FreePrograms.me

টিক্সাটি 3.19

Tixati হল একটি শক্তিশালী টরেন্ট ক্লায়েন্ট যা জনপ্রিয় BitTorrent প্রোটোকল ব্যবহার করে। এই অ্যাপ্লিকেশনটি পিয়ার-টু-পিয়ার নীতির উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, যা ইন্টারনেট সংযোগের গতি কম থাকা সত্ত্বেও ফাইলগুলি ডাউনলোড করতে যে সময় লাগে তা উল্লেখযোগ্যভাবে হ্রাস করতে পারে।

যাইহোক, Tixati শুধুমাত্র অন্যান্য টরেন্ট ক্লায়েন্টদের মধ্যে পাওয়া স্ট্যান্ডার্ড বৈশিষ্ট্যই নয়, বেশ কিছু আকর্ষণীয় বৈশিষ্ট্যও রয়েছে। বিকাশকারীরা লিঙ্কগুলি প্রক্রিয়াকরণের সম্ভাবনা বিবেচনা করে, যা একটি সহজ টরেন্ট লিঙ্ককে চুম্বক লিঙ্ক হিসাবে ব্যবহার করার সময় কার্যকর হতে পারে। উপরন্তু, আপনি একটি প্রক্সি সার্ভার ব্যবহার করে একটি সংযোগ সেট আপ করতে পারেন, সেইসাথে UPnP এবং UDP প্রোটোকল ব্যবহার করতে পারেন, সেইসাথে আরএসএস ফর্ম্যাটে সরাসরি সংবাদ ডাউনলোড করতে পারেন৷
Tixati ডাটা ট্রান্সফার স্পিড অ্যাডজাস্টমেন্ট এবং ভিজ্যুয়াল থিম ডিজাইনও অফার করে এবং ডাউনলোড করা ফাইল, পিয়ার ইত্যাদি সম্পর্কে অনেক দরকারী তথ্যও প্রদান করে। গ্রাফিকাল আকারে ডাউনলোড সূচকগুলি প্রদর্শন করার ক্ষমতা বিশেষত সুবিধাজনক, যা আপনাকে ডেটা স্থানান্তর গতি পরিষ্কারভাবে নিরীক্ষণ করতে দেয়।

Tixati সুবিধাজনক বৈশিষ্ট্য প্রদান করে এবং সবচেয়ে জনপ্রিয় টরেন্ট ক্লায়েন্টদের প্রতিস্থাপন হতে পারে, যা আপনাকে সিস্টেম রিসোর্স ট্যাক্স না করে দ্রুত ফাইল ডাউনলোড করতে দেয়।

Tixati 3.19 ডাউনলোড করুন

অনুরূপ টরেন্ট ক্লায়েন্টের স্ট্যান্ডার্ড বৈশিষ্ট্যগুলি ছাড়াও, টিক্সতির বেশ কয়েকটি আকর্ষণীয় বৈশিষ্ট্য রয়েছে। বিকাশকারীরা লিঙ্ক প্রসেসিং সরঞ্জামগুলির বাস্তবায়নের জন্য সরবরাহ করেছে, যা একটি সহজ টরেন্ট লিঙ্ককে চুম্বক হিসাবে ব্যবহার করার সময় গুরুত্বপূর্ণ।


জানুয়ারী 09, 2024 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. আলেক্সি ইয়ামশিকভ
    9 জানুয়ারী, 2024 23:42
    ভিডিও নির্দেশাবলী স্পষ্টভাবে দেখানো হয়

    সবকিছু পরিষ্কারভাবে ব্যাখ্যা করা হয়েছে, এটি ডাউনলোড করার জন্য ধন্যবাদ!