FreePrograms.me

Corsair লিঙ্ক 4.9.2.27 ডাউনলোড করুন

Corsair লিঙ্ক একটি প্রোগ্রাম যা তাপমাত্রা সেন্সর থেকে ডেটা সংগ্রহ করে, ফ্যানের গতি প্রদর্শন করে, LED সিস্টেমের উপাদানগুলির ব্যাকলাইট নিয়ন্ত্রণ করে এবং মাদারবোর্ডে বিভিন্ন সেন্সরের সাথে কাজ করে।

প্রোগ্রাম তথ্য

প্রোগ্রাম চালু হওয়ার পরপরই মনিটরিং শুরু হয়। পটভূমিতে ডেটা সংগ্রহ করার জন্য Corsair লিঙ্ক স্বয়ংক্রিয়ভাবে উইন্ডোজের পাশাপাশি চালানোর জন্য কনফিগার করা যেতে পারে। সমস্ত উপলব্ধ প্রোব এবং সেন্সর স্বয়ংক্রিয়ভাবে বরাদ্দ করা হয়.

প্রধান প্রোগ্রাম উইন্ডোটি ব্লকগুলিতে বিভক্ত, যার প্রতিটি একটি নির্দিষ্ট সিস্টেম উপাদান সম্পর্কে প্রাথমিক তথ্য প্রদর্শন করে: ভিডিও কার্ড, কেন্দ্রীয় প্রসেসর, মাদারবোর্ড এবং ইনস্টল করা ড্রাইভগুলি। প্রতিটি উপাদানের জন্য লোড, তাপমাত্রা এবং ফ্যানের গতি পরিবর্তনের গ্রাফ সহ একটি প্যানেল অফার করে।

ক্রিয়াকলাপ

Corsair Link এর অন্যান্য দরকারী বৈশিষ্ট্যগুলির মধ্যে, এটি অপারেটিং মোডগুলির মধ্যে পরিবর্তনের জন্য সমর্থন লক্ষ্য করার মতো। ডিফল্টরূপে, তিনটি মোড উপলব্ধ রয়েছে: "পারফরম্যান্স", "ব্যালেন্স" এবং "শান্ত"। পারফরম্যান্স মোডে, প্রোগ্রামটি বিভিন্ন উপাদানের ভোল্টেজ এবং তাদের ফ্রিকোয়েন্সি বাড়ায়। ওভারক্লকিংয়ের সময় পর্যাপ্ত শীতলতা নিশ্চিত করতে।

ফ্যানের ঘূর্ণনের গতি বাড়ায়। মোডটি ব্যবহারকারীদের জন্য উপযুক্ত যারা সিস্টেম ইউনিট থেকে বর্ধিত শব্দ দ্বারা বিরক্ত হয় না। যারা নীরবতা পছন্দ করেন তাদের জন্য শেষ মোড রয়েছে, যা কম্পিউটারের কর্মক্ষমতা কিছুটা কমিয়ে দেয়।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 09, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন