FreePrograms.me

প্ল্যানেট ভিপিএন 2.7.8.23

প্ল্যানেট ভিপিএন হল একটি বিনামূল্যের ভিপিএন পরিষেবা যা নিরাপত্তা এবং সমস্ত অবরুদ্ধ সংস্থানগুলিতে সম্পূর্ণ অ্যাক্সেসের জন্য সেরা পছন্দ৷ সম্পূর্ণ ট্র্যাফিক এনক্রিপশন বিশ্বজুড়ে নিরাপদ প্রক্সি সার্ভারের মাধ্যমে ব্যবহৃত হয়, সেইসাথে আসল আইপি ঠিকানা লুকিয়ে রাখা হয়।

ট্রাফিক বা গতি সীমা ছাড়াই সম্পূর্ণ বিনামূল্যের VPN পরিষেবা। সংযোগ করার জন্য, ব্যক্তিগত তথ্যের কোনো নিবন্ধন বা প্রবেশের প্রয়োজন নেই। প্ল্যানেট ভিপিএন এর সাথে আপনাকে ইন্টারনেট সেন্সরশিপ এবং আপনার প্রিয় সাইটগুলিতে সীমাবদ্ধ অ্যাক্সেস সম্পর্কে চিন্তা করতে হবে না। ওয়েবসাইট, স্পোর্টিং ইভেন্ট, গেমস, সোশ্যাল নেটওয়ার্ক, ইনস্ট্যান্ট মেসেঞ্জার এবং আরও অনেক কিছুতে ভিডিও এবং মিউজিক স্ট্রিমিং উপভোগ করুন। একই সময়ে, একটি দূরবর্তী সার্ভারের সাথে একটি নির্ভরযোগ্য সংযোগ আপনাকে আপনার সম্পূর্ণ ইন্টারনেট বেনামী বজায় রাখতে দেয়।

অ্যাপ্লিকেশনটির জন্য ধন্যবাদ, আপনি কয়েকটি ক্লিকে সম্পূর্ণ বেনামী পেতে পারেন, আপনার অনুসন্ধানের ইতিহাস, ট্র্যাফিক লুকাতে পারেন এবং আপনার দেশে অবরুদ্ধ সংস্থান এবং সাইটগুলিতে সম্পূর্ণ অ্যাক্সেস পেতে পারেন৷ ফ্রি ভিপিএন প্ল্যানেট আপনার পছন্দের পরিষেবা এবং সামাজিক নেটওয়ার্ক (ইউটিউব, ফেসবুক, টুইটার, ভিকে, ইনস্টাগ্রাম), টরেন্ট, অনলাইন সিনেমা ইত্যাদিতে সম্পূর্ণ অ্যাক্সেস প্রদান করবে।

প্ল্যানেট ভিপিএন সংস্করণ 2.7.8.23 ডাউনলোড করুন নীচে ডাউনলোড করা যেতে পারে

Windows-এর জন্য বিনামূল্যের অ্যাপ্লিকেশনের জন্য ধন্যবাদ, আপনি কয়েক ক্লিকে সম্পূর্ণ বেনামী পাবেন, আপনার অনুসন্ধানের ইতিহাস, ট্র্যাফিক লুকান এবং আপনার দেশে অবরুদ্ধ সংস্থান এবং সাইটগুলিতে সম্পূর্ণ অ্যাক্সেস পান। 

05 মার্চ, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন