FreePrograms.me

পেইন্ট শপ প্রো 2023 ডাউনলোড করুন

20 বছরেরও বেশি আগে, Corel ফটো এডিটিং এবং গ্রাফিক ডিজাইনের জন্য সফ্টওয়্যার তৈরি করতে শুরু করে। তাদের দীর্ঘ অভিজ্ঞতার ফলস্বরূপ, তারা বাজারে সেরা ফটো এডিটরগুলির মধ্যে একটি প্রকাশ করেছে - পেইন্ট শপ প্রো ফটো।

ক্রিয়াকলাপ

পেইন্ট শপ প্রো ফটো প্রাথমিকভাবে শৌখিনদের জন্য, যা স্বয়ংক্রিয় ফাংশন এবং একটি সাধারণ ইন্টারফেসের উপস্থিতিতে প্রতিফলিত হয়। যাইহোক, প্রোগ্রামটিতে প্রায় সমস্ত বৈশিষ্ট্য রয়েছে যা পেশাদার অ্যাপ্লিকেশনগুলিতে পাওয়া যায় এবং এটি অ্যাডোবের প্রতিযোগী, ফটোশপ উপাদানগুলির থেকে উল্লেখযোগ্যভাবে উচ্চতর।

ফটো এডিট করুন

পেইন্ট শপ প্রো ফটোর সাথে, আপনি স্তরগুলির সাথে কাজ করতে পারেন এবং আপনার ফটোতে যে কোনও পরিবর্তন করতে পারেন, সেইসাথে বিভিন্ন প্রভাব প্রয়োগ করতে পারেন৷ প্রোগ্রামটি HDR (হাই ডাইনামিক রেঞ্জ) ফটোগুলির ব্যাচ প্রক্রিয়াকরণ এবং রেন্ডারিংকেও সমর্থন করে।

প্রশিক্ষণ সেশন

প্রোগ্রামটির একটি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল একটি সম্পূর্ণ কার্যকরী প্রশিক্ষণ কেন্দ্রের উপস্থিতি, যেখানে ব্যবহারকারীরা প্রোগ্রাম এবং এর কার্যকারিতা নিয়ে কাজ করার জন্য সমস্ত কৌশল শিখতে পারে।

তবে পেইন্ট শপ প্রো ফটোর সবচেয়ে উল্লেখযোগ্য দিক হল এর সাশ্রয়ী মূল্য। ব্যবহারকারীরা সাধারণত এই জাতীয় প্রোগ্রামগুলির জন্য উচ্চ মূল্যে অভ্যস্ত হয়, এমনকি যদি সেগুলি কেবল পেশাদারদের জন্য না হয়। যাইহোক, Corel তার পণ্য লাইসেন্স করার জন্য একটি প্রতিযোগিতামূলক মূল্য নির্ধারণ করেছে।

Corel's Paint Shop Pro ফটো ফটোগ্রাফি উত্সাহীদের জন্য অত্যন্ত সুপারিশ করা হয়, তবে এটি বেশিরভাগ পেশাদার ফটোগ্রাফারদের মধ্যেও জনপ্রিয়।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 16, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন