FreePrograms.me

Foobar 2000 2.1.5

Windows-এর জন্য Foobar2000 হল একটি অত্যন্ত কাস্টমাইজযোগ্য অডিও প্লেয়ার যা উচ্চ মানের সাউন্ড প্রদান করে এবং সমস্ত জনপ্রিয় এবং অত জনপ্রিয় অডিও ফরম্যাটের জন্য অনেক বৈশিষ্ট্য এবং সমর্থন রয়েছে। এটি সূক্ষ্ম-টিউন করার ক্ষমতা সহ একটি সংক্ষিপ্ত ইন্টারফেস রয়েছে।

অন্যান্য অডিও প্লেয়ারের তুলনায়, Foobar 2000 উচ্চতর সাউন্ড কোয়ালিটি প্রদান করে। এছাড়াও, এটিতে খুব নমনীয় সেটিংস রয়েছে যা আপনাকে যেকোনো প্রয়োজন অনুসারে এটি কাস্টমাইজ করতে দেয়। প্লেয়ারটির একটি মাল্টি-ব্যান্ড ইকুয়ালাইজার, ইনপুট/আউটপুট অডিও সিগন্যাল প্যারামিটার ইত্যাদির সেটিংস রয়েছে। Foobar 2000-এর স্ট্যান্ডার্ড ইন্টারফেসটি ন্যূনতম। যাইহোক, তৃতীয় পক্ষের প্লাগইন এবং ব্যাপক কাস্টমাইজেশন বিকল্পগুলির জন্য ধন্যবাদ, আপনার স্বাদ অনুসারে এটি প্রসারিত বা সম্পূর্ণরূপে পুনরায় ডিজাইন করা যেতে পারে। আপনি এতে নতুন প্যানেল এবং বিভাগ যোগ করতে পারেন, তাদের অবস্থান, আকার, চেহারা এবং আরও অনেক কিছু পরিবর্তন করতে পারেন।
foobar2000 MPEG (MP1, MP2, MP3), AAC, Musepack, WMA, Vorbis, Speex, Opus, FLAC, WavPack, ALAC, PCM, Ogg, Matroska, WAV, AIFF, RIFF, AU, সহ বিপুল সংখ্যক বিভিন্ন ফরম্যাট সমর্থন করে। SND, এবং অডিও ডিস্কগুলি কীভাবে চালাতে এবং অনুলিপি করতে হয় তাও জানে। প্লাগইন ব্যবহার করে বিরল ফর্ম্যাটের জন্য সমর্থন যোগ করা যেতে পারে।
foobar2000 আপনাকে সঙ্গীত ফাইলের ট্যাগ সম্পাদনা করতে দেয়। এর জন্য অতিরিক্ত প্লাগইন রয়েছে যা স্ট্যান্ডার্ড ক্ষমতা প্রসারিত করে। উপরন্তু, এটি ফরম্যাটের মধ্যে সঙ্গীত রূপান্তর করতে পারে এবং অডিও ফাইলগুলি পরিচালনা করতে পারে (কপি, সরানো, মুছুন এবং পুনঃনামকরণ) এবং একটি মিডিয়া লাইব্রেরির সাথে কাজ করতে পারে।

Foobar2000-এর কার্যকারিতা সর্বাধিক লক্ষণীয় হয়ে ওঠে যখন প্রচুর সংখ্যক গান সমন্বিত প্লেলিস্ট প্রক্রিয়াকরণ করা হয়। উপরন্তু, প্লেয়ারটি আগে থেকে আনপ্যাক না করেই জিপ এবং আরএআর আর্কাইভ থেকে মিউজিক বাজায়। বেশিরভাগ আধুনিক ভোক্তা এবং পেশাদার মিডিয়া ফরম্যাটের জন্য অন্তর্নির্মিত সমর্থন সহ (MP3, MP4, AAC, FLAC / Ogg FLAC, Ogg Vorbis, WAV, AIFF, CDDA, WMA, ইত্যাদি সহ), Foobar 2000 বহিরাগত প্লাগইনগুলি ইনস্টল করার মাধ্যমে প্রসারিত কার্যকারিতা সমর্থন করে। (যেমন Matroska, DTS, AC3, PSF, NSF, RSTP, ইত্যাদি)।

আপনি নীচে Foobar 2000 সংস্করণ 2.1.5 ডাউনলোড করতে পারেন

প্রথম নজরে, মনে হতে পারে যে Foobar2000 ইন্টারফেসটি খুব সহজ এবং এমনকি পুরানো, কিন্তু কাল্পনিক সরলতার পিছনে রয়েছে বিস্তৃত কাস্টমাইজেশন সম্ভাবনা, যা প্রতিটি ব্যবহারকারীর প্রয়োজনে প্লেয়ারটিকে কাস্টমাইজ করা সম্ভব করে তোলে। আপনি একটি তৈরি চেহারা টেমপ্লেট এবং রঙের স্কিম চয়ন করতে পারেন, অথবা পছন্দসই ইন্টারফেস প্যানেলের আকার এবং অবস্থান ম্যানুয়ালি কনফিগার করতে পারেন। উপরন্তু, সাধারণ স্ক্রিপ্ট ব্যবহার করে, আপনি আপনার পছন্দ অনুযায়ী প্লেলিস্টের চেহারা কাস্টমাইজ করতে পারেন।

 

জুন 11, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন