FreePrograms.me

CodyCross 1.80.2 ডাউনলোড করুন

কোডিক্রস একটি মজার ধাঁধা খেলা যা ক্রসওয়ার্ডের কথা মনে করিয়ে দেয়। এর লক্ষ্য হল অনুভূমিক কক্ষে মাপসই করা শব্দগুলি খুঁজে বের করা এবং উল্লম্বভাবে একটি দীর্ঘ শব্দ বা বাক্যাংশ গঠন করা। উপরন্তু, আপনি যদি সঠিকভাবে একটি শব্দ সন্নিবেশ করেন, আপনি বেশ কয়েকটি অক্ষর প্রকাশের আকারে অতিরিক্ত ইঙ্গিত পেতে পারেন।

খেলা বিবরণ

কোডিক্রসের গেম সিস্টেমটি অনেক উপায়ে ঐতিহ্যবাহী ক্রসওয়ার্ডের মতো। প্রতিটি লাইনে আপনি অনুসন্ধান করা শব্দের একটি সংক্ষিপ্ত বিবরণ পাবেন। উদাহরণ স্বরূপ, বর্ণনা হতে পারে "হুপ দিয়ে খেলা একটি খেলা" এবং সঠিক উত্তরটি অবশ্যই "বাস্কেটবল" হতে পারে।

যেকোনো অসুবিধার মাত্রা

CodyCross শত শত স্তর অফার করে, প্রতিটিতে প্রায় এক ডজন অনুসন্ধান শব্দ রয়েছে। প্রথম স্তরগুলি সাধারণত বেশ সহজ, তবে খেলোয়াড়ের উন্নতির সাথে সাথে তারা ক্রমবর্ধমান কঠিন বিকল্পগুলির মুখোমুখি হয়।

বিনোদনমূলক খেলা

এই আসক্তিমূলক ধাঁধা গেমটি আপনাকে কেবল মজাই করতে দেয় না তবে আপনার শব্দভাণ্ডারও প্রসারিত করতে দেয়। এটি গেমের আগ্রহ এবং নতুন শব্দ শেখার সাথে পুরোপুরি একত্রিত করে। CodyCross একটি অনন্য গেম যা ঐতিহ্যগত ক্রসওয়ার্ডের জগতে নতুন সম্ভাবনা নিয়ে আসে।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 16, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন