FreePrograms.me

DNS শপ অ্যান্ড্রয়েড 2.1 ডাউনলোড করুন

DNS দোকান ব্যবহারকারীদের একটি দুর্দান্ত কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করে। সুপরিচিত রাশিয়ান ইলেকট্রনিক্স এবং ডিজিটাল পণ্যের দোকানের নিয়মিত গ্রাহকরা সত্যিই ভাগ্যবান। তারা এই স্টোর থেকে বিনামূল্যে APK অ্যাপ ডাউনলোড করে তাদের স্মার্টফোন থেকে কেনাকাটা করতে পারে।

প্রচার

এখন প্রচার এবং দোকান আপনার মোবাইল ডিভাইসে উপলব্ধ. DNS দোকান গ্রাহকদের জন্য একটি অফিসিয়াল অ্যাপ্লিকেশন অফার করে যেখানে তারা রাশিয়ান ইলেকট্রনিক্স নেটওয়ার্কের সমস্ত সুবিধা উপভোগ করতে পারে। এই অ্যাপ্লিকেশনটি স্টোরের ওয়েবসাইটের একটি মোবাইল সংস্করণ এবং এটিতে একটি সুবিধাজনক স্বয়ংক্রিয় Google অনুবাদক রয়েছে যা আপনাকে কেনাকাটা করার সময় ভাষার বাধা অতিক্রম করতে সাহায্য করবে৷

বিভাগ এবং ফিল্টার

অ্যাপ্লিকেশনটিতে আপনি সমস্ত বিশেষ অফার, সেইসাথে অনেক পণ্য বিভাগ এবং উপশ্রেণী পাবেন। আপনি ইলেকট্রনিক এবং ডিজিটাল পণ্য সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে পারেন, অন্যান্য গ্রাহকদের কাছ থেকে পর্যালোচনা পড়তে পারেন এবং উপলব্ধ বিকল্পগুলির মধ্যে বিভিন্ন মডেলের তুলনা করতে পারেন।

এখন আপনি দাম এবং পণ্যের বিশদ বিবরণ খুঁজে পেতে পারেন, বিভিন্ন মডেলের তুলনা করতে পারেন এবং সরাসরি আপনার স্মার্টফোন থেকে অর্ডার দিতে পারেন।

যেকোন উপায়ে অর্থ প্রদান করুন

অ্যাপটি সেই সমস্ত স্টোরের তথ্যও দেখায় যা অ্যাপের মাধ্যমে তাদের পণ্য অফার করে। আপনি আপনার অর্ডারগুলি ট্র্যাক করতে, ঋণ দেওয়ার সুযোগগুলি সম্পর্কে জানতে, পণ্যগুলির সম্পূর্ণ ক্যাটালগ দেখতে এবং আপনার প্রয়োজনীয় পণ্যগুলি খুঁজে পেতে একটি সুবিধাজনক ফিল্টার সিস্টেম ব্যবহার করতে সক্ষম হবেন৷ এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ, আপনি বিভিন্ন সুবিধাজনক উপায়ে আপনার কেনাকাটার জন্য অর্থ প্রদান করতে পারেন।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 10, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন