FreePrograms.me

EaseUS MobiUnlock 2.0.1.12226 ডাউনলোড করুন

EaseUS MobiUnlock হল একটি উদ্ভাবনী ইউটিলিটি যা আপনার iOS ডিভাইসকে সুরক্ষিত রাখার জন্য ডিজাইন করা হয়েছে। এটি iPhone, iPad এবং iPod-এ একটি সুরক্ষিত স্ক্রিন লক প্রদান করে, আপনার ডেটার সর্বোচ্চ নিরাপত্তা এবং গোপনীয়তা নিশ্চিত করে।

রক্ষা

প্রোগ্রামটি টাচ আইডি এবং ফেস আইডি সহ সমস্ত লকিং কাজের সাথে সামঞ্জস্যপূর্ণ এবং আপনার ডিভাইসে অননুমোদিত অ্যাক্সেসের বিরুদ্ধে উচ্চ স্তরের সুরক্ষা প্রদান করে৷

ডিভাইস সমর্থন

EaseUS MobiUnlock-এর প্রধান বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে iPhone 4S থেকে সর্বশেষ iPhone 12, সেইসাথে iPad mini, iPad Air, iPad Pro, সেইসাথে iPod mini, iPod shuffle, iPod ন্যানো এবং বিস্তৃত ডিভাইস মডেলের জন্য সমর্থন। আইপড টাচ, ইত্যাদি।

সহজ নির্দেশাবলী

এই প্রোগ্রামের সুবিধা হল এর ব্যবহারের সহজতা। যদিও কাজটি কঠিন, EaseUS MobiUnlock এর একটি পরিষ্কার ইন্টারফেস রয়েছে যা আপনাকে কয়েকটি সহজ ধাপে আপনার আইফোন আনলক করতে দেয়। আপনাকে কেবল অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করতে হবে এবং আপনার ডিভাইসটি কিছুক্ষণের মধ্যেই আনলক হয়ে যাবে।

ক্রিয়াকলাপ

আপনি যখন প্রথমবার EaseUS MobiUnlock চালু করবেন, তখন আপনাকে একটি USB কেবল ব্যবহার করে আপনার iOS ডিভাইসটিকে আপনার কম্পিউটারের সাথে সংযুক্ত করতে হবে৷ এর পরে, প্রোগ্রামটি আপনাকে আপনার ডিভাইসের মডেল নির্বাচন করতে অনুরোধ করবে। পুনরুদ্ধার মোডে প্রবেশ করার জন্য আপনাকে ডিভাইসেই কয়েকটি সহজ পদক্ষেপ করতে হবে, যা প্রোগ্রামটি বিস্তারিতভাবে ব্যাখ্যা করবে।

সংযোগ সম্পূর্ণ হলে, প্রোগ্রাম স্বয়ংক্রিয়ভাবে আপনার ডিভাইস মডেল এবং ইনস্টল ফার্মওয়্যার সংস্করণ সনাক্ত করবে। আপনি আনলকিং প্রক্রিয়া শুরু করার আগে, আপনাকে সর্বশেষ ফার্মওয়্যার ডাউনলোড করতে হবে। সবকিছু প্রস্তুত হয়ে গেলে, আপনি স্ক্রিনে বিস্তারিত নির্দেশাবলী অনুসরণ করে আনলক করা শুরু করতে পারেন।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 12, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন