FreePrograms.me

HWMonitor 1.53

HWMonitor - কম্পিউটারের বিভিন্ন উপাদানের কর্মক্ষমতা নিরীক্ষণের জন্য ডিজাইন করা একটি প্রোগ্রাম। এর মধ্যে রয়েছে তাপমাত্রা, ফ্যানের গতি এবং ভোল্টেজ।

HWMonitor অনেক ফাংশন এবং ঘন্টা এবং whistles সঙ্গে একটি প্রোগ্রাম নয়, কিন্তু এটি সম্পূর্ণরূপে তার বিবৃত ক্ষমতা পূরণ করবে. কন্ট্রোল পয়েন্টে ভোল্টেজ, বিভিন্ন পিসি উপাদানের তাপমাত্রা, সেইসাথে প্রধান কার্যকারিতা নিরীক্ষণ করা সম্ভব করে তোলে:

  • পিসি উপাদানের তাপমাত্রা প্রদর্শন;
  • ভোল্টেজ সূচক নিয়ন্ত্রণ;
  • ফ্যান ঘূর্ণন গতির আউটপুট;
  • থ্রেশহোল্ড সূচক নির্ধারণ;
  • যে কোনো সুবিধাজনক জায়গায় লগ ফাইল সংরক্ষণ করা।

এমনকি নবীন ব্যবহারকারীদের জন্য ব্যবহার করা এবং বোঝার জন্য সহজ, এটি সম্ভাব্য পিসি সমস্যার প্রাথমিক নির্ণয়ের ক্ষেত্রে অভিজ্ঞ প্রোগ্রামারদের সাহায্য করবে। উইন্ডোজ 10, 8 এবং 7 অপারেটিং সিস্টেমের জন্য HWMonitor রাশিয়ান ভাষায় একেবারে বিনামূল্যে ডাউনলোড করা যেতে পারে।
HWMonitor ইন্টারফেস একই সময়ে একটু পুরানো এবং সহজ দেখায়। উইন্ডোতে নিজেই, একটি কাঠামোগত গাছের আকারে, পিসি উপাদান এবং বর্তমান ডেটা, সেইসাথে সর্বনিম্ন এবং সর্বাধিক রেকর্ড করা সূচকগুলি বাস্তব সময়ে প্রদর্শিত হয়। "Wiev" ট্যাবটি নির্বাচন করে এবং এতে "ক্লিয়ার মিন/ম্যাক্স" আইটেমটি ক্লিক করে মানগুলি পুনরায় সেট করা যেতে পারে।

উপরন্তু, এটি আধুনিক প্রসেসরের মূল তাপমাত্রা সেন্সর থেকে ডেটা পড়তে পারে, সেইসাথে স্মার্ট ব্যবহার করে হার্ড ড্রাইভের তাপমাত্রা এবং গ্রাফিক্স কার্ড GPU-এর তাপমাত্রা পরিমাপ করতে পারে। বিশেষ হার্ডওয়্যার মনিটরগুলিও সমর্থিত, যেমন abit uGuru এবং গিগাবাইট ওডিন সিরিজের পাওয়ার সাপ্লাই।

আপনি নীচে HWMonitor সংস্করণ 1.53 ডাউনলোড করতে পারেন

HWMonitor এর একটি লগিং বৈশিষ্ট্যও রয়েছে যা আপনাকে একটি ফাইলে তাপমাত্রা এবং অন্যান্য উপাদান পরামিতি সংরক্ষণ করতে দেয়। দীর্ঘমেয়াদে আপনার কম্পিউটারের কর্মক্ষমতা বিশ্লেষণ এবং সম্ভাব্য সমস্যা চিহ্নিত করার জন্য এটি কার্যকর হতে পারে।

 

10 মে, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন