FreePrograms.me

বলদা সহকারী 1.0.2 ডাউনলোড করুন

বাল্ডা গেমটিতে, যা একটি যুক্তির খেলা, খেলোয়াড়দের 25 টি কোষ নিয়ে গঠিত খেলার মাঠে শব্দ গঠন করতে হবে। ক্ষেত্রের কেন্দ্রে একটি শব্দ লেখা আছে, যাতে 5টির বেশি অক্ষর থাকা উচিত নয়।

খেলার লক্ষ্য

খেলোয়াড়দের পর্যায়ক্রমে এমন শব্দ যোগ করতে হবে যা খেলার মাঠে উপলব্ধ অক্ষরগুলি নিয়ে গঠিত। যোগ করা শব্দ একটি একবচন বিশেষ্য এবং nominative ক্ষেত্রে হতে হবে. অপবাদ, পরিভাষা এবং ডেরিভেটিভ ফর্মের ব্যবহার নিষিদ্ধ। শব্দের পুনরাবৃত্তি অনুমোদিত নয়। একটি শব্দের প্রতিটি যোগ করা অক্ষর 1 পয়েন্ট অর্জন করে। বিজয়ী হল সেই খেলোয়াড় যে বাকিদের চেয়ে বেশি পয়েন্ট স্কোর করে।

এটি প্রায়শই ঘটে যে কিছু শব্দ আপনার মাথা থেকে উড়ে যায় এবং এমনকি একটি বড় শব্দভাণ্ডার আপনাকে সঠিক শব্দ খুঁজে পেতে সহায়তা করে না।

আরো টিপস

খেলা চলাকালীন ইঙ্গিত প্রদান করে। অ্যাপ্লিকেশনের অভিধানে 52 এর বেশি শব্দ রয়েছে। আপনাকে কেবল খেলার ক্ষেত্রে উপলব্ধ অক্ষরগুলি লিখতে হবে এবং সহকারী সম্ভাব্য সমস্ত শব্দের বৈচিত্র খুঁজে পাবে এবং দেখাবে। আপনি লিখতে পারেন সর্বোচ্চ শব্দ দৈর্ঘ্য 000 অক্ষর.

সর্বশেষ সংস্করণ

অ্যাপ্লিকেশনটির সর্বশেষ সংস্করণগুলিতে, কর্মক্ষমতা উন্নত করা হয়েছে এবং শব্দ অনুসন্ধানগুলি প্রায় তাত্ক্ষণিক। সহকারী তার সহজ ইন্টারফেসের জন্য ধন্যবাদ ব্যবহার করা খুব সুবিধাজনক।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 06, 2023 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 23:34
    খুব শান্ত অ্যাপ জারজ! আমি সব সুপারিশ! 
  2. DeSvErTi
    DeSvErTi
    6 ডিসেম্বর 2023 23:47
    একটি খারাপ শব্দ অনুমান খেলা না. সুখবর হল শব্দের অর্থের ব্যাখ্যা রয়েছে
  3. সোশনিক77
    সোশনিক77
    7 ডিসেম্বর 2023 10:15
    বলদা খেলায় আটকা পড়ে শেষ পর্যন্ত? কিছুই নেই, একটি চিট প্রোগ্রাম আছে) এটি সাহায্য করবে