FreePrograms.me

NexusFile 5.3.3.5532

NexusFile আপনার কম্পিউটারে ফাইল দেখার জন্য বিল্ট-ইন Windows Explorer অ্যাপ্লিকেশনের একটি ভাল বিকল্প অফার করে। অ্যাপটি বেশ সক্ষম এবং নৈমিত্তিক বা উন্নত ব্যবহারকারী হিসাবে আপনার প্রতিদিনের ফাইল পরিচালনার জন্য প্রয়োজনীয় সমস্ত বৈশিষ্ট্যের সাথে আসে। NexusFile-এর অনুরূপ অন্যান্য অ্যাপগুলির মধ্যে XYplorer এবং Commander Explorer অন্তর্ভুক্ত রয়েছে। NexusFile বিনামূল্যে পাওয়া যায় এবং ব্যক্তিগত বা ব্যবসায়িক উদ্দেশ্যে ব্যবহার করা যেতে পারে।

যেকোনো আধুনিক ফাইল ম্যানেজারের মতো, NexusFile-এ একটি FTP ক্লায়েন্ট রয়েছে যার সাথে একটি সাইট ম্যানেজার এবং একটি মডিউল রয়েছে যা সম্পাদিত সমস্ত ক্রিয়াকলাপ লগিং করার জন্য। প্রোগ্রামগুলির স্বতন্ত্র বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে প্রায় সমস্ত সংরক্ষণাগার বিন্যাসের জন্য সমর্থন এবং চিত্রগুলির সাথে কাজ করার ক্ষমতা। মজার বিষয় হল, এই অ্যাপ্লিকেশনটির সাহায্যে মাউস ব্যবহার না করে শুধুমাত্র কীবোর্ড ব্যবহার করে ফোল্ডারের মাধ্যমে নেভিগেট করা খুবই সুবিধাজনক। প্রোগ্রামের ইন্টারফেস খুব অস্পষ্ট, কিন্তু সম্ভবত এটির ভক্ত থাকবে।

আরও দক্ষ ফাইল পরিচালনা

NexusFile আপনার ফাইলগুলিকে দক্ষতার সাথে পরিচালনা করা সহজ করে তোলে এবং বর্ধিত উত্পাদনশীলতার জন্য ডুয়াল-পেন ফাইল দেখার মতো বৈশিষ্ট্যগুলি অন্তর্ভুক্ত করে৷ অ্যাপটি কীবোর্ড শর্টকাট সহ আসে যা পেশাদার ব্যবহারকারীদের মাউস ব্যবহার না করে দ্রুত ফাইল পরিচালনা করতে দেয়।

আকর্ষণীয় ইউজার ইন্টারফেস

অ্যাপটির ইউজার ইন্টারফেসটি পুরানো এবং আধুনিকের সংমিশ্রণ এবং একটি কালো পটভূমিতে উচ্চ-কন্ট্রাস্ট পাঠ্য বৈশিষ্ট্যযুক্ত। মিনিমালিস্টরা এর সরলতার জন্য মিনিমালিস্ট ইউজার ইন্টারফেসটি পছন্দ করবে, তবে যে ব্যবহারকারীরা সমৃদ্ধ বিবরণ পছন্দ করেন তারা কিছুটা হতাশ হতে পারেন। অ্যাপটি ব্যবহারকারীদের কাস্টমাইজেশনের জন্য ইউজার ইন্টারফেসে বিভিন্ন থিম যোগ করার অনুমতি দেয়।

অতিরিক্ত বৈশিষ্ট্য

FileNexus-এরও উন্নত বৈশিষ্ট্য রয়েছে যেমন ফাইলের নাম পরিবর্তন করার ক্ষমতা এবং мস্রষ্টা, সৃষ্টির তারিখ এবং বর্ণনার মতো বৈশিষ্ট্য পরিবর্তন করুন। টু-পেন মডেলটি ভাল কাজ করে কারণ এটি আপনাকে আরও ভাল উত্পাদনশীলতার জন্য সরাসরি দুটি অবস্থানের মধ্যে ফাইলগুলিকে টেনে আনতে এবং ড্রপ করতে দেয়।

আপনি নীচের NexusFile প্রোগ্রাম সংস্করণ 5.3.3.5532 ডাউনলোড করতে পারেন৷

FileNexus ব্যবহারকারীদের অনুমতি দেয় সংরক্ষণাগার ফাইল সরাসরি আবেদন থেকে। দ্রুত এবং শক্তিশালী আর্কাইভিং বৈশিষ্ট্য ফাইলগুলিকে তাদের হার্ড ড্রাইভ স্পেস পদচিহ্ন কমাতে সংকুচিত করে এবং ব্যবহারকারীদের বিভিন্ন সংরক্ষণাগার পদ্ধতি এবং ফাইলের ধরন থেকে বেছে নিতে দেয়।

30 মে, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন