FreePrograms.me

স্ক্রিন স্টুডিও 2.0

স্ক্রিন স্টুডিও একটি দুর্দান্ত ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশন যা অন্তর্নির্মিত ওয়েবক্যাম এবং মনিটর রেকর্ডিং ক্ষমতা সহ। এই প্রোগ্রামটির জন্য ধন্যবাদ, আপনি একটি মাইক্রোফোন ব্যবহার করে স্ক্রীনের ছবি ক্যাপচার করে এবং মন্তব্য যোগ করে সহজেই ভিডিও টিউটোরিয়াল তৈরি করতে পারেন। উপরন্তু, আপনি একটি সংযুক্ত ক্যামেরা থেকে একটি ছবি সন্নিবেশ করতে পারেন, ক্রপ, অদলবদল এবং দৃশ্য মার্জ করতে পারেন৷

প্রোগ্রামের সুবিধা

স্ক্রিন স্টুডিওর অন্যতম প্রধান সুবিধা হল এর ব্যবহার সহজ। এমনকি নতুন যারা সবেমাত্র ভিডিও এডিটিং আয়ত্ত করতে শুরু করছেন তারা সহজেই এই প্রোগ্রামটি বুঝতে পারবেন, এর স্বজ্ঞাত এবং সম্পূর্ণ রাশিয়ান-ভাষার ইন্টারফেসের জন্য ধন্যবাদ।

আপনার যদি স্ক্রিন স্টুডিও প্রোগ্রামটি ডাউনলোড করার প্রয়োজন হয় তবে আপনি এটি বিকাশকারীর অফিসিয়াল ওয়েবসাইটে বা আপনার অপারেটিং সিস্টেমের অ্যাপ্লিকেশন স্টোরের পাশাপাশি আমাদের ওয়েবসাইটে খুঁজে পেতে পারেন। 

আপনি নীচের Screen Studio 2.0 প্রোগ্রামটি ডাউনলোড করতে পারেন

আপনার সৃজনশীল প্রকল্পের জন্য নির্দ্বিধায় স্ক্রিন স্টুডিও ব্যবহার করুন, তা ভিডিও টিউটোরিয়াল বা অন্যান্য ভিডিও সামগ্রী তৈরি করা হোক। এই প্রোগ্রামটিতে উচ্চ-মানের ভিডিও সম্পাদনার জন্য প্রয়োজনীয় সমস্ত কার্যকারিতা এবং সরঞ্জাম রয়েছে।

জানুয়ারী 19, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন