FreePrograms.me

ফোটার 4.7.5

এই অ্যাপ্লিকেশনটির বিকাশকারীরা চিত্রগুলির সাথে কাজ করার জন্য আপনার প্রয়োজনীয় সমস্ত কিছু সম্পাদকের সাথে ফিট করার চেষ্টা করেছিল, এটিকে "অল-ইন-ওয়ান" নীতি অনুসারে তৈরি করে৷ আপনি যখন Fotor চালু করেন, তখন আপনি 3টি প্রধান মোড সহ একটি স্টার্ট স্ক্রীন দেখতে পাবেন: সম্পাদনা, কোলাজ, ব্যাচ।

সীমানা, টিল্ট শিফট ইফেক্ট এবং আরও অনেক কিছু যোগ করে

Fotor দ্রুত ফটোগুলি প্রক্রিয়া করে, আপনাকে এক্সপোজার, উজ্জ্বলতা, বৈসাদৃশ্য, সাদা ভারসাম্য এবং স্যাচুরেশন, তীক্ষ্ণ/অস্পষ্টতা, ভিগনেট বা ক্রপ যোগ, সোজা, ঘোরানো এবং আরও অনেক কিছু সামঞ্জস্য করতে দেয়।
দৃশ্যগুলি 13টি ভিন্ন 1x বর্ধিতকরণ বিকল্পগুলি অফার করে যা দুর্বল আলোতে তোলা বা দ্বিতীয় স্পর্শের প্রয়োজন এমন ফটোগুলিকে উন্নত করতে পারে৷ পেশাদার ফটোগ্রাফার এবং ডিজাইনারদের দ্বারা ডিজাইন করা প্রভাব এবং সীমানাগুলির একটি বিশাল নির্বাচনও রয়েছে। ক্লাসিক, লোমো, বিএন্ডডব্লিউ, আর্ট এবং ভিগনেট সহ 60 টিরও বেশি প্রভাব রয়েছে এবং 30 টিরও বেশি বিভিন্ন ফ্রেম শৈলী রয়েছে৷ Fotor-এ একটি চিত্তাকর্ষক টিল্ট - শিফট ইফেক্টও রয়েছে যা আপনার ছবিকে ফিল্ডের গভীরতা দেয় সাধারণত শুধুমাত্র পেশাদার DSLR ক্যামেরায় দেখা যায়।

আশ্চর্যজনকভাবে ব্যবহার করা সহজ

এই সমস্ত বৈশিষ্ট্য থাকা সত্ত্বেও, Fotor ব্যবহার করা খুব সহজ। বেশিরভাগ প্রভাব এবং বর্ধিতকরণ স্লাইডার ব্যবহার করে করা হয়, এবং আপনার ফটোগুলি তাত্ক্ষণিকভাবে পেতে সোশ্যাল মিডিয়া নেটওয়ার্ক ইন্টিগ্রেশন রয়েছে৷

চমৎকার ফলাফল

Fotor ব্যবহার করে শেষ পণ্য আপনাকে গ্রাফিক ডিজাইন বিশেষজ্ঞ না হয়েই ফটোশপ-এসকিউ ফলাফল দেয়। মসৃণ ইন্টারফেসে যোগ করা হয়েছে, এটি আপনার ফটো সম্পাদনাকে আনন্দ দেয়।

একটি সার্বজনীন ফটো সম্পাদক স্বয়ংক্রিয় মোডে ছবি দ্রুত রূপান্তর করার উপর দৃষ্টি নিবদ্ধ করে। Fotor আপনাকে একটি চিত্রের আলো এবং রঙের পরামিতি পরিবর্তন করতে, একটি ছবির তাপমাত্রা সামঞ্জস্য করতে, ত্রুটিগুলি সংশোধন করতে, বিভিন্ন প্রভাব প্রয়োগ করতে, ফোকাস পয়েন্টকে রূপান্তর করতে এবং অন্যান্য চিত্র সম্পাদনার কাজগুলি সম্পাদন করতে দেয়। ব্যাচ রূপান্তর মোড এবং কোলাজ তৈরি করার ক্ষমতা উপলব্ধ।

আপনি নীচের Fotor সংস্করণ 4.7.5 ডাউনলোড করতে পারেন

ফোটারের কোনও রাশিয়ান স্থানীয়করণ নেই, তবে ইন্টারফেস, ফাংশন, সেটিংস এবং বিকল্পগুলি এমন একটি স্বজ্ঞাত শেলে ডিজাইন করা হয়েছে যে অ্যাপ্লিকেশনটির সাথে কাজ করা খুব আরামদায়ক এবং সহজ এমনকি যারা আগে কখনও এটি করেননি তাদের জন্যও।
সংক্ষেপে, Fotor সত্যই বহুমুখী এবং বহুমুখী, এটিকে তার ধরনের সেরাদের মধ্যে একটি করে তুলেছে।

27 মে, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন