FreePrograms.me

নাইট 4.7

Ninite স্বয়ংক্রিয়ভাবে একাধিক প্রোগ্রাম একবারে ইনস্টল করার জন্য একটি ইউটিলিটি। অ্যাপ্লিকেশনটির একটি প্রদত্ত এবং বিনামূল্যে সংস্করণ রয়েছে। প্রোগ্রামটি উইন্ডোজ 7, ​​8, 8.1, 10 এবং 11 (32 এবং 64 বিট) অপারেটিং সিস্টেম এবং উইন্ডোজ সার্ভারের সমতুল্য সংস্করণ দ্বারা সমর্থিত। প্রোগ্রাম ইন্টারফেস ইংরেজি.

এই পরিষেবাটি ব্যবহার করে, আপনি আপনার নিজস্ব মাল্টি-ইনস্টলার তৈরি করতে পারেন, যা শুধুমাত্র আপনার প্রয়োজনীয় প্রোগ্রামগুলিকে অন্তর্ভুক্ত করবে। এটি করার জন্য, আপনাকে ওয়েবসাইটে যেতে হবে, ক্যাটালগ থেকে আপনার আগ্রহী সফ্টওয়্যারটি নির্বাচন করুন (প্রতিটি প্রোগ্রামের জন্য বক্সটি চেক করুন) এবং Get your Ninite বোতামে ক্লিক করুন। একবার জেনারেট করা স্বয়ংক্রিয়-ইনস্টলার আপনার পিসিতে চলে গেলে, নিনাইট ইউটিলিটিটি উইন্ডোজ কম্পিউটারে ইনস্টল করার জন্য এবং একই সময়ে অনেকগুলি প্রোগ্রাম আপডেট করার জন্য ডিজাইন করা হয়েছে৷ অ্যাপ্লিকেশনটির অর্থপ্রদত্ত সংস্করণ (নিনাইট প্রো) অতিরিক্তভাবে আপনাকে ইনস্টল করা প্রোগ্রামগুলিকে সরিয়ে দেওয়ার পাশাপাশি তাদের কার্যকারিতা পুনরুদ্ধার করতে দেয় (উদাহরণস্বরূপ, যদি কোনও ফাইল ক্ষতিগ্রস্ত হয়)। আলাদাভাবে, আমরা নোট করি যে ইউটিলিটির প্রো সংস্করণটি দূরবর্তীভাবে প্রোগ্রামগুলির সাথে উপরের সমস্ত ক্রিয়া সম্পাদন করতে সক্ষম। তদুপরি, এটি কেবল ডেস্কটপ অ্যাপ্লিকেশন থেকে নয়, একটি ব্রাউজারের মাধ্যমেও করা যেতে পারে (নিনাইট ওয়েবসাইটে নিবন্ধন করার পরে, বিশ্বের যে কোনও জায়গা থেকে প্রোগ্রাম পরিচালনার জন্য একটি ব্যক্তিগত অ্যাকাউন্ট উপলব্ধ হয়)।

Ninite শুধুমাত্র অপ্রয়োজনীয় সফ্টওয়্যার এড়ানোর একটি উপায় নয়, উইন্ডোজ পুনরায় ইনস্টল করার পরে বা অন্যান্য পরিস্থিতিতে যখন এটির প্রয়োজন হতে পারে তখন দ্রুত ডাউনলোড এবং ইনস্টল করার সেরা সুযোগগুলির মধ্যে একটি।

আপনি নীচে Ninite সংস্করণ 4.7 ডাউনলোড করতে পারেন

Ninite.exe ইউটিলিটি ব্যবহার করে, আপনি ব্যবহারকারীর হস্তক্ষেপ ছাড়াই স্বয়ংক্রিয়ভাবে আপনার কম্পিউটারে প্রয়োজনীয় অ্যাপ্লিকেশনগুলি ইনস্টল করতে পারেন। প্রোগ্রামগুলির সর্বশেষ অফিসিয়াল সংস্করণগুলি আপনার কম্পিউটারে ইনস্টল করা হবে।

28 মার্চ, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন