FreePrograms.me

টিম ভিউয়ার 15.49.3

টিমভিউয়ার প্রোগ্রামটি কম্পিউটারে দূরবর্তী অ্যাক্সেসের জন্য ডিজাইন করা হয়েছে। এটি ফায়ারওয়াল, অবরুদ্ধ পোর্ট এবং NAT স্থানীয় আইপি রাউটিং এর মতো সীমাবদ্ধতাগুলিকে বাইপাস করার ক্ষমতা রাখে। এই অ্যাপ্লিকেশনটি আপনাকে যেকোনো দূরবর্তী সিস্টেমের সাথে সংযোগ করতে দেয়, তা অন্য কম্পিউটার বা সার্ভার হতে পারে এবং প্রয়োজনীয় কাজগুলি সম্পাদন করতে এটি নিয়ন্ত্রণ করতে পারে। TeamViewer এর মাধ্যমে আপনি রিমোট কম্পিউটার থেকে রিসোর্স শেয়ার করতে এবং কাজ করতে পারেন।

সফ্টওয়্যার ফাংশন

TeamViewer-এর সাহায্যে দূর থেকে আপনার কম্পিউটার অ্যাক্সেস করা সহজ। অ্যাপ্লিকেশনটি বিশেষ দক্ষতা ছাড়াই ব্যবহারকারীদের স্বজ্ঞাত ইন্টারফেস এবং ব্যবহারের সহজতার জন্য এর সমস্ত ফাংশন দ্রুত আয়ত্ত করতে দেয়।
যদিও পোর্ট সীমাবদ্ধতা বা ফায়ারওয়ালগুলি সাধারণ দূরবর্তী সংযোগ পদ্ধতিগুলিকে বাধা দিতে পারে, টিমভিউয়ার আপনাকে আপনার কম্পিউটার অ্যাক্সেস করতে দেয়। ধন্যবাদ যে প্রোগ্রামটি দূরবর্তী কম্পিউটারগুলির মধ্যে একটি স্থিতিশীল এবং নির্ভরযোগ্য সংযোগ তৈরি করে, আপনি এই বাধাগুলি অতিক্রম করতে এবং যোগাযোগ পুনরুদ্ধার করতে পারেন।

NAT এর সাথে, TeamViewer সহজেই স্থানীয় আইপি ঠিকানাগুলিকে রুট করে। এটি সফলভাবে NAT প্রযুক্তি ব্যবহার করে সমস্যার সমাধান করে এবং রাউটারের সাথে সংযুক্ত কম্পিউটারের সাথে বিনামূল্যে যোগাযোগ প্রদান করে।

Windows 15.49.3 এর জন্য TeamViewer 10 ডাউনলোড করুন

টিমভিউয়ার তাদের জন্য একটি অপরিহার্য হাতিয়ার হয়ে উঠছে যাদের তাদের কম্পিউটারে দূরবর্তী অ্যাক্সেসের প্রয়োজন, এর ব্যাপক ক্ষমতা এবং ব্যবহারের সহজতার জন্য ধন্যবাদ। এমনকি একটি ফায়ারওয়াল, অবরুদ্ধ পোর্ট বা স্থানীয় NAT আইপি ঠিকানাগুলির রাউটিং-এর মতো বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ বিধিনিষেধের ক্ষেত্রেও, এই প্রোগ্রামটি দূরবর্তী কম্পিউটার এবং নির্ভরযোগ্য যোগাযোগের দ্রুত এবং সঠিক ব্যবস্থাপনা নিশ্চিত করে।

জানুয়ারী 15, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন