FreePrograms.me

AVG PC Tuneup 22.3.5073

AVG PC Tuneup এর একটি ইউটিলিটি রয়েছে যা অপারেটিং সিস্টেমের সাথে শুরু হওয়া প্রোগ্রামগুলির তালিকা সম্পাদনা করতে পারে। কখনও কখনও এটি আপনাকে উইন্ডোজ স্টার্টআপের গতি কয়েকবার বাড়াতে দেয়। যাইহোক, এমন একটি টুল রয়েছে যা আপনার কম্পিউটার থেকে ইনস্টল করা প্রোগ্রামগুলিকে সঠিকভাবে মুছে ফেলার জন্য ব্যবহার করা যেতে পারে। 

AVG PC Tuneup ব্যবহার করে, আপনার সিস্টেম সর্বদা কাজের ক্রমে থাকবে, আপনি বিশৃঙ্খলতা এবং অন্যান্য অসুবিধার কথা ভুলে যেতে পারেন যা প্রায়শই আপনার কম্পিউটারের স্বাভাবিক ব্যবহারে হস্তক্ষেপ করে। অতিরিক্তভাবে, প্রোগ্রামটি আপনাকে আপনার উইন্ডোজ সিস্টেমের ডিজাইন পরিবর্তন করার জন্য টুল অফার করবে। এটি অবিলম্বে লক্ষণীয় যে এভিজি পিসি টিউনআপ ইন্টারফেসটি বেশ সুবিধাজনক, রাশিয়ান সমর্থন উপস্থিত রয়েছে, সমস্ত সরঞ্জামগুলি বিভাগে বিভক্ত, সেগুলি ব্যবহার করা খুব সুবিধাজনক, প্রথম লঞ্চের পরে আপনি কম্পিউটারের সাধারণ অবস্থা দেখতে পারেন এবং তারপর সিদ্ধান্ত নিন এটি অপ্টিমাইজ করবেন কি না।

প্রোগ্রামটি ইনস্টল এবং চালু করার পরে, ব্যবহারকারীকে একটি সুবিধাজনক এবং স্বজ্ঞাত ইন্টারফেস উপস্থাপন করা হয়। প্রোগ্রামটি সিস্টেমটি স্ক্যান করে, সম্ভাব্য সমস্যা চিহ্নিত করে, এবং তারপরে সেগুলি দূর করার জন্য নির্দিষ্ট সুপারিশ এবং ক্রিয়াগুলি অফার করে: ডিস্ক পরিষ্কার, রেজিস্ট্রি অপ্টিমাইজেশান, স্টার্টআপ পরিচালনা এবং আরও অনেক কিছু। প্রয়োজনীয় ক্রিয়াগুলি নির্বাচন করুন এবং কার্যকর করার জন্য কমান্ড দিন।

আপনি নীচে AVG PC Tuneup সংস্করণ 22.3.5073 ডাউনলোড করতে পারেন

এর অনেকগুলি অপ্টিমাইজেশান এবং মনিটরিং বৈশিষ্ট্য থাকা সত্ত্বেও, AVG TuneUp আপনার কম্পিউটারের কর্মক্ষমতাতে ন্যূনতম প্রভাব ফেলতে ডিজাইন করা হয়েছে৷ 

ফেব্রুয়ারী 19, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন