FreePrograms.me

মেমু 9.1.2

মেমু - একটি উন্নত অ্যান্ড্রয়েড এমুলেটর যার সাহায্যে আপনি আপনার কম্পিউটার বা ল্যাপটপের বড় স্ক্রিনে মোবাইল গেম খেলতে পারবেন। এমুলেটর প্লে স্টোর থেকে অ্যাপ এবং গেম সমর্থন করে এবং জনপ্রিয় অ্যান্ড্রয়েড গেম চালানোর জন্য অপ্টিমাইজ করা হয়েছে।

MEmu অ্যাপ প্লেয়ার আপনাকে অ্যান্ড্রয়েড গেম খেলতে এবং উইন্ডোজ অ্যাপ ব্যবহার করার জন্য সেরা অভিজ্ঞতা প্রদান করার চেষ্টা করে। MEmu 7-এর মূল MEmu উপাদানগুলি আপডেট করা হয়েছে এবং সামগ্রিক কর্মক্ষমতা 30% দ্বারা উন্নত হয়েছে, যার ফলে উল্লেখযোগ্যভাবে উচ্চ ফ্রেম রেট, উন্নত গ্রাফিক্স গুণমান এবং সামগ্রিকভাবে আরও ভাল অভিজ্ঞতা হয়েছে। মেমু কি কোন অ্যান্ড্রয়েড গেম খেলতে পারে?
হ্যাঁ, মেনুতে বিস্তৃত সামঞ্জস্যের জন্য গেম এবং অ্যাপ অন্তর্ভুক্ত রয়েছে। এটি গেমগুলির জন্য অপ্টিমাইজেশনও অন্তর্ভুক্ত করে। Call of Duty, PUG, Stumble Guys, Apex Legends এর পাশাপাশি Android অ্যাপ যেমন WhatsApp, Facebook বা Snapchat মেমোরিতে দারুণ কাজ করে।
MEmu একটি Android অ্যাকাউন্ট প্রয়োজন?
হ্যাঁ, প্লে স্টোর থেকে গেম বা অ্যাপ ইনস্টল করতে এবং যেকোনো অ্যান্ড্রয়েড ডিভাইসের মতো সমস্যা সমাধানের জন্য আপনাকে একটি Google অ্যাকাউন্টে সাইন ইন করতে হবে। আপনি যদি আপনার ব্যক্তিগত Google অ্যাকাউন্ট ব্যবহার না করতে চান তবে আপনি শুধুমাত্র মেমোর জন্য একটি নতুন Google অ্যাকাউন্ট তৈরি করতে পারেন।
অ্যান্ড্রয়েডের কোন সংস্করণ মেমু অনুকরণ করে?
MEmu একটি ইনস্টলেশন প্যাকেজে Android এর একাধিক সংস্করণ সমর্থন করে, তাই আপনি Android 5.1, Android 7.1 এমনকি Android 9.0 ইনস্টল করতে বেছে নিতে পারেন। মেনুটি আপনাকে একই সময়ে Android এর দুই বা তার বেশি সংস্করণ চালানোর অনুমতি দেয়।
এই এমুলেটর সম্পূর্ণরূপে আপনার পছন্দ এবং প্রয়োজন অনুযায়ী কাস্টমাইজযোগ্য. অ্যান্ড্রয়েড সিস্টেমের নিজেই বিকল্পগুলি সামঞ্জস্য করার পাশাপাশি, অতিরিক্ত সেটিংস রয়েছে, যেমন স্ক্রিন রেজোলিউশন নির্বাচন করা (পূর্ণ স্ক্রিন পর্যন্ত), নেভিগেশন বার স্থাপন করা (উপর, নীচে, লুকান), একটি ভার্চুয়াল কীবোর্ড ব্যবহার করে, দ্রুত রুট পাওয়া। অধিকার, ইত্যাদি। এটা সুবিধাজনক যে সেগুলি স্ক্রিনশট, কাঁপানো, স্ক্রীন অভিযোজন পরিবর্তন, মেমরি পরিষ্কার করা, ভলিউম সামঞ্জস্য করার জন্য আলাদাভাবে বোতাম প্রয়োগ করা হয়।
আপনি Google Play থেকে (আপনার একটি Google অ্যাকাউন্ট প্রয়োজন) বা একটি apk ফাইল ব্যবহার করে নতুন অ্যাপ্লিকেশন ইনস্টল করতে পারেন। দ্বিতীয় বিকল্পের জন্য, টাস্কবারে একটি বিশেষ বোতাম রয়েছে, অথবা আপনি কেবল ফাইলটিতেই ডাবল-ক্লিক করতে পারেন এবং প্রোগ্রামটি ভার্চুয়াল ডিভাইসের স্ক্রিনে প্রদর্শিত হবে।
আপনি যদি অ্যাপ্লিকেশনটি পরীক্ষা করে থাকেন এবং এটি আপনার আসল ডিভাইসে রাখতে চান, তবে MEmu একই টাস্কবারের একটি বিশেষ বোতামের মাধ্যমে এটির জন্য একটি দ্রুত স্থানান্তর সরবরাহ করেছে: একটি USB কেবলের মাধ্যমে আপনার স্মার্টফোন বা ট্যাবলেটটিকে পিসিতে সংযুক্ত করুন এবং ইনস্টলেশনের জন্য অপেক্ষা করুন। .
মেমু বৈশিষ্ট্য:

  • অ্যান্ড্রয়েডের জন্য অ্যাপ্লিকেশন এবং গেম চালু করা;
  • প্লে মার্কেট সাপোর্ট;
  • হটকি;
  • অনুকরণ করা ডিভাইস এবং পর্দার সেটিংস;
  • অ্যান্ড্রয়েড সংস্করণ নির্বাচন করুন: 4.4, 5.1 বা 7.1;
  • অ্যান্ড্রয়েড ভার্চুয়াল কীবোর্ড;
  • APK এবং XAPK ইনস্টলেশন;
  • ভিডিও এবং স্ক্রিনশট রেকর্ড করা;
  • ম্যাক্রো সমর্থন।

উপরন্তু, আপনি এমুলেটরের একাধিক সংস্করণ চালাতে পারেন এবং গেমপ্লে রেকর্ড করতে পারেন। স্ক্রীন, প্রসেসর, এফপিএস এবং নেটওয়ার্ক প্যারামিটার সহ এমুলেটরকে ফাইন-টিউনিং, আপনার কম্পিউটারে মোবাইল গেম চালানোর সময় আপনাকে সর্বাধিক কার্যক্ষমতা অর্জন করতে দেয়।

আপনি নীচে MEmu এমুলেটর সংস্করণ 9.1.2 ডাউনলোড করতে পারেন

এটিও লক্ষণীয় যে এমুলেটর আপনাকে একটি ভার্চুয়াল ডিভাইসের নির্দিষ্ট ক্রিয়াগুলির সাথে একটি "যান্ত্রিক" পিসি কীবোর্ড লিঙ্ক করতে দেয়: নিয়ন্ত্রণের জন্য AWDS ক্রস-প্যাড, একটি শুটিং কার্সার, একটি মাধ্যাকর্ষণ সেন্সর ইত্যাদি ব্যবহার করে, যা ব্যাপকভাবে সহজতর করবে। গেমপ্লে, বিশেষ করে শ্যুটারে।
সাধারণভাবে, MEmu সব দিক থেকে একটি সত্যিকারের সুবিধাজনক অ্যান্ড্রয়েড এমুলেটর, যা আপনাকে একটি নিয়মিত পিসিতে এই অপারেটিং সিস্টেমের সমস্ত সুবিধা এবং ক্ষমতা সম্পূর্ণরূপে ব্যবহার করার অনুমতি দেবে।

05 মে, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন