FreePrograms.me

Huawei Health 14.0.10.176 ডাউনলোড করুন

Huawei Health হল অফিসিয়াল Huawei অ্যাপ যা আপনার স্বাস্থ্য এবং শারীরিক কার্যকলাপ ট্র্যাক করার জন্য ডিজাইন করা হয়েছে। এই অ্যাপটি আপনার স্বপ্ন, ওজনের ইতিহাস, প্রতিদিনের ক্যালোরি গ্রহণ এবং হার্টের হারের বিস্তারিত ডায়েরি রাখার ক্ষমতা প্রদান করে।

আরও অনুপ্রেরণা

"ব্যায়াম" ট্যাবে, আপনি আপনার সমস্ত শারীরিক কার্যকলাপ রেকর্ড করতে পারেন। আপনি হাঁটা, দৌড়ানো বা সাইকেল চালানোর মধ্যে বেছে নিতে পারেন। উপরন্তু, আপনি দীর্ঘমেয়াদী লক্ষ্য নির্ধারণের জন্য নির্দিষ্ট প্রশিক্ষণ পরিকল্পনা বেছে নিতে পারেন যা আপনাকে আরও অনুপ্রাণিত করবে।

স্বাস্থ্য নিয়ন্ত্রণ

ঘুম এবং হার্ট রেট ট্যাবগুলি আপনাকে আপনার বর্তমান স্বাস্থ্যের অবস্থা নিরীক্ষণ করতে দেয়। প্রথমটি আপনাকে জানাতে দেয় যে আপনি কত ঘন্টা ঘুমান এবং কতটা সময় গভীর ঘুমে আছেন, যখন দ্বিতীয়টি সারা দিন আপনার হৃদস্পন্দনের স্থিতিশীলতা প্রদর্শন করে।

অনুরূপ উদাহরণ

হুয়াওয়ে হেলথ অ্যাথলেটদের জন্য একটি আকর্ষণীয় অ্যাপ, যা Xiaomi-এর MiFit এবং Google Fit অ্যাপের মতো কার্যকারিতা প্রদান করে। এটি আপনাকে আপনার শারীরিক অবস্থা নিরীক্ষণ করতে দেয় এবং আপনার লক্ষ্য অর্জনে অনুপ্রাণিত করে।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 12, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন