FreePrograms.me

ডাউনলোড করুন Sony ACID Pro 8.0.5.226

Sony ACID Pro হল একটি বিখ্যাত এবং স্থিতিশীল সঙ্গীত তৈরির টুল। এটি অডিও লুপ, MIDI, অডিও রেকর্ডিং এবং প্রক্রিয়াকরণের সাথে কাজ করার জন্য অনেক বৈশিষ্ট্য এবং ক্ষমতা প্রদান করে। আপনি যদি মানের সাউন্ড এবং সহজে ব্যবহারযোগ্য ইন্টারফেস সহ একটি সিকোয়েন্সার চান তবে Sony ACID Pro একটি ভাল পছন্দ হতে পারে।

প্রোগ্রামের বৈশিষ্ট্য এবং কার্যাবলী:

  1. অডিও লুপগুলির সাথে কাজ করুন: Sony ACID Pro অডিও লুপগুলির সাথে কাজ করা সহজ করে তোলে, গান তৈরি করা সহজ করে তোলে৷ আপনি অন্যান্য পরামিতি প্রভাবিত না করে একে অপরের থেকে স্বাধীনভাবে লুপ উপাদান পরিবর্তন করতে পারেন। এটি আকর্ষণীয় এবং জটিল সঙ্গীত বিন্যাস তৈরি করতে সাহায্য করে।

  2. VST প্লাগইনগুলির জন্য সমর্থন: প্রোগ্রামটি VST ফর্ম্যাট প্লাগইনগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ, যা আপনাকে এর কার্যকারিতা প্রসারিত করতে এবং বিভিন্ন ভার্চুয়াল যন্ত্র এবং প্রভাবগুলি ব্যবহার করতে দেয়৷

  3. MIDI কাজ: Sony ACID Pro আপনাকে MIDI ট্র্যাকগুলি সন্নিবেশ করার অনুমতি দেয়, আপনাকে MIDI যন্ত্র ব্যবহার করে সঙ্গীত তৈরি এবং সম্পাদনা করতে দেয়৷

  4. অডিও রেকর্ডিং: আপনি সরাসরি প্রোগ্রামে যেকোনো সাউন্ড কার্ড ইনপুটের মাধ্যমে অডিও রেকর্ড করতে পারেন। এটি আপনাকে আপনার রচনাগুলিতে বাস্তব যন্ত্র বা ভোকাল অন্তর্ভুক্ত করতে দেয়।

  5. অডিও ক্লিপ প্রক্রিয়াকরণ: Sony ACID Pro অডিও ক্লিপ প্রক্রিয়াকরণের জন্য বিভিন্ন বৈশিষ্ট্য অফার করে, যার মধ্যে নমুনাগুলির সময়কাল বা ফর্ম্যাট পরিবর্তন না করেই তাদের স্বর পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। এটি এমন সঙ্গীতশিল্পীদের জন্য উপযোগী যাদের দ্রুত ধারণা তৈরি এবং পরীক্ষা করতে হবে।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 11, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন