FreePrograms.me

ওয়ান্ডারশেয়ার ফিল্মোরা 12.5.7.3767

একটি ভিডিও এডিটিং প্রোগ্রাম, আপনার কাছে আপনার প্রয়োজনীয় শিরোনাম ব্যবহার করে একটি ফিল্ম তৈরি করার জন্য সমস্ত প্রয়োজনীয় সরঞ্জাম রয়েছে, এছাড়াও আপনি প্রচুর সংখ্যক অন্তর্নির্মিত ফিল্টার এবং ট্রানজিশন প্রভাব যুক্ত করতে পারেন, আপনি অডিও ট্র্যাকগুলির সাথে কাজ করতে পারেন, সাধারণভাবে, সবকিছু অন্যান্য সম্পাদকের মতোই।
আপনার ভিডিও প্রস্তুত হওয়ার পরে, সফ্টওয়্যারটি আপনাকে এটি সরাসরি YouTube এ আপলোড করার অনুমতি দেবে, অথবা আপনি এটিকে সমর্থিত ফর্ম্যাটে সংরক্ষণ করতে পারেন এবং তারপরে আপনার কম্পিউটার বা যেকোনো পোর্টেবল ডিভাইসে এটি উপভোগ করতে পারেন৷

বিষয়বস্তু নির্মাতাদের জন্য একটি সমাধান হিসাবে অবস্থান করা হয়েছে. ব্লগার এবং অন্যান্য নির্মাতারা 100 এরও বেশি (ডেভেলপারদের মতে) বিভিন্ন সম্পদের একটি লাইব্রেরি থেকে সত্যিই উপকৃত হতে পারেন: রূপান্তর, ফিল্টার, স্টিকার, ফন্ট, স্ক্রিনসেভার এবং অন্যান্য বিশেষ প্রভাব৷ উদাহরণস্বরূপ, আপনি সহজেই একটি পুরানো ফিল্মের প্রভাব যুক্ত করতে পারেন বা চলমান বস্তু বা লোকেদের উপর একটি স্টিকার "লাঠি" করতে পারেন। বৈশিষ্ট্যগুলির মধ্যে, কেউ "স্বয়ংক্রিয় ছন্দ সিঙ্ক্রোনাইজেশন" এর সম্ভাবনাও নোট করতে পারে। মূলত, এটি একটি মিউজিক্যাল ছন্দে একটি ভিডিও কাটছে, যা টিকটকে বেশ জনপ্রিয়। এছাড়াও একটি স্ক্রিন রেকর্ডার অ্যাড-অন (স্ক্রিন ক্যাপচার) রয়েছে।
এটি বিভিন্ন ফরম্যাটের ভিডিও ফাইলের সাথে কাজ করা সমর্থন করে, অনেক রঙিন প্রভাব রয়েছে, ভিডিওতে অডিও ওভারলে করা, ভিডিও কোলাজে ফটোগুলিকে একত্রিত করা, ভিডিওগুলি ট্রিম করা বা একত্রিত করা, বিভিন্ন ক্যাপশন যোগ করা, ভিডিওগুলি অপ্টিমাইজ করা ইত্যাদি সম্ভব। সমাপ্ত প্রকল্পগুলি দ্রুত হতে পারে ইউটিউবে আপলোড করা বা ডিভিডি ডিস্কে রেকর্ড করা।
মূল বৈশিষ্ট্য:

  • ভিডিওগুলি ঘোরান, সম্পাদনা করুন, বিভক্ত করুন, ট্রিম করুন এবং মার্জ করুন;
  • বিভিন্ন রেজোলিউশনের ভিডিও সম্পাদনা এবং রপ্তানি করা (4K পর্যন্ত);
  • GIF ফাইল আমদানি, সম্পাদনা এবং রপ্তানি;
  • বিভিন্ন ফিল্টার এবং প্যাড;
  • চলমান উপাদান;
  • ফেসবুক বা অন্যান্য সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম থেকে ফটো এবং ভিডিও ক্লিপ আমদানি করুন;
  • পিকচার-ইন-পিকচার ফাংশন;
  • প্লেব্যাক গতি নিয়ন্ত্রণ;:
  • মুখ প্রতিস্থাপন;
  • শিরোনাম এবং পাঠ্য;
  • রূপান্তর এবং প্রভাব;
  • বিভক্ত পর্দা;
  • অডিও মিক্সার;
  • chromakey সমর্থন;
  • ডাবিং রেকর্ডিং;
  • স্ক্রিন ক্যাপচার;
  • পূর্বরূপ ফাংশন;
  • ভিডিও রপ্তানির জন্য বিভিন্ন বিকল্প (বিভিন্ন ডিভাইসে রপ্তানি করুন, YouTube-এ আপলোড করুন এবং DVD-তে বার্ন করুন)।

এটি উল্লেখ করার মতো যে অ্যাপ্লিকেশনটিতে বেশ অনেকগুলি ভাল প্রভাব রয়েছে, যার মধ্যে বিভিন্ন রূপান্তর, ফিল্টার, ওভারলে এবং আরও অনেক কিছু অন্তর্ভুক্ত রয়েছে। যাইহোক, ভিডিওতে আপনার নিজের ক্যাপশন যোগ করা সম্ভব, অর্থাৎ, উদাহরণস্বরূপ, আপনি ভিডিওর জন্য একটি শিরোনাম বা এমনকি সাবটাইটেলও তৈরি করতে পারেন। এটি এইচডি মানের ভিডিওর সাথে কাজ করতে সমর্থন করে, এবং যদি আপনার কাছে এমন একটি ভিডিও থাকে যার গুণমান, ধরা যাক, অতটা ভালো নয়, আপনি একটি বিশেষ টুল দিয়ে এটি উন্নত করার চেষ্টা করতে পারেন। অবশ্যই, আপনার তার কাছ থেকে খুব বেশি আশা করা উচিত নয়, তবে এটি অবশ্যই আরও ভাল হবে। 
প্রোগ্রামটি ব্যবহার করে, আপনি ভিডিওটি ট্রিম করতে পারেন এবং এটি ঘোরাতে পারেন। এছাড়াও, আপনি এটিকে কয়েকটি পৃথক ভিডিওতে ভাগ করতে পারেন। আপনি যদি আপনার ফিল্মের সাথে একযোগে কাজ শেষ করতে না পারেন তবে এটি কোন ব্যাপার না, আপনি এটিকে একটি বিশেষ প্রকল্প হিসাবে সংরক্ষণ করতে পারেন এবং তারপরে যেকোন সময় এটি খুলতে পারেন এবং আপনি যেখান থেকে ছেড়েছিলেন সেখান থেকে কাজ চালিয়ে যেতে পারেন।

প্রোগ্রামটি ব্যবহার করে, আপনি ভিডিওটি ট্রিম করতে পারেন এবং এটি ঘোরাতে পারেন। এছাড়াও, আপনি এটিকে কয়েকটি পৃথক ভিডিওতে ভাগ করতে পারেন। আপনি যদি আপনার ফিল্মের সাথে একযোগে কাজ শেষ করতে না পারেন তবে এটি কোন ব্যাপার না, আপনি এটিকে একটি বিশেষ প্রকল্প হিসাবে সংরক্ষণ করতে পারেন এবং তারপরে যেকোন সময় এটি খুলতে পারেন এবং আপনি যেখান থেকে ছেড়েছিলেন সেখান থেকে কাজ চালিয়ে যেতে পারেন।
যখন আপনার মাস্টারপিস, তাই বলার জন্য, প্রস্তুত হয়, আপনি এটিকে আপনার কম্পিউটারে অনেকগুলি ফর্ম্যাটের মধ্যে একটিতে সংরক্ষণ করতে পারেন এবং তারপরে এটি পরিবার এবং বন্ধুদের দেখান৷ যাইহোক, জনপ্রিয় ইন্টারনেট পরিষেবাগুলিতে ভিডিও রপ্তানি করাও সমর্থিত।

সংক্ষেপে বলতে গেলে, এটি একটি কার্যকরী এবং বৈশিষ্ট্য-সমৃদ্ধ ভিডিও তৈরি এবং সম্পাদনা টুল। এই ইউটিলিটির সাথে কাজ করার সর্বোত্তম অংশটি হল এটি নতুন এবং পেশাদার চলচ্চিত্র সম্পাদক উভয়ই ব্যবহার করতে পারে। তদুপরি, অন্যান্য অনেক ভিডিও এডিটর থেকে ভিন্ন, এটি এত ব্যয়বহুল নয়, তবে এটি আমাদের হুমকি দেয় না, আপনি সর্বদা Wondershare Filmora এর ক্র্যাক সংস্করণ ডাউনলোড করতে পারেন, এটি ট্রায়াল মোড বন্ধ করে রাশিয়ান ভাষায় হবে, সম্পূর্ণ সংস্করণটি আপনার জন্য .
খারাপ দিক হল যে প্রোগ্রামটি আপনার প্রয়োজনীয় ফাইলগুলি তৈরি করতে কিছু সময় নেবে। ডাউনলোড প্রক্রিয়া সরাসরি প্রোগ্রাম ইন্টারফেস থেকে সঞ্চালিত হয়, তাই প্রয়োজনীয় ডেটা নমুনা পেতে আপনার ডিফল্ট ওয়েব ব্রাউজার ব্যবহার করার প্রয়োজন নেই।

মূল ভিডিও ট্র্যাকে পাঠ্য, ওয়েবক্যাম ভিডিও বা একটি চিত্র যুক্ত করতে হবে? আপনি কি সাউন্ড অনুষঙ্গ প্রয়োগ করতে চান বা কোনো শব্দ যোগ করতে চান? এই সব Wondershare Filmora এর ক্ষমতা ব্যবহার করে অর্জন করা যেতে পারে. রূপান্তর, প্রভাব, শব্দ এবং বৈশিষ্ট্যগুলির একটি বড় ডাটাবেস আপনার জন্য অপেক্ষা করছে!
আপনি একজন ব্লগার, বিপণনকারী বা শিক্ষক হোন না কেন, ফিলমোরা পেশাদার ভিডিও সামগ্রী তৈরি করতে আপনার প্রয়োজনীয় সমস্ত সরঞ্জাম সরবরাহ করে৷ একটি সাধারণ ইন্টারফেস এবং শক্তিশালী বৈশিষ্ট্যগুলি যে কোনও দক্ষতা স্তরের ব্যবহারকারীদের জন্য ভিডিও সম্পাদনা অ্যাক্সেসযোগ্য করে তোলে।

জুলাই 04, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন