FreePrograms.me

নক্স অ্যাপ প্লেয়ার 7.0.6.0

এমুলেটরটি Android 4.4.2 এবং 5.1.1 প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে, X86/AMD এর সাথে সামঞ্জস্যপূর্ণ, যা প্রায় সমস্ত অ্যাপ্লিকেশনের জন্য সমর্থন প্রদান করে। যাইহোক, প্রোগ্রামগুলি Google Play থেকে ইনস্টল করা যেতে পারে, সেইসাথে আপনার বিদ্যমান apk ফাইলটি আনপ্যাক করে।

নক্স অ্যাপ প্লেয়ার গেম এবং প্রোগ্রাম পরীক্ষার জন্য উপযুক্ত, বিশেষ করে যদি আপনি একজন ডেভেলপার হন। প্রোগ্রামটি আপনাকে একবারে একটি কম্পিউটারে একাধিক এমুলেটর চালানোর অনুমতি দেবে। আমি একটি গেমপ্যাড বা নিয়ামক সংযোগ করার ক্ষমতা নোট করতে চাই, এবং অবশ্যই আপনি কীবোর্ড থেকে কাজ করতে পারেন। সামগ্রিকভাবে, আমি সন্তুষ্ট ছিলাম, কখনও কখনও আমার নিজের একটি এমুলেটর প্রয়োজন, কিন্তু কোনটি বেছে নেব তা আমি জানি না, এটি এখন পর্যন্ত সমস্যা এবং ত্রুটি ছাড়াই কাজ করে, সময়ই বলে দেবে এটি ভবিষ্যতে কীভাবে আচরণ করবে। ডেস্কটপ পিসিতে টাচ অ্যাপ্লিকেশন ব্যবহারের সহজতার জন্য, কীবোর্ড বা মাউস বোতামগুলিতে গেম নিয়ন্ত্রণ কী বা জি-সেন্সর বরাদ্দ করার বিকল্প রয়েছে। আমরা কি বলতে পারি যদি প্রোগ্রামটি এমনকি ভার্চুয়াল ডিভাইস কাঁপানোর অনুকরণ করতে পারে, ভৌগলিক অবস্থান নির্দেশ করতে পারে, মনিটরের স্ক্রিনশট নিতে পারে ইত্যাদি।

নক্স অ্যাপ প্লেয়ার হল ধারার তাজা বাতাসের শ্বাস। এবং এর জন্য কারণগুলির একটি সম্পূর্ণ সংগ্রহ রয়েছে: ডিজাইন এবং অপ্টিমাইজেশান, পৃথক সেটিংস এবং ইন্টেল এবং এএমডি থেকে প্রসেসরগুলির জন্য সমর্থন, নির্বাচনযোগ্য বেস (সংস্করণ 4.2.2 এবং এমনকি 7.1.1 বিটা) এবং গ্রাফিক্স সেটিংস যা প্রথম ক্লিকে পরিবর্তিত হয়। 

আপনি নীচে Nox APP প্লেয়ার সংস্করণ 7.0.6.0 ডাউনলোড করতে পারেন

এমুলেটর সেটিংসও বেশ বৈচিত্র্যময়, যা আপনাকে "নিজের জন্য" একটি সম্পূর্ণ কাস্টমাইজড ডিভাইস তৈরি করতে দেয়: স্মার্টফোন বা ট্যাবলেট, স্ক্রীন রেজোলিউশন, মেমরির আকার, প্রস্তুতকারকের ডেটা, ডিভাইসের মডেল, ইত্যাদি৷ যাইহোক, এই এমুলেটরটি স্বয়ংক্রিয়ভাবে স্ক্রিন অভিযোজন পরিবর্তন করে৷ একটি নির্দিষ্ট অ্যাপ্লিকেশনের জন্য প্রয়োজন হলে।



09 মে, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন