FreePrograms.me

MiniTool পার্টিশন উইজার্ড 12.6

পার্টিশন উইজার্ড হার্ড ড্রাইভ পার্টিশনের সাথে কাজ করার জন্য সেরা প্রোগ্রামগুলির মধ্যে একটি। বৃহৎ সংখ্যক ফাংশনগুলির মধ্যে, ডিস্কের আকার পরিবর্তন করার জন্য সমর্থন লক্ষ্য করা মূল্যবান; আপনি একটি নতুন পার্টিশন তৈরি করতে পারেন, পার্টিশনগুলি মুছতে বা ফর্ম্যাট করতে পারেন, একত্রিত করতে পারেন এবং অন্যান্য অনেক দরকারী ক্রিয়াকলাপ সম্পাদন করতে পারেন।

প্রোগ্রামটি ব্যবহার করে, আপনি একটি পার্টিশনের আকার পরিবর্তন করতে পারেন, আপনার হার্ড ড্রাইভে একটি নতুন পার্টিশন তৈরি করতে পারেন, বিদ্যমান পার্টিশনগুলি মুছে ফেলতে এবং ফর্ম্যাট করতে পারেন। আপনাকে শুধুমাত্র পৃথক হার্ড ড্রাইভের সাথেই নয়, RAID অ্যারেতে সংযুক্ত ড্রাইভগুলির সাথেও কাজ করার অনুমতি দেয়।
এছাড়াও আপনি FAT ফাইল সিস্টেমকে NTFS-এ রূপান্তর করতে পারেন, আপনি বেশ কয়েকটি টেরাবাইটের চেয়ে বড় হার্ড ড্রাইভের সাথে কাজ করতে পারেন, আপনি পার্টিশন অনুলিপি করতে পারেন, কর্মক্ষমতার জন্য ডিস্ক পরীক্ষা করতে পারেন, একটি সক্রিয় পার্টিশন ইনস্টল করতে পারেন, স্থান বিশ্লেষণ করতে পারেন, পার্টিশন এবং ডেটা পুনরুদ্ধার করতে পারেন। এই সব একটি সহজ এবং সুবিধাজনক ব্যবহারকারী ইন্টারফেসে রাশিয়ান. অন্তর্নির্মিত উইজার্ড আপনাকে দ্রুত সমস্ত বৈশিষ্ট্য খুঁজে বের করতে এবং পছন্দসই ফলাফল পেতে অনুমতি দেবে।
প্রোগ্রামটি দুই টেরাবাইটের বেশি ক্ষমতা সম্পন্ন ডিস্কের সাথে কাজ করতে পারে। প্রোগ্রামটি MBR বুট এলাকা পুনরুদ্ধার করতে পারে। প্রয়োজন হলে, আপনি ডিস্ক পরীক্ষা করতে পারেন। অ্যাপ্লিকেশনটি আপনাকে পার্টিশন সিরিয়াল নম্বরের পরামিতি পরিবর্তন করতে দেয়, পাশাপাশি টাইপ আইডিও। যাইহোক, এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে, আপনি সহজেই একটি নিয়মিত হার্ড ড্রাইভ থেকে একটি SSD তে অপারেটিং সিস্টেম স্থানান্তর করতে পারেন।

প্রোগ্রামটি রাশিয়ান ভাষায় অনুবাদ করা হয়েছে এবং এটি সহজ এবং ব্যবহার করা সহজ। এছাড়াও, একটি চমৎকার ইউজার ইন্টারফেস রয়েছে যা আপনাকে দ্রুত সমস্ত বৈশিষ্ট্য বুঝতে সাহায্য করবে এবং আপনি অল্প সময়ের মধ্যে ফলাফল পেতে পারেন। অ্যাপ্লিকেশনটি একটি ম্যানেজার যা হার্ড ড্রাইভ পার্টিশনের সাথে কাজ করার জন্য ডিজাইন করা হয়েছে। শক্তিশালী এবং একই সময়ে সাধারণ প্রোগ্রাম বিস্তৃত ক্ষমতা প্রদান করে। প্রোগ্রামে প্রচুর সংখ্যক অপারেশন যত তাড়াতাড়ি সম্ভব হয় এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, এটি রেকর্ড করা তথ্যের জন্য নিরাপদ। ফর্ম্যাটিং সঞ্চালিত ফাংশন ছাড়াও, ব্যবহারকারীরা কোথাও ক্লিক করতে ভয় পাবেন না, যেহেতু সমস্ত পরিবর্তন নিশ্চিতকরণের পরেই ঘটবে। 

আপনি নীচে থেকে পার্টিশন উইজার্ড সংস্করণ 12.6 ডাউনলোড করতে পারেন

প্রোগ্রামের সাথে কীভাবে সঠিকভাবে ইন্টারঅ্যাক্ট করবেন তা বোঝার জন্য, সহায়তা নথিটি ডাউনলোড করা গুরুত্বপূর্ণ। ব্যবহারকারী যদি বিশ্বস্ত উত্স থেকে ইনস্টলেশন ফাইলটি ডাউনলোড এবং ইনস্টল করে, তবে অ্যাপ্লিকেশনটি অন্য ফাইলগুলির ক্ষতি করবে না।

জুন 16, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন