FreePrograms.me

টাস্ক ম্যানেজমেন্ট সফটওয়্যার

Программное обеспечение для управления задачами

যেকোন ব্যবসায় টাস্ক ম্যানেজমেন্ট সফ্টওয়্যার প্রয়োগ করার জন্য অভিযোজন এবং বিকাশের একটি সময়কাল প্রয়োজন কারণ এটি প্রথমে পরীক্ষা করা হয়, শেখা হয় এবং আপনার দলের প্রয়োজনের জন্য সর্বোত্তমভাবে টুইক করা হয়। কিন্তু যদি এই সফ্টওয়্যারটি এক জায়গায় তথ্য সংগ্রহ করে এবং আপনার কর্মীদের আরও দক্ষতার সাথে কাজ করতে সহায়তা করে আপনার ব্যবসার উত্পাদনশীলতা, সংগঠন এবং চূড়ান্ত বৃদ্ধির উপর সরাসরি প্রভাব ফেলে? একটি টাস্ক ম্যানেজার ইনস্টল করা হচ্ছে কার্যকর টাস্ক ম্যানেজমেন্টের জন্য এটি ব্যবহার করার বেশ কয়েকটি মূল সুবিধা রয়েছে।

 টাস্ক ম্যানেজমেন্ট সফ্টওয়্যার বাস্তবায়নের সুবিধা

  1. কার্যক্রমকে কেন্দ্রীভূত করুন

 টাস্ক ম্যানেজমেন্ট সফ্টওয়্যার আপনাকে একাধিক পাসওয়ার্ড এবং অ্যাকাউন্টের ক্লান্তিকর প্রয়োজনীয়তা দূর করে আপনার সমস্ত ক্রিয়াকলাপ এক জায়গায় একত্রিত করতে দেয়। এটি তথ্য মুছে ফেলা বা হারিয়ে যাওয়ার ঝুঁকি দূর করে। টাস্ক ম্যানেজমেন্ট সফ্টওয়্যার আপনাকে সমস্ত গ্রাহক কার্যকলাপ নিরীক্ষণ করতে দেয়, কাজ সদৃশ হয় না, এবং আপনি মূল্যায়ন করতে পারেন কত দক্ষতার সাথে এবং কার্যকরভাবে অনুরোধগুলি পরিচালনা করা হচ্ছে। 

  1. টিমওয়ার্ক উন্নত করে

আপনি যদি ব্রেনস্টর্মিং করেন বা শুধুমাত্র একটি সৃজনশীল সেশনে কাজ করেন, যা মার্কেটিং বিভাগে সাধারণ, আপনি আপনার টাস্ক ম্যানেজমেন্ট সিস্টেমে সমস্ত আসল ধারণা সংরক্ষণ করতে পারেন যাতে আপনি যেকোন সময় তাদের কাছে ফিরে যেতে পারেন। এটি আপনার পুরো টিমের মধ্যে সহযোগিতার মাত্রা বাড়ায় কারণ তাদের ভাগ করা ধারনা যে কোনো সময়ে সবার জন্য উপলব্ধ। এটি আপনার দলকে তাদের সহকর্মীরা কিছু নির্দিষ্ট কাজের জন্য অবদানগুলি দেখতে উত্সাহিত করবে এবং ফলাফলগুলি ইতিবাচক হলে, এটি অন্যদের তাদের নিজস্ব উত্পাদনশীলতা উন্নত করার জন্য একইভাবে কাজ করতে উত্সাহিত এবং অনুপ্রাণিত করতে পারে।

  1. অগ্রাধিকার

 সফ্টওয়্যারটি আপনার কর্মীদের তাদের সামনে থাকা কাজের তালিকা জানতে এবং তারপরে সবচেয়ে কার্যকর উপায়ে তাদের অগ্রাধিকার দেয়। সফ্টওয়্যার ব্যবহার করা একজন ব্যক্তিকে মিটিং বা অন্যান্য কাজগুলি এমনভাবে মোকাবেলা না করেই সময়সীমা পূরণ করতে দেয় যা কাগজ এবং ক্যালেন্ডার সিস্টেমের সাথে পরিচালনা করা যায় না। টাস্ক মেসেঞ্জার সময়সীমা, অ্যাপয়েন্টমেন্ট এবং সিস্টেমে ইতিমধ্যে প্রবেশ করা অন্যান্য ক্রিয়াকলাপ সংরক্ষণ করে, আপনাকে আপনার সময়কে আরও দক্ষতার সাথে পরিচালনা করতে সহায়তা করে। এটি আপনাকে আপনার ম্যানেজারকে নির্দেশ করার অনুমতি দেয় যেখানে সময়সীমা পূরণের সাথে সমস্যা দেখা দিতে পারে, আপনাকে আপনার দলের কাজের চাপগুলিকে বিভাজন এবং পরিচালনা করার একটি সক্রিয় পদ্ধতি প্রদান করে।

  1. সময়ের প্রয়োজনীয়তা নিরীক্ষণ

 Worksection.com টাস্ক ম্যানেজমেন্ট সফ্টওয়্যারের সবচেয়ে বড় সুবিধা হল যে এটি আপনাকে প্রতিটি কর্মচারী একটি টাস্কে কত সময় ব্যয় করে তা রেকর্ড এবং নিরীক্ষণ করতে দেয়। এটি বিভিন্ন কারণে দরকারী। প্রথমত, এটি আপনাকে দলের লোকেদের পারফর্ম করার দক্ষতার ট্র্যাক করতে দেয়, যা এমন তথ্য যা পর্যালোচনা এবং মূল্যায়ন মিটিংয়ে কার্যকর হতে পারে উভয়ই কর্মীদের প্রশংসা করা এবং অতিরিক্ত সহায়তা প্রদান করা যদি কিছু নির্দিষ্ট সময়ে অনেক সময় নিচ্ছে বলে মনে হয়। দ্বিতীয়ত, নির্দিষ্ট কাজগুলি সম্পূর্ণ করতে যে সময় লাগে তা ট্র্যাক করা আপনাকে আপনার দল একটি বহিরাগত ক্লায়েন্ট প্রকল্পে যে কাজটি রাখে তা কার্যকরভাবে পরিমাপ করতে দেয়। তারপরে আপনি খরচ বাড়াতে এবং অর্থপ্রদানের সময়সীমা বাড়াতে এই তথ্য ব্যবহার করতে পারেন। 

  এছাড়াও, আরও কর্মচারী নিয়োগ করার সময় আপনি আপনার দলের শক্তি এবং দুর্বলতাগুলি সনাক্ত করতে সক্ষম হবেন। আপনার দলের দৈনিক দক্ষতা এবং উৎপাদনশীলতা বৃদ্ধি করে, আপনি সাপ্তাহিক, মাসিক, ত্রৈমাসিক এবং বার্ষিক স্তরে আরও বেশি বৃদ্ধি দেখতে শুরু করবেন।


 

 

জুলাই 17, 2021 5
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. স্ট্যাসন
    স্ট্যাসন
    5 ডিসেম্বর 2023 19:45
    টাস্ক ম্যানেজমেন্ট সফ্টওয়্যার আপনাকে বুঝতে সাহায্য করবে যে আপনার দলে কে থাকা উচিত এবং কাদের উচিত নয়

  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 13:29
    আমি নিবন্ধটি থেকে কিছুই বুঝতে পারিনি, এটি সম্ভবত প্রোগ্রামারদের জন্য আরও বেশি 
  3. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 15:38
    সফ্টওয়্যার সবসময় আমাকে সাহায্য করে! দারুণ! মহান নিবন্ধ! ধন্যবাদ! 
  4. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 22:51
    নিবন্ধটি স্পষ্ট এবং প্রয়োজনীয় চেয়ে বেশি, আমি এটি পড়ার পরামর্শ দিই