FreePrograms.me

4K ভিডিও ডাউনলোডার+ 1.7.2.0098

4K ভিডিও ডাউনলোডার+ একটি ক্রস-প্ল্যাটফর্ম অ্যাপ্লিকেশন যা আপনাকে কয়েক সেকেন্ডের মধ্যে উচ্চ মানের YouTube এবং অন্যান্য সাইট থেকে ভিডিও সংরক্ষণ করতে দেয়। এটি অন্য যেকোনো বিনামূল্যের ভিডিও ডাউনলোডারের চেয়ে দ্রুত কাজ করে - শুধুমাত্র একটি ক্লিক এবং আপনি যে কোনো সময়, যে কোনো জায়গায় বিষয়বস্তু উপভোগ করতে পারবেন।

মিট 4K ভিডিও ডাউনলোডার - ইউটিউব থেকে সর্বোচ্চ মানের ভিডিও, অডিও এবং সাবটাইটেল ডাউনলোড করার জন্য একটি ছোট কিন্তু দরকারী প্রোগ্রাম (যেমন, যদি 4K রেজোলিউশনে কোনও ভিডিও থাকে তবে এটি ডাউনলোড করে)। এছাড়াও, চ্যানেলে উপলব্ধ থাকলে প্রোগ্রামটি সম্পূর্ণ প্লেলিস্ট ডাউনলোড করতে পারে। এছাড়াও, প্রোগ্রামটি ভিমিও, ফেসবুক এবং ডেইলিমোশন পরিষেবাগুলিতে ভিডিও সহ পৃষ্ঠাগুলি সহজেই বিশ্লেষণ করে এবং সেখান থেকে সর্বোচ্চ মানের ভিডিও ডাউনলোড করে।
প্রোগ্রামটির সাথে কাজ করা সহজ এবং আনন্দদায়ক: লঞ্চ করার পরে, আপনি শুধুমাত্র তিনটি বোতাম সহ একটি উইন্ডো দেখতে পাবেন - ভিডিও সহ পৃষ্ঠার ঠিকানা সন্নিবেশ করান (ইউআরএল পেস্ট করুন), সমস্ত ডাউনলোডগুলিতে নির্বাচিত সেটিংস প্রয়োগ করার জন্য একটি স্মার্ট মোড বোতাম এবং অফিসিয়াল ওয়েবসাইটের দিকে নিয়ে যাওয়া একটি সহায়তা বোতাম।

এছাড়াও, আপনি ভিডিও ছাড়াই সাবটাইটেল, অডিও ডাউনলোড করতে পারেন (যদি আপনি ভিডিওতে অডিও ট্র্যাক পছন্দ করেন), এবং ভিডিওটি 3D ফরম্যাটে হলে এটি ডাউনলোড করুন (3D একটি বিশেষ আইকন দ্বারা নির্দেশিত হবে)। ডাউনলোড করার পরে, আপনি প্লে বোতামে ক্লিক করতে পারেন এবং ভিডিওটি আপনার মিডিয়া প্লেয়ারে খুলবে। যদিও বিকাশকারীরা লিখেছেন যে প্রোগ্রামটি বিনামূল্যে, এটি এমন নয়, কারণ কিছু ফাংশন এতে লক করা আছে এবং প্রায় $10 এর জন্য কিনতে হবে। 

ডাউনলোড করা সহজ এবং উপভোগ্য, শুধু আপনার ব্রাউজার থেকে লিঙ্কটি অনুলিপি করুন এবং "পেস্ট ইউআরএল" এ ক্লিক করুন। যেকোনো জায়গায়, যেকোনো সময়, অফলাইনে ভিডিও উপভোগ করুন।
বৈশিষ্ট্য:

  • আপনাকে YouTube থেকে সম্পূর্ণ প্লেলিস্ট এবং চ্যানেল ডাউনলোড করতে এবং সেগুলিকে MP4, MKV, M4A, MP3, FLV, 3G-এ সংরক্ষণ করতে দেয় এবং প্লেলিস্টের জন্য .m3u ফাইলও তৈরি করে;
  • একটি HD টিভি, আইপ্যাড এবং অন্যান্য ডিভাইসে উচ্চ রেজোলিউশনে দেখার জন্য আপনাকে HD 1080p, HD 720p বা 4K মানের ভিডিও ডাউনলোড করতে দেয়;
  • সাবটাইটেল ডাউনলোড করার জন্য উন্নত বিকল্প:
    • আলাদা .srt ফাইল।
    • ভিডিও ফাইলে এম্বেড করা সাবটাইটেল;
  • দ্রুত এবং সহজে সমস্ত ডাউনলোডে নির্বাচিত সেটিংস প্রয়োগ করতে স্মার্ট মোড বিকল্প;
  • 3D ফরম্যাটে ভিডিও ডাউনলোড করে;
  • যেকোনো ওয়েব পেজ থেকে এম্বেড করা ইউটিউব ভিডিও ডাউনলোড করে। শুধু পৃষ্ঠার ঠিকানাটি অনুলিপি করুন এবং পেস্ট করুন, প্রোগ্রামটি ডাউনলোডের জন্য উত্স খুঁজে পাবে;
  • ভিমিও, সাউন্ডক্লাউড, ফ্লিকার, ফেসবুক এবং ডেইলিমোশনের মতো জনপ্রিয় সাইট থেকে ভিডিও ডাউনলোড করে।

আপনার ISP, বিশ্ববিদ্যালয় বা কর্মক্ষেত্রের দ্বারা আরোপিত বিধিনিষেধ উপেক্ষা করুন। YouTube এবং অন্যান্য ওয়েবসাইটগুলি থেকে অ্যাক্সেস এবং ডাউনলোড করতে অ্যাপের মাধ্যমে একটি প্রক্সি সার্ভারের সাথে সংযোগ করুন৷ আপনার প্রিয় YouTube প্লেলিস্ট এবং নির্মাতাদের ডাউনলোড করতে সাইন আপ করুন৷ অবিলম্বে পুরো মুরগি এবং প্লেলিস্ট সংরক্ষণ করুন. নতুন ভিডিওগুলি ইউটিউবে প্রকাশিত হলে স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড করুন৷ আপনার কম্পিউটার বা টিভিতে স্টেরিওস্কোপিক 3D ভিডিও দেখার সময় একটি অনন্য অভিজ্ঞতা উপভোগ করুন। MP3, MKV, FLV, 4GP এবং অন্যান্য ফরম্যাটে 3D ভিডিও ডাউনলোড করুন। ভার্চুয়াল রিয়েলিটি ভিডিওতে আপনার চারপাশের কাজটি অনুভব করুন। সারা বিশ্ব থেকে 360 ভিডিও ডাউনলোড করুন এবং যতবার খুশি ভার্চুয়াল বাস্তবতার অভিজ্ঞতা উপভোগ করুন। প্রকার, শিরোনাম এবং তারিখ অনুসারে ডাউনলোডগুলি সাজান এবং ফিল্টার করুন। একটি JSON ফাইল হিসাবে সমস্ত উপাদান আমদানি এবং রপ্তানি করুন। আপনি সহজেই পৃথক ডাউনলোডের অগ্রগতি এবং ডাউনলোড করা ফাইলগুলির সম্পূর্ণ গোষ্ঠীগুলি ট্র্যাক করতে পারেন৷ তবে রাশিয়ান ভাষায় টরেন্টের সর্বশেষ সংস্করণ ডাউনলোড করতে প্রথমে আপনার 4K ডাউনলোডার প্রয়োজন।

একই সময়ে, আপনি ভিডিওটি অবিলম্বে ডাউনলোড করতে চান কিনা বা আপনার করণীয় তালিকায় যুক্ত করতে চান কিনা তা জানতে আপনি অ্যাপটি ব্যবহার করতে পারেন যাতে আপনি পরে এটি রেকর্ড করতে পারেন। আপনি আনন্দিত হবেন যে আপনি নিয়মিত ভিডিওর মতোই সহজে প্লেলিস্ট এবং একাধিক ফাইল ডাউনলোড করতে পারবেন। এটি একটি প্লেয়ারের পাশাপাশি একটি সাধারণ ভিডিও রূপান্তর ফাংশন অন্তর্ভুক্ত করে। একবার ডাউনলোড সম্পূর্ণ হলে, আপনি তাৎক্ষণিকভাবে আপনার ইচ্ছামত যেকোনো ডিভাইসে এটি চালাতে পারবেন। যাইহোক, অ্যাপ্লিকেশন নেটওয়ার্ক ড্রাইভ সনাক্ত করতে পারে, তাই আপনি প্রয়োজন হলে মোবাইল ডিভাইসের সাথে সংযোগ করতে পারেন। ফাইল ফরম্যাটের পরিপ্রেক্ষিতে, অ্যাপটি আপনাকে নিম্ন-মানের 240p থেকে 8K UHD পর্যন্ত 60fps-এ এবং এর মধ্যে সব কিছু শুট করতে দেয়। এটি লক্ষণীয় যে ডাউনলোড করার সময় আপনাকে একটি ফাইল ফর্ম্যাট নির্বাচন করতে হবে, কারণ অ্যাপটি একটি পৃথক রূপান্তর ফাংশন সহ আসে যা আপনাকে ভিডিওটি প্রক্রিয়া করতে দেয় যদি এটি আপনার পক্ষে সহজ হয়৷

আপনি নীচে বিনামূল্যে 4K ভিডিও ডাউনলোডার+ সংস্করণ 1.7.2.0098 ডাউনলোড করতে পারেন

4k ভিডিও ডাউনলোডার+ এছাড়াও বেশ দ্রুত লোড হয় এবং এমনকি একসাথে একাধিক ভিডিও ডাউনলোড করতে পারে।

জুলাই 07, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন