FreePrograms.me

ইজাস মবিমওভার বিনামূল্যে Free

EaseUS MobiMover Free


প্রায় প্রতিটি আইফোন এবং/অথবা আইপ্যাডের মালিক শীঘ্রই বা পরে তাদের ডিভাইস এবং উইন্ডোজ অপারেটিং সিস্টেমের বিভিন্ন সংস্করণ চালিত একটি পিসির মধ্যে ডেটা আদান-প্রদানের সমস্যার মুখোমুখি হন। আসলে, এই সমস্যা সমাধানের জন্য অনেক সফ্টওয়্যার টুল তৈরি করা হয়েছে। তাদের সকলেই এই সমস্যাটি কম বা বেশি সুবিধা এবং সুযোগের সাথে সমাধান করে।
নীচে আমরা iOS ডিভাইসগুলি থেকে একটি পিসিতে এবং পিছনে যে কোনও ধরণের তথ্য স্থানান্তর করার জন্য সবচেয়ে সহজ এবং সবচেয়ে সুবিধাজনক সমাধানগুলির একটি দেখব - EaseUS MobiMover প্রোগ্রাম।


EaseUS MobiMover হল একটি কার্যকরী বিনামূল্যের অ্যাপ্লিকেশন যা প্রাথমিকভাবে একটি iOS ডিভাইসে সংরক্ষিত যেকোনো ধরনের ডেটা কম্পিউটারে অনুলিপি/সরানোর জন্য ডিজাইন করা হয়েছে এবং পরবর্তীতে বিপরীত প্রক্রিয়াটি সম্পাদন করে। এটি আইফোন/আইপ্যাড থেকে সমস্ত গুরুত্বপূর্ণ ডেটার ব্যাকআপ কপি তৈরি করা, একটি অ্যাপল মোবাইল ডিভাইস থেকে অন্যটিতে তথ্য স্থানান্তর করা এবং ফাইলগুলিকে সিঙ্ক্রোনাইজ করা সম্ভব করে তোলে।

আইফোন/আইপ্যাড বিষয়বস্তু ব্যাকআপ করুন



EaseUS MobiMover-এর বিকাশকারীরা তাদের অ্যাপ্লিকেশনের কার্যকারিতার উপর প্রধান জোর দিয়েছে যা একটি iPhone বা iPad থেকে একটি কম্পিউটার ডিস্কে বিভিন্ন ধরণের ফাইলের দ্রুত এবং সহজ ব্যাকআপ প্রদান করে এবং পরবর্তীতে একটি iOS মোবাইল ডিভাইসে তথ্য পুনরুদ্ধার করে। অ্যাপ ব্যবহার করে জিপ করা ফাইলগুলি একটি অ্যাপল ডিভাইস থেকে অন্য ডিভাইসে আপনার সমস্ত ডেটা স্থানান্তর করার ভিত্তি হিসাবে ব্যবহার করা যেতে পারে।

EaseUS MobiMover Free



প্রোগ্রামের যে বিভাগটি ব্যবহারকারীকে ব্যাকআপ এবং ডেটা পুনরুদ্ধারের জন্য সরঞ্জাম সরবরাহ করে তাকে বলা হয় "1-ক্লিক স্থানান্তর". এটি লক্ষ করা যায় যে মডিউলটির নামটি প্রায় সম্পূর্ণরূপে এর কার্যকারিতার সাথে মিলে যায়।



একটি ব্যাকআপ তৈরি করার প্রক্রিয়াটি পরিচালনা করা খুব সহজ, বাদ দেওয়া বা ব্যাকআপে যোগ করা নির্দিষ্ট ধরণের ডেটা, যা পরিচিতি, বার্তা, নোট, ক্যালেন্ডার, ভয়েসমেল, বই, বুকমার্ক এবং সাফারি ব্রাউজারের ইতিহাস, ফটো, ভিডিও, সঙ্গীত (সহ প্লেলিস্ট), রিংটোন, অডিওবুক এবং ব্যবহারকারীর অডিও নোট।



অবশ্যই, আপনি একটি ব্যাকআপ অনুলিপি তৈরি করতে বা এক ক্লিকে ডেটা পুনরুদ্ধার করতে সক্ষম হবেন না, তবে প্রক্রিয়াটি যতটা সম্ভব সহজভাবে সংগঠিত হয়। ফাইলগুলি অনুলিপি করার জন্য দিকনির্দেশ নির্বাচন করা, মাউস বোতামের কয়েকটি ক্লিকের মাধ্যমে ডিভাইস(গুলি) থেকে/থেকে তথ্য স্থানান্তর করার প্রক্রিয়া শুরু করা এবং তারপর এটি সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করা যথেষ্ট।

EaseUS MobiMover Free процесс создания бэкапа информации из iPhone, iPad



নথি ব্যবস্থাপক



অ্যাপল ডিভাইস(গুলি) থেকে/তে একটি নির্দিষ্ট ধরণের(গুলি) সমস্ত ডেটা অনুলিপি করার পাশাপাশি, EaseUS MobiMover ব্যবহারকারীদের একটি iPhone বা iPad এর ফাইল স্টোরেজের প্রায় সম্পূর্ণ অ্যাক্সেস লাভ করার এবং এর বিষয়বস্তুগুলিকে বিস্তৃত পরিসরের মধ্যে ম্যানিপুলেট করার ক্ষমতা রয়েছে৷ .

EaseUS MobiMover Free файловый менеджер для управления данными на iPhone iPad



ছবি, মিউজিক, ভিডিও

প্রশ্নে থাকা অ্যাপ্লিকেশনটির নির্মাতাদের ডেটা ম্যানেজার আইওএস গ্যাজেটের মেমরিতে/থেকে পৃথক ফটো, সঙ্গীত এবং ভিডিও ফাইলগুলি আমদানি/রপ্তানি করার পাশাপাশি সামগ্রীর ধরণের উপর নির্ভর করে স্টোরেজ এবং অন্যান্য ম্যানিপুলেশনগুলি থেকে মুছে ফেলার ফাংশন সরবরাহ করে। .

EaseUS MobiMover Free импорт и экспорт музыки, фото и видео между ПК и iPhone iPad



সমস্ত ক্রিয়াকলাপগুলি প্রায় এমনভাবে সঞ্চালিত হয় যেন ব্যবহারকারী কম্পিউটারের সাথে ফাইলগুলির সাথে একটি অপসারণযোগ্য USB ড্রাইভ সংযুক্ত করেছেন, একটি হাই-টেক স্মার্টফোন বা ট্যাবলেটের পরিবর্তে একটি OS চালিত যা অনথিভুক্ত পদ্ধতির মাধ্যমে ফাইল সিস্টেমের সাথে টেম্পারিং থেকে বন্ধ করা হয়েছে৷

EaseUS MobiMover Free операции с фото- видео- и музыкальными файлами на iPhone iPad



পরিচিতি এবং বার্তা

iOS পরিচিতি এবং বার্তাগুলিতে অ্যাক্সেস, সেইসাথে তাদের সাথে কাজ, EaseUS MobiMover-এ একটি উচ্চ স্তরে সংগঠিত হয়৷ উদাহরণস্বরূপ, একটি কম্পিউটার স্ক্রীন থেকে এসএমএস পড়া যেতে পারে এবং অপ্রয়োজনীয়গুলি মুছে দিয়ে তাদের তালিকা সাফ করা যেতে পারে।

EaseUS MobiMover Free контакты и сообщения iOS в программе



পরিচিতিগুলির জন্য, ব্যবহারকারীর বিকল্পগুলির একটি সম্পূর্ণ তালিকাতে অ্যাক্সেস রয়েছে: দেখা, সম্পাদনা, মুছে ফেলা এবং নতুন যোগ করা।

EaseUS MobiMover Free просмотр, редактирование, удаление и добавление контактов в iPhone



iOS অ্যাপস

EaseUS MobiMover কিট থেকে ফাইল ম্যানেজারের প্রধান ফাংশনগুলির পর্যালোচনা শেষ করে, আমরা iOS অ্যাপ্লিকেশনগুলিকে ম্যানিপুলেট করার ক্ষমতা নোট করতে ব্যর্থ হতে পারি না।

EaseUS MobiMover Free работа с iOS-приложениями на iPhone iPad



সফ্টওয়্যার সরঞ্জামগুলি সহজেই একটি আইফোন বা আইপ্যাড থেকে সরানো যায়, একটি পিসি ডিস্কে আমদানি করা যায় এবং এটি থেকে রপ্তানি করা যায়। যেকোন অ্যাপ্লিকেশনের একটি আইপিএ প্যাকেজ আপনার হাতে থাকলে, আপনি সহজেই এটি একটি অ্যাপল মোবাইল ডিভাইসে ইনস্টল করতে পারেন।

EaseUS MobiMover Free импорт экспорт установка и удаление программ на iPhone ipad



ইন্টারনেট থেকে ভিডিও ডাউনলোড করা হচ্ছে



EaseUS MobiMover-এর বিকাশকারীরা অ্যাপ্লিকেশনটিতে একটি অতিরিক্ত মডিউল সংহত করেছে, যা সাধারণত iOS ডিভাইসে ডেটা ম্যানিপুলেট করার উদ্দেশ্যে করা হয় - "ভিডিও ডাউনলোডার".

EaseUS MobiMover Free загрузчик потокового видео из интернета



টুলটি আপনাকে অনলাইনে ভিডিও সম্প্রচার করে এমন বিভিন্ন ইন্টারনেট রিসোর্সে পোস্ট করা ভিডিও সহজেই ডাউনলোড করতে দেয়। সমর্থিতদের মধ্যে ভিডিও হোস্টিং সাইট YouTube, Vimeo, Dailymotion; সামাজিক নেটওয়ার্ক VKontakte, Instagram; সংবাদ সংস্থান, ইত্যাদি "ভিডিও ডাউনলোডার" যারা অফলাইনে ভিডিও সামগ্রী দেখতে পছন্দ করেন তাদের মধ্যে প্রশংসার কারণ হতে সক্ষম, ডাউনলোড করার ক্ষমতা এত সহজ।

EaseUS MobiMover Free скачивание роликов с видеохостингов и соцсетей в iPhone iPad



শুধু ভিডিও থেকে লিঙ্ক কপি ব্রাউজার, প্রোগ্রাম উইন্ডোতে একটি বিশেষ ক্ষেত্রে পেস্ট করুন, টার্গেট স্টোরেজ নির্বাচন করুন - PC বা iPhone/iPad এবং ক্লিক করুন «ডাউনলোড করুন» - কয়েক মিনিটের মধ্যে ভিডিওটি আপনার কম্পিউটার ডিস্কে বা আপনার iOS মোবাইল ডিভাইসের মেমরিতে সংরক্ষণ করা হবে।

EaseUS MobiMover Free скачивание видео с ресурсов в сети



সম্মান


  • অ বাণিজ্যিক ব্যবহারের জন্য বিনামূল্যে;
  • একটি iOS ডিভাইসের সাথে পেয়ার করা সহজ;
  • ল্যাকোনিক এবং ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস;
  • ফাংশন নিয়ন্ত্রণ এমনকি অপ্রশিক্ষিত ব্যবহারকারীদের জন্য অ্যাক্সেসযোগ্য;
  • অ্যাপল ডিভাইসের মেমরিতে সঞ্চিত ফাইলগুলিতে প্রায় সম্পূর্ণ অ্যাক্সেস, তাদের প্রকার নির্বিশেষে;
  • ইন্টারনেট থেকে ভিডিও ডাউনলোড করার ক্ষমতা।



ভুলত্রুটি


  • রাশিয়ান ভাষায় ইন্টারফেসের কোন অনুবাদ নেই;
  • প্রোগ্রামটি কাজ করার জন্য, আইটিউনস প্রয়োজন, মাইক্রোসফ্ট স্টোর থেকে ইনস্টল করা নয়।



EaseUS MobiMover ফ্রিকে অনেক iOS ডিভাইস মালিকদের সফ্টওয়্যার সরঞ্জামের অস্ত্রাগারে গর্ব করার যোগ্য একটি অ্যাপ্লিকেশন বলা যেতে পারে। আপনার যদি দ্রুত, সহজে এবং দক্ষতার সাথে আপনার আইফোন বা আইপ্যাড থেকে আপনার কম্পিউটার ড্রাইভে এবং পিছনে ফাইল স্থানান্তর করতে হয়, তাহলে MobiMover-এর ক্ষমতা অবশ্যই মনোযোগ দেওয়ার মতো।

EaseUS MobiMover বিনামূল্যে ডাউনলোড করুন বিনামূল্যে


https://www.easeus.com/phone-transfer/mobimover-free.html
জুলাই 06, 2018 5
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    4 ডিসেম্বর 2023 20:55
    EaseUS MobiMover ফ্রি একটি চমৎকার প্রোগ্রাম, এটি কাজ করেছে! 
  2. স্ট্যাসন
    স্ট্যাসন
    5 ডিসেম্বর 2023 20:57
    EaseUS MobiMover Free, iPhones এবং iPads এর জন্য একটি দুর্দান্ত প্রোগ্রাম
  3. শূন্য
    6 ডিসেম্বর 2023 07:09
    এই প্রোগ্রামটি একটি পিসি এবং আইফোনের মধ্যে দ্রুত এবং উচ্চ-মানের ডেটা বিনিময়ের জন্য ব্যবহৃত হয়। এই প্রোগ্রামের জন্য আপনাকে ধন্যবাদ.
  4. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 13:53
    চমৎকার প্রোগ্রাম, সবকিছু সহজভাবে স্থানান্তর করা হয়েছিল এবং কঠিন নয়
  5. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 23:49
    আমি তথ্য বিনিময়ের জন্য একটি দ্রুত সমাধান খুঁজে পেয়েছি, নিবন্ধের জন্য ধন্যবাদ