FreePrograms.me

কীস্ট্রোক ভিজ্যুয়ালাইজার 2.6 ডাউনলোড করুন

কীস্ট্রোক ভিজ্যুয়ালাইজার হল এমন সফ্টওয়্যার যা আপনাকে আপনার ডিভাইসের স্ক্রিনে চাপানো কীগুলি প্রদর্শন করতে দেয়, অন্য চলমান অ্যাপ্লিকেশনগুলির উপরে তাদের রিয়েল টাইমে দেখায়৷ এই বৈশিষ্ট্যটি বিভিন্ন পরিস্থিতিতে যেমন উপস্থাপনা, ডেমো ভিডিও তৈরি বা প্রশিক্ষণ সামগ্রীর জন্য খুব কার্যকর হতে পারে।

ক্রিয়াকলাপ

প্রোগ্রামটি আপনাকে স্ক্রিনে একটি নির্বাচিত অবস্থানে চাপানো কীগুলির নামের সাথে ছোট পাঠ্য লেবেলগুলি প্রদর্শন করতে দেয়, ডিফল্টরূপে এটি নীচের ডানদিকে, তবে আপনি স্ক্রিনে অন্য কোনও অবস্থান নির্বাচন করতে পারেন। এটি দর্শক বা শিক্ষার্থীদের জন্য একটি উপস্থাপনা বা প্রদর্শনের সময় আপনি কোন কী টিপবেন তা ট্র্যাক করা সহজ করে তোলে।

শিক্ষাগত উপাদান

কীস্ট্রোক ভিজ্যুয়ালাইজার শিক্ষাবিদ, প্রশিক্ষক এবং শিক্ষামূলক বিষয়বস্তু নির্মাতাদের জন্য আদর্শ কারণ তারা এই টুলটি ব্যবহার করে পর্দায় কী আছে তা তাদের দর্শকদের বোঝার উন্নতি করতে পারে।

সিস্টেম মেনুতে প্রধান মেনুর অবস্থান সেটিংস এবং অ্যাপ্লিকেশন পরিচালনায় অ্যাক্সেসের গ্যারান্টি দেয়।

আরও সম্ভাবনা

পর্দার যে কোনো জায়গায় কীস্ট্রোক প্রদর্শনের জন্য একটি উইন্ডো স্থাপন করা এটিকে একটি নমনীয় টুল করে তোলে যা আপনার ব্যক্তিগত প্রয়োজন অনুসারে কাস্টমাইজ করা যেতে পারে। কীবোর্ড ব্যবহার না হলে স্বয়ংক্রিয়ভাবে উইন্ডোটি লুকিয়ে রাখা একটি সুবিধাজনক বৈশিষ্ট্য যা আপনাকে উপস্থাপনা বা প্রদর্শনের সময় অন-স্ক্রীন বিশৃঙ্খলা এড়াতে সহায়তা করে।

সেটিংস

প্রদর্শনের সময়কাল, ফন্টের রঙ, পটভূমির রঙ, উইন্ডোর প্রস্থ এবং উচ্চতার মতো সেটিংস আপনাকে আপনার পছন্দ অনুসারে কীস্ট্রোক ভিজুয়ালাইজারের চেহারা এবং আচরণ কাস্টমাইজ করতে দেয়।

জুম, গুগল হ্যাঙ্গআউট, স্কাইপ, টিমভিউয়ারের মতো স্ক্রিন শেয়ারিং অ্যাপ্লিকেশনগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ।

লগইন করার পরে অ্যাপ্লিকেশনটি স্বয়ংক্রিয়ভাবে চালু করার ক্ষমতা এবং একটি পোর্টেবল সংস্করণের উপলব্ধতা কিস্ট্রোক ভিজুয়ালাইজার ইনস্টল এবং ব্যবহারকে আরও বেশি সুবিধাজনক করে তোলে।


আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 07, 2023 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. zapadnia
    zapadnia
    7 ডিসেম্বর 2023 18:48
    আমি এটি অন্য অ্যাপ্লিকেশনের জন্য ব্যবহার করি, এখন পর্যন্ত আমি সন্তুষ্ট, আমি খুশি