FreePrograms.me

রাউন্ডেড টিবি 3.1

আপনার টাস্কবারে মার্জিন, গোলাকার কোণ এবং সেগমেন্ট যোগ করুন! RoundedTB এর মাধ্যমে, আপনি কোনো সিস্টেম ফাইল পরিবর্তন না করে বা সিস্টেমে কোনো স্থায়ী পরিবর্তন না করেই উইন্ডোজ টাস্কবারের আকৃতি এবং চেহারা কাস্টমাইজ করতে পারেন।

RoundedTB এর সাথে কাজ করা মোটেও কঠিন নয় এবং টুলবার কাস্টমাইজ করা অত্যন্ত সহজ হবে। প্যানেলের আকার এবং শৈলী আপনার প্রয়োজন অনুসারে মানানসই করতে মান প্রবেশ করা শুরু করতে কেবল অ্যাপের সেটিংস খুলুন। অপারেটিং সিস্টেমের নিজস্ব সেটিংসে লগগুলি পরিবর্তন না করেই এই সমস্ত লক্ষ্য করুন যে রাউন্ডেডটিবি আপনাকে বৃত্তাকার প্রান্তগুলির ব্যাসার্ধ পরিবর্তন করতে দেয়৷ এর মানে আপনি অন্যান্য, আরও উন্নত সেটিংস অন্বেষণ করার সময় অবাধে টুলবার আকার দিতে পারেন। উদাহরণস্বরূপ, যদি প্রয়োজন হয়, প্রোগ্রামটি একটি গতিশীল প্যানেল সেট করতে পারে যাতে আইকনগুলি স্বয়ংক্রিয়ভাবে সামঞ্জস্য করা হয়।
আপনি যদি আপনার কম্পিউটারে আরও সহজ এবং আরও আকর্ষণীয় টুলবার রাখতে চান, তাহলে Windows এর জন্য RoundedTB ডাউনলোড করুন এবং উন্নত কাস্টমাইজেশন উপভোগ করুন। অনুগ্রহ করে মনে রাখবেন যে টুলটি অন্যান্য অ্যাপ্লিকেশন যেমন TranslucentTB এর সাথে সামঞ্জস্যপূর্ণ।

ডিফল্টরূপে, রাউন্ডেডটিবি-তে একটি সাধারণ মোড সক্রিয় রয়েছে, যা আপনাকে টাস্কবারের রাউন্ডিংয়ের ডিগ্রি সামঞ্জস্য করার পাশাপাশি আইকন এবং মেনু প্রান্তগুলির মধ্যে মার্জিন সামঞ্জস্য করতে দেয়। তবে একটি উন্নত মোডও রয়েছে, যার জন্য ধন্যবাদ আপনি সমস্ত প্যারামিটারগুলি বিস্তারিতভাবে কনফিগার করতে পারেন, সিস্টেম ট্রেটির প্রদর্শন সক্রিয় বা নিষ্ক্রিয় করতে পারেন এবং টাস্কবারের বিভাজন সক্ষম করতে পারেন। এটি শুধুমাত্র দৃশ্যত কাজ করে না: খালি স্থান সম্পূর্ণরূপে সক্রিয় হয়ে ওঠে এবং আপনি এটির সাথে যোগাযোগ করতে পারেন।

আপনি নীচে RoundedTB সংস্করণ 3.1 ডাউনলোড করতে পারেন

ইনস্টলযোগ্য বা পোর্টেবল সংস্করণ ব্যবহার করা হোক না কেন, রাউন্ডেডটিবি টাস্কবারের মার্জিন, কোণার ব্যাসার্ধ এবং গতিশীল মোডের মতো বৈশিষ্ট্যগুলিকে কাস্টমাইজ করার জন্য একটি সহজ ইন্টারফেস প্রদান করে। ব্যবহারকারীরা টাস্কবারের দৈর্ঘ্য বাড়াতে এবং কার্যকারিতা উন্নত করতে বিকল্পগুলি ব্যবহার করে তাদের পছন্দ অনুযায়ী টাস্কবার কাস্টমাইজ করতে পারেন। ডায়নামিক মোড বাগগুলির মতো কিছু সমস্যা থাকলেও, রাউন্ডেডটিবি উইন্ডোজ 11 ব্যবহারকারীদের জন্য একটি মূল্যবান হাতিয়ার হিসাবে রয়ে গেছে যা একটি ব্যক্তিগতকৃত ডেস্কটপ অভিজ্ঞতা খুঁজছেন।

27 এপ্রিল, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন