FreePrograms.me

ইমো 1.4.10.1

খুব প্রায়ই এমন বন্ধু বা আত্মীয়দের সাথে যোগাযোগ করার প্রয়োজন হয় যারা বিদেশে থাকে, তবে নিয়মিত সেলুলার যোগাযোগ ব্যবহার করে এটি করা অত্যন্ত ব্যয়বহুল। imo অ্যাপের মাধ্যমে আপনি কল করতে পারবেন এবং তাদের সময়কাল নিয়ে চিন্তা করতে হবে না, কারণ অ্যাপটি সম্পূর্ণ বিনামূল্যে।

Windows এর জন্য Imo-এর মাধ্যমে, আপনি আপনার বন্ধু এবং পরিবারের সাথে বিনামূল্যে বার্তা এবং ভিডিও চ্যাট করতে পারেন, তারা যে ডিভাইসেই থাকুক না কেন।

  • তাত্ক্ষণিক বার্তা সীমাহীন সংখ্যক পাঠান;
  • বন্ধু, পরিবার, রুমমেট এবং অন্যদের সাথে গ্রুপ চ্যাট;
  • মোবাইল ডিভাইসের সাথে চ্যাট সিঙ্ক্রোনাইজ করুন;
  • উচ্চ মানের ভিডিও এবং ভয়েস কল করুন;
  • বন্ধু, পরিবার, রুমমেট এবং অন্যদের সাথে গ্রুপ ভিডিও কল;
  • ছবি এবং ভিডিও শেয়ার করুন;
  • শত শত বিনামূল্যের স্টিকার দিয়ে নিজেকে প্রকাশ করুন।

প্ল্যাটফর্ম নির্বিশেষে, IMO ইনস্টলেশন বাধ্যতামূলক নিবন্ধনের সাথে শেষ হয়। পদ্ধতির জন্য দেশের কোড এবং মোবাইল অপারেটর সহ সম্পূর্ণ ফোন নম্বর প্রবেশ করানো প্রয়োজন৷ এই বৈশিষ্ট্যটি উইন্ডোজ 7 - 10/11 চালিত কম্পিউটারে মেসেঞ্জার চালানোর সময় একটি এমুলেটরের প্রয়োজনীয়তা সম্পর্কে বিশ্বব্যাপী নেটওয়ার্কে সম্পূর্ণরূপে সঠিক বার্তা দেয়নি।
বাস্তবে পরিস্থিতি ভিন্ন। একটি পিসিতে একটি এমুলেটর শুধুমাত্র নিবন্ধন প্রক্রিয়ার সময় প্রয়োজন, যদি ব্যবহারকারী একটি মোবাইল ডিভাইস ব্যবহার করতে না চান। আপনার স্মার্টফোনে প্রথমে IMO ইনস্টল করে তৃতীয় পক্ষের সফ্টওয়্যার ছাড়াই এটি করার পরামর্শ দেওয়া হয়। পিআর-এ তাত্ক্ষণিক বার্তাপ্রেরণ মেসেঞ্জার ইনস্টল করার এটি একটি সহজ, দ্রুত উপায়।

IMO হল একটি ক্রস-প্ল্যাটফর্ম অ্যাপ্লিকেশন যা বিকল্পভাবে Windows Mobile সহ iPhone, iPad এবং Nokia স্মার্টফোনে কাজ করে। প্রোগ্রামের মোবাইল সংস্করণগুলির মধ্যে কোন বিশেষ পার্থক্য নেই। পরিস্থিতি পিসি সংস্করণগুলির সাথে একই রকম। Windows এবং MacOS সিস্টেমের জন্য IMO মেসেঞ্জারে কোন লক্ষণীয় পার্থক্য নেই।

আপনি নীচের Imo ইউটিলিটি সংস্করণ 1.4.10.1 ডাউনলোড করতে পারেন 

উইন্ডোজে মেসেঞ্জারের ডেস্কটপ সংস্করণের জন্য তৃতীয় পক্ষের সফ্টওয়্যার প্রয়োজন হয় না, বিশেষ করে একটি অ্যান্ড্রয়েড এমুলেটর। আপনি প্রদত্ত সাবস্ক্রিপশন সহ প্রোগ্রামে বিজ্ঞাপন অক্ষম করতে পারেন, সরাসরি মোবাইল অ্যাপ্লিকেশন থেকে সক্রিয়।


08 মে, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন