FreePrograms.me

মাস্টার 7.0.1.1709 ডাউনলোড করুন

ডাউনলোড মাস্টার কার্যকরভাবে 3টি প্রধান সমস্যা সমাধান করে যা ইন্টারনেট থেকে ফাইল ডাউনলোড করার সময় উদ্ভূত হয়: ডাউনলোডের গতি, বাধাপ্রাপ্ত ডাউনলোডের ধারাবাহিকতা এবং ডাউনলোড করা ফাইলগুলির পরিচালনা। অন্যান্য প্রোগ্রাম থেকে ডাউনলোড মাস্টারকে আলাদা করার প্রধান বৈশিষ্ট্য হল সর্বোচ্চ অপারেটিং দক্ষতা এবং একটি সুবিধাজনক ইউজার ইন্টারফেস। ডাউনলোড মাস্টার আপনাকে HTTP, HTTPS এবং FTP প্রোটোকল ব্যবহার করে ইন্টারনেটে ফাইল ডাউনলোড করার গতি উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করতে দেয়। এটি করার জন্য, ফাইলটি স্ট্রিমগুলিতে বিভক্ত করা হয় যা একযোগে ডাউনলোড করা হয়। প্রোগ্রামটি সংযোগ ব্যর্থ হওয়ার পরে বর্তমান অবস্থান থেকে ফাইলটি পুনরায় চালু করা সমর্থন করে।

ডাউনলোড মাস্টার এছাড়াও জানেন কিভাবে প্রয়োজনীয় ফোল্ডারে ডাউনলোড করা ফাইলগুলি বিতরণ করতে হয়, আপনি প্রতিটি বিন্যাসে আপনার নিজস্ব সেটিংস প্রয়োগ করতে পারেন, আমি বিল্ট-ইন শিডিউলারটি নোট করতে চাই, সমস্ত সাধারণ ব্রাউজারে ম্যানেজারকে সংহত করার ক্ষমতা, যার পরে লিঙ্কগুলি ফাইল এবং স্ট্রিমিং ডেটা, যেমন অডিও এবং ভিডিও উভয়ই অনলাইনে দেখা হবে। আপনি যদি চান, ডাউনলোড মাস্টার আপনাকে ফাইল অনুসন্ধান ব্যবহার করার অনুমতি দেবে, একটি সুবিধাজনক FTP এক্সপ্লোরার রয়েছে, আপনি একটি DM বারও পাবেন, আপনাকে কেবল এটিতে লিঙ্কটি টেনে আনতে হবে এবং ডাউনলোড অবিলম্বে শুরু হবে। এই বিস্ময়কর প্রোগ্রামের জন্য এটাই, আমি আশা করি আপনি এটি পছন্দ করবেন, আমরা আপডেটের জন্য সাথে থাকব।
এছাড়াও, ডাউনলোড মাস্টার ক্লিপবোর্ড এবং ইন্টারসেপ্ট লিঙ্কগুলি নিরীক্ষণ করতে পারে এবং আপনাকে YouTube, Google Video, [email protected], RuTube, Rambler Vision ইত্যাদি সহ সর্বাধিক জনপ্রিয় ভিডিও পরিষেবাগুলি থেকে ভিডিওগুলি ডাউনলোড এবং সংরক্ষণ করতে দেয়৷

আপনি নীচে ডাউনলোড মাস্টার 7.0.1.1709 ডাউনলোড করতে পারেন

প্রোগ্রামের অতিরিক্ত বৈশিষ্ট্যগুলির মধ্যে, এটি সমস্ত ব্রাউজারগুলির সাথে সংহত করার ক্ষমতা, একটি শিডিউলারের উপস্থিতি, অন্তর্নির্মিত FTP এক্সপ্লোরার, ডাউনলোড করা ফাইলগুলির জন্য অনুসন্ধান এবং আরও অনেক কিছু উল্লেখ করা উচিত। 
ফেব্রুয়ারী 19, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন