FreePrograms.me

4K YouTube থেকে MP3 5.4.2.0098

দ্রুত এবং সহজে অডিও সংরক্ষণ করুন. সহজভাবে অ্যাপে লিঙ্কটি পেস্ট করুন বা অন্তর্নির্মিত ব্রাউজারে আপনি যা ডাউনলোড করতে চান তা অনুসন্ধান করুন। সমস্ত ডেস্কটপ এবং মোবাইল ডিভাইসে অফলাইনে সঙ্গীত, অডিওবুক, পডকাস্ট এবং অন্যান্য অডিও সামগ্রী শুনতে উপভোগ করুন৷

একসাথে একাধিক ফাইল ডাউনলোড করে দ্রুত অডিও সংরক্ষণ করুন। সম্পূর্ণ YouTube প্লেলিস্ট এবং এমনকি চ্যানেলগুলিকে MP3, M4A এবং OGG তে রূপান্তর করুন৷ একবারে একক ভিডিওতে বেশ কয়েকটি লিঙ্ক ঢোকান।
একটি মোটামুটি সহজেই ব্যবহারযোগ্য প্রোগ্রাম যা ভিডিও ফাইল থেকে অডিও ট্র্যাক ডাউনলোড করার জন্য ডিজাইন করা হয়েছে এবং YouTube, Facebook এবং Vimeo-এর সাথে কাজ করে। প্রোগ্রামটি বাফারে পছন্দসই লিঙ্কটি খুঁজে পাওয়ার পরে, এটি স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড করা শুরু করবে, আপনি প্রকৃতপক্ষে অডিও ফর্ম্যাটটি নির্বাচন করতে পারেন যেখানে আপনি ফলাফলটি সংরক্ষণ করতে চান, আপনি 3K YouTube থেকে MP4 ডাউনলোড করতে পারেন .
কোন জটিল সেটিংস নেই, অতিরিক্ত কিছু নেই, শুধু অডিও ডাউনলোড হচ্ছে। ডাউনলোড করা সহজ এবং উপভোগ্য, শুধু আপনার ব্রাউজার থেকে লিঙ্কটি অনুলিপি করুন এবং "পেস্ট ইউআরএল" এ ক্লিক করুন।
যেকোনো সময়, যেকোনো জায়গায়, অফলাইনে অডিও ট্র্যাক উপভোগ করুন।
4K YouTube থেকে MP3 এর বৈশিষ্ট্য:

  • YouTube ভিডিও থেকে অডিও বের করে এবং উচ্চ মানের MP3, M4A বা OGG তে সংরক্ষণ করে;
  • আপনাকে সম্পূর্ণ YouTube প্লেলিস্ট বা চ্যানেল ডাউনলোড করতে এবং m3u ফাইল তৈরি করতে দেয়;
  • ডাউনলোড করা অডিও ট্র্যাকগুলি আপনার আইফোন বা আইপডে শোনার জন্য স্বয়ংক্রিয়ভাবে আইটিউনসে আপলোড করে;
  • অন্তর্নির্মিত মিউজিক প্লেয়ার ব্যবহার করে সঙ্গীত শোনা;
  • ভিমিও, সাউন্ডক্লাউড, ফ্লিকার, ফেসবুক এবং ডেইলিমোশনের মতো জনপ্রিয় সাইট থেকে অডিও ডাউনলোড করে;
  • আপনাকে YouTube থেকে অডিও বই ডাউনলোড করতে দেয়;
  • HTML পৃষ্ঠাগুলিতে এমবেড করা ভিডিও থেকে অডিও বের করে।

ন্যূনতম সেটিংস রয়েছে, রাশিয়ান সমর্থন উপলব্ধ, সাধারণভাবে, আপনাকে কেবল আউটপুট অডিও ফর্ম্যাটটি নির্দিষ্ট করতে হবে, ফলাফলটি কোথায় সংরক্ষণ করতে হবে সেটি ফোল্ডারটি নির্দেশ করতে হবে এবং তারপরে প্রোগ্রামটি নিজেই লিঙ্কগুলিকে বাধা দেবে।

প্রোগ্রামটিতে অডিও ডাউনলোড এবং রূপান্তর করার উচ্চ গতি রয়েছে এবং ব্যবহারকারীদের জন্য উচ্চ স্তরের নিরাপত্তা এবং গোপনীয়তা প্রদান করে। আপনি ডাউনলোড করার আগে পাওয়া ফাইলগুলির পূর্বরূপ দেখতে পারেন এবং শুধুমাত্র আপনার প্রয়োজনগুলি নির্বাচন করতে পারেন৷ প্রোগ্রামটি আপনাকে ডেটা ব্যাকআপ করতে এবং স্থানীয় বা ক্লাউড ড্রাইভে সংরক্ষণ করতে দেয়।
এটি একটি দরকারী অ্যাপ্লিকেশন এবং ব্যবহার করা খুব সহজ। ইন্টারনেটে মন্তব্যে বেশিরভাগ মানুষ 4K ইউটিউব থেকে MP3 প্রোগ্রাম পছন্দ করে কারণ এর ক্ষমতা রয়েছে। আপনার প্রয়োজনীয় সমস্ত ভিডিও রূপান্তর করা এত সহজ ছিল না। আমি নিজে এই সফ্টওয়্যার পছন্দ করি, রাশিয়ান সমর্থন, ব্যাচ মোড, ভিডিওগুলি ছোট থেকে বড়, কাজের গতি, অনেকগুলি ফর্ম্যাট, আমি এটি সুপারিশ করি।

আপনি নীচে বিনামূল্যে 4K YouTube থেকে MP3 প্রোগ্রাম সংস্করণ 5.4.2.0098 ডাউনলোড করতে পারেন৷

এই প্রোগ্রাম কি জন্য দরকারী হতে পারে? অডিও বই এবং অন্যান্য দরকারী বিষয়বস্তু ডাউনলোড করার জন্য যে ভিডিওগুলিতে আপনাকে সঙ্গীত সংহত করতে হবে তা সম্পাদনা করার জন্য৷ সঙ্গীত রচনা সম্পর্কে সবকিছু পরিষ্কার।

জুলাই 07, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন