মেইল eM ক্লায়েন্ট আপনাকে শক্তিশালী বৈশিষ্ট্য যেমন বার্তা এনক্রিপশন, বিলম্বিত পাঠানো, দ্রুত পাঠ্য, বার্তা অনুবাদ এবং আরও অনেক কিছু সহ আপনার ইমেলগুলিকে দক্ষতার সাথে পরিচালনা করতে দেয়। আপনি নিয়ম, টেমপ্লেট, স্বাক্ষর এবং থিম সহ আপনার ইনবক্সকে সহজেই কাস্টমাইজ করতে পারেন৷ এছাড়াও আপনি বিভিন্ন মোডে আপনার মেল দেখতে পারেন: তারিখ, প্রেরক, বিষয় বা কথোপকথন অনুসারে।
  • ক্যালেন্ডার এবং কাজ। eM ক্লায়েন্ট আপনাকে আপনার কাজ সংগঠিত করতে এবং একটি সমন্বিত ক্যালেন্ডার এবং টাস্ক তালিকার সাথে আপনি গুরুত্বপূর্ণ কিছু মিস করবেন না তা নিশ্চিত করার অনুমতি দেয়। আপনি ইভেন্ট এবং কাজগুলি তৈরি এবং সম্পাদনা করতে পারেন, ফাইল এবং নোট সংযুক্ত করতে পারেন, অনুস্মারক এবং পুনরাবৃত্তি সেট করতে পারেন। আপনি আপনার ক্যালেন্ডার এবং কাজগুলিকে Google ক্যালেন্ডার বা Microsoft টু ডু-এর মতো অন্যান্য পরিষেবাগুলির সাথে সিঙ্ক করতে পারেন৷
  • পরিচিতি। eM ক্লায়েন্ট আপনাকে আপনার পরিচিতির নেটওয়ার্ক পরিচালনা করতে এবং যে কোনো পরিস্থিতিতে কার সাথে যোগাযোগ করতে হবে তা জানতে দেয়। আপনি বিভিন্ন উত্স থেকে পরিচিতি আমদানি এবং রপ্তানি করতে পারেন, তাদের বিবরণ এবং ফটো সম্পাদনা করতে পারেন, গ্রুপ এবং বিভাগ তৈরি করতে পারেন৷ এছাড়াও আপনি Google পরিচিতি বা iCloud পরিচিতিগুলির মতো অন্যান্য পরিষেবার সাথে আপনার পরিচিতিগুলি সিঙ্ক করতে পারেন৷
  • মন্তব্য। eM ক্লায়েন্ট আপনাকে একটি অন্তর্নির্মিত নোটপ্যাডের মাধ্যমে আপনার চিন্তাভাবনা এবং ধারণাগুলিকে নিরাপদ এবং অ্যাক্সেসযোগ্য রাখতে দেয়। আপনি নোট তৈরি এবং সম্পাদনা করতে পারেন, ফাইল এবং ছবি সংযুক্ত করতে পারেন এবং ফোল্ডার এবং রঙ দ্বারা নোটগুলি সংগঠিত করতে পারেন৷ এছাড়াও আপনি Google Keep বা Evernote-এর মতো অন্যান্য পরিষেবার সাথে আপনার নোট সিঙ্ক করতে পারেন।
  • চ্যাট. eM ক্লায়েন্ট আপনাকে চ্যাট, ভয়েস এবং ভিডিও কলের মাধ্যমে বন্ধু এবং সহকর্মীদের সাথে যোগাযোগ করতে দেয়। আপনি Google Hangouts বা Facebook Messenger এর মতো বিভিন্ন চ্যাট পরিষেবার সাথে সংযোগ করতে পারেন, সেইসাথে গ্রুপ চ্যাট তৈরি করতে এবং ফাইলগুলি ভাগ করতে পারেন৷ আপনি আরও কার্যকর যোগাযোগের জন্য আপনার মেল এবং পরিচিতির সাথে চ্যাট সংহত করতে পারেন।

ইএম ক্লায়েন্টের সুবিধা এবং বৈশিষ্ট্যের তালিকা:

  • ব্যবসায়ীদের জন্য পেশাদার সমাধান;
  • আপনি তৃতীয় পক্ষের ইমেল ক্লায়েন্টদের থেকে চিঠি, টেমপ্লেট এবং অন্যান্য ডেটা আমদানি করতে পারেন;
  • প্রোগ্রাম উইন্ডোতে সরাসরি প্রয়োজনীয় বার্তা অনুসন্ধান করুন;
  • একাধিক মেইলবক্স যোগ করা;
  • মেইল সার্ভারের সাথে স্বয়ংক্রিয় সংযোগ;
  • সহজ ইনস্টলেশন এবং ব্যবহার;
  • টাস্ক শিডিউল, ক্যালেন্ডার, ঠিকানা বই, নোট;
  • Russified ইন্টারফেস।
পাশের প্যানেলটি সাধারণ উইন্ডোগুলি প্রদর্শন করে যেখানে চিঠিপত্রের কালানুক্রম, ভার্চুয়াল সংলাপের জন্য একটি চ্যাট এবং পরিকল্পিত কাজের একটি তালিকা অবস্থিত।

EM ক্লায়েন্ট ইমেল এনক্রিপশন এবং ডিজিটাল স্বাক্ষরের জন্য S/MIME এবং PGP প্রযুক্তি সমর্থন করে। এনক্রিপ্ট করা যোগাযোগকে আরও সহজ করতে এবং এটিকে সবার কাছে আরও অ্যাক্সেসযোগ্য করতে, eM ক্লায়েন্ট একটি PGP পাবলিক কী লুকআপ পরিষেবা - eM কীবুক দিয়ে সজ্জিত। যে কেউ এনক্রিপ্ট করা বার্তা পাঠাতে এবং গ্রহণ করতে চান তারা এখনই ইএম কীবুক এবং ইএম ক্লায়েন্ট ব্যবহার করে তা করতে পারেন।

আপনি নীচে থেকে বিনামূল্যের জন্য eM ক্লায়েন্ট সফ্টওয়্যার সংস্করণ 10.0.3117 ডাউনলোড করতে পারেন৷

eM ক্লায়েন্ট ইমেল এবং অন্যান্য ধরনের যোগাযোগের সাথে কাজ করার জন্য একটি নির্ভরযোগ্য এবং সহজেই ব্যবহারযোগ্য অ্যাপ্লিকেশন।

 

জুলাই 08, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন