FreePrograms.me

মেম হ্রাস 3.4

প্রোগ্রামটি সিস্টেম ক্যাশে, পরিবর্তিত এবং নিষ্ক্রিয় মেমরি পৃষ্ঠাগুলি মুক্ত করা সম্ভব করে তোলে। ফলস্বরূপ, এটি আপনাকে 25% পর্যন্ত মেমরি হ্রাস করতে দেয়।

মেম রিডাক্ট চালু করার পরে সিস্টেম ট্রেতে একটি আইকন রাখে যা কম্পিউটারের শারীরিক মেমরিতে বর্তমান লোডকে সংকেত দেয়। যখন RAM ধারণক্ষমতার থ্রেশহোল্ড অতিক্রম করা হয়, আইকনটি পটভূমির রঙ কমলা এবং লালে পরিবর্তন করতে পারে, মনোযোগ আকর্ষণ করে এবং ব্যবহারকারীকে মেমরি পরিষ্কার করার প্রয়োজন সম্পর্কে সতর্ক করে। প্রোগ্রামের প্রধান উইন্ডোতে বিভ্রান্ত হওয়া কঠিন; এতে শারীরিক এবং ভার্চুয়াল মেমরির পূর্ণতা, সেইসাথে সিস্টেম ক্যাশের পরিসংখ্যানগত ডেটা রয়েছে এবং শুধুমাত্র একটি বোতাম রয়েছে: "ক্লিয়ার মেমরি"।

মেম রিডাক্ট সেটিংসে, আপনি র‍্যামের ক্ষেত্রগুলি সাফ করার জন্য কনফিগার করতে পারেন, সেইসাথে স্বয়ংক্রিয় পরিস্কার করা, যা শুরু হবে যখন RAM লোডের একটি নির্দিষ্ট শতাংশে পৌঁছে যায় বা একটি নির্দিষ্ট সময়ের পরে একটি টাইমারে চক্রাকারে। আপনি ট্রে আইকনের নকশা, ফন্ট শৈলী এবং আকার, সেইসাথে মেমরি লোড স্তর নির্দেশ করে এমন রঙগুলি কাস্টমাইজ করতে পারেন। প্রয়োজনে, সেটিংসে করা পরিবর্তনগুলি ডিফল্ট মানগুলিতে পুনরায় সেট করা যেতে পারে।

আপনি নীচে মেম রিডাক্ট সংস্করণ 3.4 ডাউনলোড করতে পারেন

অ্যাপ্লিকেশনটি Windows XP SP 3 এবং নতুন অপারেটিং সিস্টেমের সাথে সামঞ্জস্যপূর্ণ, তবে মৌলিক ফাংশনগুলি শুধুমাত্র Windows Vista থেকে শুরু করে উপলব্ধ। পোর্টেবল x32 এবং x64 বিট সংস্করণ উপলব্ধ। সঠিক অপারেশনের জন্য, প্রশাসকের অধিকার প্রয়োজন।

ফেব্রুয়ারী 29, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন