FreePrograms.me

Serif অ্যাফিনিটি ফটো 2.4.2.2371

অ্যাফিনিটি ফটো হল একটি শক্তিশালী ফটো এডিটর যার পেশাদার প্রসেসিং, রিটাচিং এবং ডিজিটাল ফটো এবং ইমেজ সম্পাদনার জন্য উন্নত সরঞ্জামগুলির একটি সেট রয়েছে। অত্যন্ত কাস্টমাইজযোগ্য টুল (ব্রাশ, ক্লোন স্ট্যাম্প, কলম, ফিল, ইত্যাদি) ছাড়াও সম্পাদক বিভিন্ন ফিল্টারের একটি সেটও অফার করে।

ডেভেলপাররা অ্যাফিনিটি ফটোকে ফটো এডিটর হিসেবে উপস্থাপন করে। প্রোগ্রামটিতে RAW ফাইলগুলি প্রক্রিয়াকরণের সমস্ত ক্ষমতা এবং ফটো প্রক্রিয়াকরণের উপর দৃষ্টি নিবদ্ধ করা সরঞ্জামগুলির একটি সেট রয়েছে। প্রোগ্রামটিতে রাস্টার গ্রাফিক্স এডিটরগুলির মতো অনেকগুলি সরঞ্জাম রয়েছে এবং এটি লাইটরুম বা ক্যাপচার ওয়ানের চেয়ে ফটোশপের সাথে বেশি মিল রয়েছে। যাইহোক, অ্যাফিনিটি ফটোতে ফটো প্রসেসিং-এর উপর দৃষ্টি নিবদ্ধ করা সমৃদ্ধ কার্যকারিতা রয়েছে এবং প্রোগ্রামটি ব্যবহার করে এটি সম্ভব নয় যে কোনও শিল্পীর সর্বোত্তম কাজ সংগঠিত করা সম্ভব হবে অনেক ক্যামেরা এবং অন্যান্য অনেক জনপ্রিয় গ্রাফিক ফর্ম্যাটের সাথে কাজ করা। পিএসডি সহ। রিটাচিং এবং ডিফর্মেশন টুলের বড় সেট, ফিল্টার, লেয়ার, মাস্ক, অবজেক্ট রিমুভিং, এইচডিআর ইমেজ মার্জ করা, প্যানোরামা তৈরি করা, সম্মিলিত ফোকাস, 360° ইমেজের জন্য সাপোর্ট, ব্রাশের একটি বড় সেট, নিক কালেকশন 2.5 প্লাগইনগুলির জন্য সমর্থন। লেন্সের বিকৃতি, এক্সপোজার এবং সাদা ভারসাম্য পরিবর্তন, হিস্টোগ্রাম, EXIF ​​​​তথ্য পরিবর্তনের জন্য সমর্থন এবং শব্দ কমানোর ফাংশনগুলি সংশোধন করাও গুরুত্বপূর্ণ।


অ্যাফিনিটি ফটো একটি খুব দ্রুত প্রোগ্রাম মত অনুভূত হয়. প্রচুর সরঞ্জাম থাকা সত্ত্বেও, এটি নতুন ল্যাপটপেও ধীর হয় না। এমনকি অনেক স্তর সহ একটি বড় RAW প্রোগ্রামটিকে দীর্ঘ সময়ের জন্য ভাবতে বাধ্য করে না, যেমনটি অন্যান্য গ্রাফিক্স প্রসেসিং প্রোগ্রামগুলির সাথে ঘটতে পারে।
বৈশিষ্ট্য, সুবিধা এবং সরঞ্জামের তালিকা:

  • অন্তর্নির্মিত ব্রাশের সেট, পাঠ্যের সাথে কাজ করা;
  • সাদা ভারসাম্য পরিবর্তন, স্তরের সাথে কাজ করা, পেশাদার রঙ সংশোধন;
  • রাশিয়ান ভাষায় পরিষ্কার কাঠামোগত ইন্টারফেস;
  • স্তরগুলির সাথে বাস্তবায়িত কাজ;
  • আপনি প্রকল্পে সম্পন্ন কর্মের একটি সংখ্যা বাতিল করতে পারেন;
  • JPG, GIF, BMP, PNG, RAW এর সাথে কাজ করুন;
  • বিভিন্ন রঙের স্থানগুলির জন্য সমর্থন;
  • গতিশীল প্রভাবের রেন্ডারিং গতি বৃদ্ধি;
  • ফটোশপ প্লাগইন এবং PSD ফাইলের জন্য সম্পূর্ণ সমর্থন;
  • এবং আরো অনেক কিছু


সেরিফ অ্যাফিনিটি ফটো ইন্টারফেসে রাশিয়ান স্থানীয়করণ রয়েছে এবং এটি ফটোশপের খুব মনে করিয়ে দেয়। আপনি যদি পূর্বে অনুরূপ সম্পাদকগুলিতে কাজ করে থাকেন তবে অ্যাফিনিটি ফটোর ক্ষমতাগুলি আয়ত্ত করা আপনার পক্ষে কঠিন হবে না। পণ্যটির সম্পূর্ণ সংস্করণ ব্যবহার করতে, আপনাকে ডাউনলোড করতে হবে অ্যাফিনিটি ফটো টরেন্ট আমাদের ওয়েবসাইট থেকে।


13 এপ্রিল, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন