FreePrograms.me

বাঁশের কাগজ 1.14.3

ব্যাম্বু পেপার অ্যান্ড্রয়েডের জন্য একটি সহজ এবং অত্যন্ত সুবিধাজনক নোটপ্যাড যা আপনাকে আপনার চিন্তাভাবনা হস্তলিখিত বিন্যাসে লিখতে দেয়। অ্যাপ্লিকেশনটি যতটা সম্ভব তার আসল প্রোটোটাইপের কাছাকাছি। আপনি একাধিক নোটবুক তৈরি করতে পারেন, একটি কভার রঙ চয়ন করতে পারেন এবং আপনার আঙুল বা লেখনী ব্যবহার করে সেখানে যা চান তা লিখতে পারেন।
যদিও টাচস্ক্রিনে আসল জিনিসটি অনুকরণ করা খুব কঠিন, বাঁশের কাগজ কাগজে কলমের অনুভূতি পুনরায় তৈরি করার জন্য একটি আশ্চর্যজনকভাবে ভাল কাজ করে। . আদর্শভাবে, একটি ট্যাবলেট এবং লেখনীর সাথে বাঁশের কাগজ ব্যবহার করা উচিত, তবে আপনি আপনার আঙ্গুল দিয়েও আঁকতে এবং আঁকতে পারেন, যদিও এই ক্ষেত্রে সঠিকতা খারাপ হতে পারে এবং এটি অবশ্যই একই অভিজ্ঞতা নয়।

যেকোনো রং সেট করুন এবং 36টি রঙের একটি কাস্টমাইজযোগ্য প্যালেট তৈরি করুন। সম্ভাব্য প্রতিটি রঙ ব্যবহার করে আপনার সৃজনশীলতা দেখান। আপনার নোট বা জার্নালে ফটো যোগ করুন। আপনার পৃষ্ঠায় ছবি বা ফটো যোগ করুন এবং স্কেচ করুন বা উপরে লিখুন।  
আমাদের অনন্য জুম বৈশিষ্ট্যের সাহায্যে, আপনি সূক্ষ্ম রেখা আঁকতে বা হাতে আঁকতে পারেন এবং পৃষ্ঠায় আরও নোট ফিট করতে পারেন। 
Bamboo Paper অ্যাপে বিনামূল্যে Inkspace Plus বৈশিষ্ট্যটি সক্রিয় করুন (Wacom ID আবশ্যক) স্বয়ংক্রিয়ভাবে সিঙ্ক করতে এবং আপনার স্কেচ এবং নোটগুলি যে কোনও জায়গায়, যে কোনও সময়, সমস্ত ডিভাইস জুড়ে অ্যাক্সেস করতে। আপনার স্কেচ এবং নোটগুলি বিভিন্ন ফর্ম্যাটে সহজেই রপ্তানি এবং ভাগ করুন: PSD, SVG এবং RTF৷ এবং আপনি যেখানেই থাকুন না কেন রিয়েল টাইমে অন্যদের সাথে প্রকল্পগুলিতে কাজ করুন৷ 
অ্যাপটির সর্বাধিক সুবিধা পেতে ব্যাম্বু স্টাইলাসের সাথে বাঁশের কাগজ ব্যবহার করুন। দুর্দান্ত নোট এবং স্কেচের জন্য, ওয়াকমের চাপ-সংবেদনশীল সূক্ষ্ম-টিপ স্টাইলাসগুলি ব্যবহার করুন: ব্যাম্বু স্টাইলাস ফাইনলাইন এবং ব্যাম্বু স্কেচ৷ 
সরল কাগজে অঙ্কন শুরু করতে পছন্দ করেন? Wacom-এর নতুন Bamboo Folio বা Slate ব্যবহার করে কলম দিয়ে কাগজে ধারনা ক্যাপচার করুন, তারপর সবকিছু ডিজিটালভাবে স্থানান্তর করুন এবং এটি Bamboo Paper এ সম্পাদনা করুন। 

একটি নোটবুক লাইব্রেরি তৈরি করুন একটি সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন কিনে আপনার নিজস্ব নোটবুক লাইব্রেরি তৈরি করা শুরু করুন৷ যেকোনো সময় আপনার লাইব্রেরিতে নতুন নোটবুক যোগ করুন। বিষয় এবং তারিখ অনুসারে আপনার নোট এবং অঙ্কনগুলি সাজান। - আপনার ধারনা শেয়ার করুন Facebook বা Twitter এ পেজ প্রকাশ করুন। ড্রপবক্স এবং এভারনোটে নোটবুক সংরক্ষণ করুন।

আপনি নীচের Bamboo Paper অ্যাপ্লিকেশন সংস্করণ 1.14.3 ডাউনলোড করতে পারেন

আপনি যদি ভাল পুরানো কলম এবং কাগজ বা একটি স্কেচবুকের জন্য নস্টালজিক হন তবে বাঁশের কাগজ কাগজে অনুভূতি পুনরায় তৈরি করতে একটি দুর্দান্ত কাজ করে। পর্দা

04 এপ্রিল, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন