FreePrograms.me

ক্যালেন্ডার ডিজাইন 17.5


ক্যালেন্ডার ডিজাইন হল একটি গ্রাফিক এডিটর যা আপনাকে বাড়িতে মুদ্রিত পণ্যের লেআউট তৈরি করতে সাহায্য করবে। এই প্রোগ্রাম ব্যবহার করে, আপনি আপনার নকশা অনন্য করতে হবে. এটি আপনার কম্পিউটার থেকে ফটো যোগ করার ক্ষমতা দ্বারা সহজতর হয়. শুধু কল্পনা করুন কি একটি চমৎকার বার্ষিকী উপহার একটি যৌথ ছবির সঙ্গে একটি ক্যালেন্ডার হবে! 

আপনি একজন পেশাদার ডিজাইনার না হলেও যে কেউ ক্যালেন্ডার ডিজাইন ডাউনলোড করতে পারেন। প্রোগ্রামটির একটি স্বজ্ঞাত ইন্টারফেস রয়েছে, তাই আপনি মাত্র কয়েক মিনিটের মধ্যে আপনার নিজস্ব অনন্য লেআউট তৈরি করতে পারেন।
যদিও প্রোগ্রামটিতে অনেক রেডিমেড টেমপ্লেট রয়েছে, আপনি সর্বদা আপনার পছন্দ অনুযায়ী চূড়ান্ত চিত্রটি কাস্টমাইজ করতে পারেন। 

উদাহরণস্বরূপ, আপনি আপনার পছন্দ অনুযায়ী ছুটির দিন, সপ্তাহান্ত এবং সপ্তাহের দিনগুলি ডিজাইন করতে বেছে নিতে পারেন। আপনাকে ম্যানুয়ালি লেআউটে তারিখগুলি সাজাতে হবে না, যেহেতু প্রোগ্রামটি স্বয়ংক্রিয়ভাবে নির্বাচিত বছরের সাথে তাদের মানিয়ে নেয়। এইভাবে, আপনি রুটিন কাজ থেকে মুক্ত হন এবং নিজেকে সম্পূর্ণরূপে সৃজনশীল প্রক্রিয়ায় নিয়োজিত করতে পারেন।

নীচে ক্যালেন্ডার ডিজাইন 17.5 ডাউনলোড করুন

ক্যালেন্ডার ডিজাইন ডাউনলোড করুন এবং অনন্য ক্যালেন্ডার তৈরি করার সুযোগ পান যা আপনাকে এবং আপনার প্রিয়জনকে প্রতিদিন আনন্দিত করবে।

জানুয়ারী 30, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন