FreePrograms.me

Lamoda 4.45.0 ডাউনলোড করুন

Lamoda হল একটি অনলাইন স্টোর যা কেনাকাটা জামাকাপড়, জুতা এবং আনুষাঙ্গিক দ্রুত এবং সুবিধাজনক করে তোলে। নতুন Lamoda অ্যাপ্লিকেশনে, আপনার কাছে এক মিলিয়নেরও বেশি ফ্যাশন পণ্যের অ্যাক্সেস রয়েছে যা সরাসরি আপনার স্মার্টফোন থেকে কেনা যায়। প্রতিদিন স্টোরটি অ্যাপ্লিকেশনের সমস্ত ব্যবহারকারীদের জন্য ছাড় এবং সেরা প্রচার অফার করে।

ব্যবহারের বৈশিষ্ট্য:

  1. পণ্য অর্ডার করুন এবং বাড়িতে তাদের চেষ্টা করুন. আপনাকে চেষ্টা করার জন্য 15 মিনিট সময় দেওয়া হয়েছে এবং আপনি যা পছন্দ করেন তার জন্য আপনাকে অর্থ প্রদান করতে হবে।

  2. গ্রাহকদের ব্যক্তিগত তথ্য এবং ব্যাঙ্কিং তথ্য নিরাপদ সংযোগের মাধ্যমে প্রেরণ করা হয়।

  3. Lamoda শুধুমাত্র অফিসিয়াল ব্র্যান্ড সরবরাহকারীদের সাথে সহযোগিতা করে, তাই শংসাপত্রের সাহায্যে পণ্যের সত্যতা নিশ্চিত করা হয়।

  4. গুদাম কর্মীরা প্রতিটি পণ্য পরিদর্শন করে এবং পরীক্ষা করে এবং ত্রুটিপূর্ণ পাওয়া গেলে তা অবিলম্বে সরবরাহকারীর কাছে ফেরত দেওয়া হয়।

  5. Lamoda অনলাইন স্টোরের স্বেচ্ছায় সার্টিফিকেশন পাস করেছে এবং "নির্ভরযোগ্য ক্রয়" বিশ্বাস চিহ্ন পেয়েছে।

  6. ক্রয়ের দিন গণনা না করে 14 ক্যালেন্ডার দিনের মধ্যে ডাকযোগে বা পোস্ট অফিসের মাধ্যমে সম্পূর্ণ অর্ডার বা এর কিছু অংশ Lamoda পিক-আপ পয়েন্টে ফেরত দিন।

  7. অনলাইনে আপনার অর্ডারের জন্য ওয়েবসাইটে, প্রাপ্তির পরে বা কমিশন ছাড়াই 1, 2, 3 বা 6 মাসের মধ্যে অর্থ প্রদান করুন।

  8. একজন স্টাইলিস্টের সাথে একটি ব্যক্তিগত পরামর্শ বুক করুন যিনি আপনাকে নিখুঁত পোশাক চয়ন করতে সহায়তা করবে।

ফেভারিটে যোগ করুন

Lamoda অ্যাপ্লিকেশনে, আপনি আপনার পছন্দের জিনিসগুলিকে পরে সহজেই খুঁজে পেতে "পছন্দের" বিভাগে যোগ করতে পারেন। আপনি যদি বিশেষ করে কোনো আইটেম পছন্দ করেন, তাহলে দ্রুত চেকআউটের জন্য আপনি এটি সরাসরি আপনার কার্টে যোগ করতে পারেন।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 10, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন