FreePrograms.me

টুইঙ্কল ট্রে 1.15.4

সম্ভবত আপনি আপনার কর্মক্ষেত্রের জন্য দুই বা ততোধিক স্ক্রিন কিনেছেন কারণ আপনি উত্পাদনশীলতা বাড়াতে বা আরও কাজের জায়গা খালি করতে চেয়েছিলেন। আপনি সহজেই মনিটরের মধ্যে ডেটা ভাগ করতে পারেন এবং একই সময়ে একাধিক অ্যাপ্লিকেশন খুলতে পারেন, বিশেষ করে Windows 10-এ একই সাথে একাধিক মনিটরের সাথে কাজ করার জন্য চমৎকার ক্ষমতা রয়েছে। এটিতে পুরানো কিছু উইন্ডোজ বিকল্পের চেয়ে অনেক বেশি বৈশিষ্ট্য রয়েছে। যাইহোক, একটি ক্ষেত্র যেখানে এটি কম পড়ে তা হল স্ক্রিনের উজ্জ্বলতা সামঞ্জস্য করা। এখানেই টুইঙ্কল ট্রে কাজে আসে।

Twinkle Tray হল একটি বিনামূল্যের টুল যা আপনাকে এক জায়গা থেকে একাধিক মনিটরের উজ্জ্বলতা নিয়ন্ত্রণ করতে সাহায্য করে। এটি টাস্কবারে একটি আইকন যুক্ত করে এবং আপনাকে সমস্ত সামঞ্জস্যপূর্ণ প্রদর্শনের জন্য উজ্জ্বলতা সেটিংস অ্যাক্সেস করতে দেয়। সফ্টওয়্যারটি একবারে একটি প্রদর্শনের সাথে কাজ করে, তাই আপনি প্রতিটি স্ক্রিনের উজ্জ্বলতায় আপনি কী দেখতে চান তা চয়ন করতে পারেন৷ প্রোগ্রামটি আপনাকে আপনার সমস্ত মনিটরের উজ্জ্বলতা একবারে পরিবর্তন করতে দেয়। এটি বাহ্যিক মনিটরে ব্যবহার করা যেতে পারে এবং এটি উইন্ডোজের ভলিউম মিক্সারের মতো। অ্যাপ্লিকেশনটি বাম মাউস বোতামটি সনাক্ত করবে এবং এটির উপর ঘোরার সময় টাস্কবারে একটি আইকন প্রদর্শন করবে। এটি আপনাকে একটি সুবিধাজনক অবস্থান থেকে বাহ্যিক মনিটরের উজ্জ্বলতা নিয়ন্ত্রণ করতে দেয়। এটি আপনার স্ক্রিনের সাথে যোগাযোগ করতে DDC/CI এবং WMI প্রোটোকল ব্যবহার করে এবং স্বয়ংক্রিয়ভাবে বিভিন্ন মনিটরের মডেলের ব্যাকলাইট স্বাভাবিক করে।
প্রোগ্রাম সুবিধা:

  • এটি সুবিধাজনক যে সেটিংসে আপনি প্রতিটি স্ক্রিনের উজ্জ্বলতা বাড়াতে বা কমাতে কীবোর্ড শর্টকাট বরাদ্দ করতে পারেন;
  • অবশেষে, যদি ইচ্ছা হয়, অ্যাপ্লিকেশনটি দিনের সময়ের উপর নির্ভর করে স্বয়ংক্রিয়ভাবে স্ক্রিনের উজ্জ্বলতা সামঞ্জস্য করতে পারে;
  • আপনি সন্ধ্যায় এবং রাতে উজ্জ্বলতা কম সেট করতে পারেন যাতে আপনার চোখ খুব ক্লান্ত না হয়।


আপনি যদি একজন Windows 10 ব্যবহারকারী হন তাহলে এই অ্যাপ্লিকেশনটি আপনার জন্য আদর্শ যে এটি Windows 10 ইন্টারফেসের সাথে নির্বিঘ্নে একত্রিত হয়, আপনি শুধুমাত্র সিস্টেম ট্রেতে একটি আইকন দেখতে সক্ষম হবেন৷ যেখান থেকে আপনি এই সেটিংস আরও পরিচালনা করতে পারেন।

আপনি নীচে টুইঙ্কল ট্রে ইউটিলিটি সংস্করণ 1.15.4 ডাউনলোড করতে পারেন

ইনস্টলেশনের পরে, সফ্টওয়্যারটি বিজ্ঞপ্তি এলাকায় পাওয়া যায়, অর্থাৎ ঘড়ির পাশে টাস্কবারে। এটির আইকনে একটি সাধারণ ক্লিক আপনাকে অবিলম্বে আপনার পছন্দের স্ক্রিনের উজ্জ্বলতা পরিবর্তন করতে দেয়।


02 মে, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন